নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

ধর্ষণ ধর্ষণ এসিড নিক্ষেপণ আজ ব্যবসা বাংলাদেশে !

২৩ শে মে, ২০১৬ দুপুর ১২:৫১

ধর্ষণের পর হত্যা ! ইদানিং এই ঘটনাটি অহরহ ঘটছে ! মানুষ কতটা পশুর পর্যায়ে গেলে দুই মিনিটের একটু সুখের জন্য এমন নিকৃষ্ট কাজ করতে পারে ভাবা যায় না !
.
মেয়েটি উঠিয়ে নেওয়া হলো ৷ দুই চারজন মিলে ধর্ষণ করা হলো তারপর নিজে বাঁচার জন্য ধারালো চুরি অথবা শ্বাস রোধ করে মেয়েটিকে মেরে পানিতে অথবা জঙ্গলে ফেলে দেওয়া হয় ৷ কতটা নিচে নেমে গেছে মানুষ ! ভাবা যায় না !
.
যারা ধর্ষণ করছে তাদের ঘরে ও মা বোন আছে ৷ তারা কি একটি বারও ভাবে না তাদের মা বোনের সাথে এমন হলে তাদের কেমন লাগতো ৷ দূর এগুলো আমি কি বলছি ! তারা ভাববে কেনো ! তারা তো মানুষ নয় অমানুষ !
.
ধর্ষকের মা যদি জানতো এমন একটি কুলাঙ্গার তিনি জন্ম দিয়েছেন বা দিচ্ছেন তাহলে সেদিন সেই কুলাঙ্গারকে গলা টিপে মেরে ফেলতেন ৷ ভাগ্যিস জন্মের সময় কারো কপালে লেখা থাকে না সে কি খুনি ডাকাত দূর্ণীতিবাজ অথবা ধর্ষক হবে কি না ! মা'রা শুধু মানুষ জন্ম দেয় না পশুও জন্ম দেয় সে পশু তাদের জাতিকে একদিন ধর্ষণ করে হত্যাও করে !
.
স্কুল শিক্ষক থেকে শুরু করে সমাজের সর্বস্তরের মানুষ যাদের দেখলে এক সময় শ্রদ্ধায় নুয়ে পড়তাম তারা ও নাম্বারের লোভ দেখিয়ে কেউবা চলা কলা কৌশলে যাকো যেভাবে পারছে ধর্ষণ করছে ! তাদের অনেকের বউ বাচ্চা মেয়েও আছে ! বিশ্ববিদ্যালয়ের সর্বস্তরের শিক্ষকও আজ জাতির বিবেককে নাড়া দিয়ে এহেন অনৈতিক কাজে জড়িতে হয়ে পড়ছে !
.
এর থেকে মুক্তি কোথায় ! একটি মেয়ে প্রাইভেট গৃহ থেকে শুরু করে হাটে ঘাটে বাজারে বাসে রাস্তায় রেস্তোরায় কোথায় সে নিরাপদ ! আমি আমার মেয়ে সন্তানের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলতে চাই !

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.