নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

হাজরো রাজনকে বাঁচাতে এগিয়ে আসুন! প্লিজ!

১৩ ই জুলাই, ২০১৫ বিকাল ৪:২৮

শিশু জিহাদের পর এবার রাজন, মাঝখানে অনেকগুলো ঘটনা ঘটে গেছে দেখেও না দেখার ভান করেছিলাম, অন্ধ বাঙ্গালী মাঝে মাঝে চোখ খুলে সেটা ও বা কম কিসের!
.
টাঙ্গাইলে যখন চলন্ত নৌকায় দুই কিশোরী ধর্ষিত হয় কোথায় ছিলেন আপনারা? সর্বশেষ যখন এতগুলো মহিলা যাকাত নিতে গিয়ে পিষ্ট হয়ে মারা যায় তখন কোথায় ছিলেন!
.
কেন জিহাদ/রাজন আপনাদের সেন্টিমেন্টে আঘাত করে? জানেন? কারণ জিহাদের ঘটনা সরাসরি লাইভ টেলিকাস্ট হয়েছিল, আর রাজনের ঘটনাটি ভিডিও করে ফেসবুকে আপলোড করা হয়েছিল,
.
ওই গানটা তো শুনেছেন, 'প্রতিদিন কত খবর আসে পত্রিকার পাতা ভরে জীবন পাতার অনেক খবর রয়ে যায় অগোচরে ৷' এমনি হাজারো ঘটনা ঘটে যাচ্ছে সমাজে, আপনি ভারতের চলন্ত বাসে ধর্ষিত নারীর শোকে হায়! হায়! করে মরেন, রবী ঠাকুরের সাথে সুর মিলিয়ে বলতে ইচ্ছে করছে,'দেখা হ‍য়নি চক্ষু মেলিয়া, ঘর হইতে দুই পা ফেলিয়া, একটি ঘাসের উপর একটি শিশির বিন্দু ৷'
.
এ দেশে অনেক মানবাধিকার কর্মী মানব অধিকার লঙ্গন করছে প্রতিনিয়ত, কাজের মেয়ে আদুরীর কথা মনে আছে আপনাদের!!? এমনও তো আরো ঘটনা ঘটছে, পত্রিকার পাতায় এসেও তা বিলীন হয়ে যায়! কেন?
.
যে কথাটা বলতে চাচ্ছি, এক রাজন চলে গেছে, তার বিচার হওয়া মাস্ট বি প্রয়োজন, কিন্তু হাজার রাজন আমার আপনার আশে পাশে মানবেতর জীবন যাপন করছে, পান থেকে চুন খসলে ওদের উপর নেমে আসে স্টিম রোলার! সবার চোখের সামনে ঘটছে, কিন্তু আমরা দেখে ও দেখি না! কারণ দেখার জন্য প্রয়োজন দৃষ্টি নয় দৃষ্টিভঙ্গী...!

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৩ ই জুলাই, ২০১৫ বিকাল ৪:৩৫

চাঁদগাজী বলেছেন:


ওকে, আমি ব্যবস্হা নিচ্ছি; আপনি আছেন তো?

২| ১৪ ই জুলাই, ২০১৫ রাত ১২:২৭

আবদুর রব শরীফ বলেছেন: অবশ্যই ৷৷৷৷৷

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.