নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

একা থাকি, একা আছি, একা বাঁচি, একা শিখি !

০৭ ই জানুয়ারি, ২০১৬ রাত ৯:০৯

আমার জীবন থেকে তুমি চলে যাওয়াটা দরকার ছিল, আমার শিখা দরকার ছিল যেই তুমি দুই ঘন্টা আমার কন্ঠ না শুনলে পাগলের মত হয়ে যেতে সে তুমি আমার শত রিং রিসিভ না করেও অবলীলায় ঘুরোঘুরি করছো, পিক আপলোড দিচ্ছো বেশ ভালো আছো
>
সত্যি তুমি চলে যাওয়া দরকার ছিল, আমার অনেক অহংকার ছিল তুমি মেয়েটা শুধু আমাকে নিয়ে থাকো, তোমার কাছে আমিও অবহেলিত হতে পারি এই অবিশ্বাসটি বিশ্বাস করে শিখতে পেরেছি কেউ আপন নই কেউ না!
>
তুমি চলে গেছো বলে আমি বুজতে শিখেছি প্রয়োজন ভালবাসা সম্পর্ক এগুলো না থাকলে কেউ সকালের নাস্তাটি করেছি কি না সেটি ও জিঙ্গেস করা প্রয়োজন মনে করে না !
>
তুমি চলে গিয়ে বুজিয়ে দিয়েছো ফিরে আসতে হলে পরীক্ষা দিয়ে আসতে হবে, তুমিও একদিন ভাব ধরে থাকবে, আমি ডাকবো তুমি ফিরে আসতে চাইবে না !
>
তুমি চলে যাওয়াটা বড্ড প্রয়োজন ছিল, বড্ড বেশী প্রয়োজন ছিল, আমাকে বুজার দরকার ছিল সব কিছুর একটি শেষ আছে তেমনি ভালবাসার ও একটি শেষ বিন্দু আছে যেখানে পৌঁছালে প্রতিযোগিতা শেষ !
>
কেন আমি বলছি তুমি চলে যাওয়া দরকার ছিল, কারণ নূন্যতম একটি দরকার না থাকলে ভালবেসে পাশাপাশি থাকা যায় না !
>
বিশ্বাস করো আমার জীবনে তোমার অবহেলা দরকার ছিল, আমার দেওয়া সব কষ্ট সহ্য করার মত ক্ষমতাসম্পন্ন কেউ পৃথিবীতে জন্মগ্রহণ করে নি তা জানার জন্য অন্তত তোমার চলে যাওয়া দরকার ছিল ৷
>
তুমি চলে যাওয়া দরকার ছিল ঐ প্রশ্নটি নিজেকে নিজে করার জন্য, তুই আবার কেডা? সত্যি তো আমি আজ কেউ না ! সত্যি দিনশেষে প্রয়োজন পুরোলে আমরা সবাই একা তেমনি জীবন থেকে যাওয়ার সময় ও আমরা একা, ছোট্ট একটি ঘর সামান্য আলো বাতাসও নেই তাতে !

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.