নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

আমাদের সাথে শুধু কেনো এমন হয় !

২১ শে ফেব্রুয়ারি, ২০১৭ রাত ৮:৩৮

ভাইয়া আপনি ভালো লিখেন আমাকে একটু টিপস দিবেন সেই থেকে শুরু তারপর তারা এখন সংসার করছে আর মেয়েটি রোজ বাজারের লিস্ট লেখালেখি করছে ! হাউ কিউট !
.
ভাইয়া আপনি ভালো গান করেন আমাকে একটু শুনাবেন সেই থেকে শুরু তারপর মেয়েটি এখন তাকে বাজারের লিস্ট পড়ে শুনাচ্ছে ! হাউ কিউট !
.
ভাইয়া অংকটি অনেক চেষ্টা করেও বুঝছি না যদি একটু বুঝিয়ে দিতেন খুওব উওওপকার হতো সেই থেকে শুরু তারা এখন একসাথে জীবনের হিসেব মিলাচ্ছেন ! হাউ কিউট !
.
শুধু গিটার বাজানো ছেলেটি রোজ করে গিটার বাজিয়ে যায় ! তারও অনুভূতি ছিলো সে বলতে পারেনি ! তার কপালে গিটার বাজানো ছাড়া কিচ্ছু নেই !
.
সন্দ্বীপ স্পীড বোটে যাওয়ার সময় এক মেয়ে এক ছেলেকে বলছে ভাইয়া আমার ব্যাগটা একটু ধরবেন প্লিজ সেই থেকে শুরু ভদ্রলোক এখন রোজ দুবেলা করে বাজারের ব্যাগ নিয়ে বাসায় ফিরে ! হাউ কিউট !
.
হাটহাজারী বাস স্টেশন থেকে বাসে উঠে মেয়েটি খেয়াল করলো সিট জানালার পাশে নেই ! ভাইয়া প্লিজ একটু মাথা ধরছে সেই থেকে শুরু তারপর সেই মাথা রোজ বুকে নিয়ে ঘুমায় ছেলেটি ! হাউ কিউট !
.
অর্থনীতির বন্ধু মনোজ দত্তকে তন্বী সেই ফাস্ট ইয়ারে এক চামচ চনাবুট মুখে তুলে বলেছিলো কিউট ভাইয়া সেই থেকে শুরু তারপর রোজ তারা এক হাড়ির খাওয়ার খেয়ে বেঁচে আছে ! হাউ কিউট !
.
বিবিএর প্রিয় সুমন স্যারকে মেয়েটি বলেছিলো তুমি এতো অস্থির কেনো সেই থেকে শুরু তারপর তার দুইজন স্থির হয়ে সংসার করছে ! হাউ কিউট !
.
শোভাকলোণীর নাসির ফরাজী ভাইকে মেয়েটি বলেছিলো ভাইয়া তোমার চোখ এতো লাল কেনো সেই থেকে শুরু তারপর একটি লাল বেনারসীর গল্প ! হাউ কিউট !
.
নিঝুম নিপার ছবিতে কানাডা প্রবাসী পেত্নী লিখেছিলো সেই থেকে শুরু তারপর তাদের যুগল ছবি বেডরুমের চার দেয়াল ঘিরে রেখেছে ! হাউ কিউট !
.
একটি মেয়েকে আমি কিউট বলেছিলাম সেই থেকে শুরু মেয়েটি আমার থেকে একশ হাত দূরে থাকে ! হাউ কিউট ! শুধু আমার সাথে কেনো এমন হয় ইয়ে মানে আমাদের সাথে কেনো এমন হয় ? এমন কেউ থাকলে আহেন বুকে আহেন !

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২১ শে ফেব্রুয়ারি, ২০১৭ রাত ৯:২৮

ওমেরা বলেছেন: আহারে------------দুঃখ ।

২| ২১ শে ফেব্রুয়ারি, ২০১৭ রাত ১০:১০

মাহমুদুর রহমান সুজন বলেছেন: আপনি মানুষটা তেমন সুবিদার না ভাই, এক লাফে গাছের আগাই ওঠতে চেয়েছেন হয়তো তাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.