নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

কিছু কিছু গল্প এমনও হয় ! সত্যি হয় !

২১ শে জুলাই, ২০১৬ রাত ১০:২৯

চাকরিটা আমি পাইনি বেলা শুনছো ? তোমার বিয়ে এখন আর কেউ আটকাতে পারবে না ! সম্বন্ধটা এবার তুমি মেনে নিতে পারো, মাকে বলে দাও অযোগ্য ছেলেকে বিয়ে তুমি করবে না !
.
চাকরিটা আমি পাইনি বেলা সত্যি, আর মাত্র কয়েকটা মাস ব্যাস ! স্টার্টিংয়ে ওরা রিং পরিয়ে দিবে, তিন মাস পর বিয়ে কনফার্ম, চুপ করে কেনো বেলা তুমি বলছো না ?
.
এটা কি 2441139 ? বেলা বোস তুমি কি পারছো না শুনতে ? দশ বার বার মিসকল ফেরিয়ে তোমার কলটি পেয়েছি ! ছেড়ে দিবো ছেড়ে দিবো তোমাকে আর জ্বালাবো না !
.
হ্যালো 2441139 ! আর ডাকবো না বেলাকে একটি বার ৷ মিটার যাচ্ছে বেড়ে তোমার মোবাইল ফোনের, চলে যাবো চলে যাওয়া দরকার ৷
.
স্বপ্ন এবার হলো না বেলা সত্যি ! এতদিন ধরে এতো অপেক্ষা ! রাস্তার কতো সস্তা হোটেলে বন্ধুর থেকে টাকা ধার নিয়ে, রুদ্ধ শ্বাস দম বন্ধ হয়ে যাওয়ার প্রতিক্ষার ! আর কিছুদিন তারপর বেলা মুক্তি ! কসবার ঐ নীল দেওয়ালের ঘর ! সাদা কালো এই জঞ্জালে ভরা মিথ্যে কথার শহরে, পরাজয় মেনে নিয়ে আমার হারিয়ে যাওয়া দরকার
.
এটা কি 2441139 ? বেলা বোস তুমি পারছো কি শুনতে ? দশ বার বার মিসকল ফেরিয়ে তোমার কলটি পেয়েছি ! ছেড়ে দিবো ছেড়ে দিবো তোমাকে আর জ্বালাবো না !
.
চুপ করে কেনো একি বেলা তুমি কাঁদছো ? ক্ষমা করে দিও হাত জোর করে বলছি আরেকবার ! কান্না কাটি হল্লা হল্লির সময় গেছে পেরিয়ে, বেঁচে থাকা এখন ভীষণ দায় ! হ্যালো তুমি শুনতে পাচ্ছ কি ?
.
এটা কি 2441139 ? বেলা বোস তুমি পারছো কি শুনতে ? দশ বার বার মিসকল ফেরিয়ে তোমার কলটি পেয়েছি ! ছেড়ে দিবো ছেড়ে দিবো তোমাকে আর জ্বালাবো না !
.
2441139 ! 2441139 ! হ্যালো এটা কি 2441139 ?

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.