নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

রং চা\'য়ে তোমার চুমুক !

০৯ ই মার্চ, ২০১৭ রাত ১০:১৫

তোমার ড্রাইভারকে বলে দিও ষোল শহর দুই নং গেইটে যে গর্ত গর্ত রাস্তাটি আছে সেখান দিয়ে আস্তে আস্তে গাড়ি চালাতে ! ঐ রাস্তার মোড়ে গাড়ি আস্তে চলে বলে আমি ফুটপাতে দাঁড়িয়ে লুকিং গ্লাসে তোমাকে দেখি !
.
আমি তোমাকে ভালবাসি কথাটি তোমার শুনতে ভালো লাগলেও বলবে ভালো লাগেনি বলে তুমি আমাকে আই হেইট ইয়ু বলবে আমি জানি কারণ তুমি চাও না ক্ষেত মার্কা ছেলেটি তোমার পাশে আসুক !
.
তুমি কখনো চাইবে না ধূলো মাখা একটি নোংরা হাত তোমার হাত ছুঁয়ে দিবে তা তোমার ভাবনারও অগোচরে...!
.
জার প্যারিস, জয় জিয়ান, ক্যারন, ক্যানেল নামক পারফিউম শুনেছি তোমার দেহে শোভা পাবে বলে তুমি এমন কাউকে খুঁজছো যার এক আউন্স কিনার সামর্থ আছে আর আমার দেহে আছে ঘামে ভিজে যাওয়া রেকসোনার সুবাস !
.
শুনেছি তোমার হাত খরচ আমার মাসিক বেতনের চেয়ে বহুগুন ! তবুও আমি তোমাকে দেখি ! মুগ্ধ হয়ে তোমাকে দেখি ! আচ্ছা তুমি এতো সুন্দর কেনো ?
.
মাঝে মাঝে তোমার জন্য বিলিয়ন ডলারের মালিক হতে হচ্ছে করে ! তোমার জন্মদিনে পৃথিবীর সবচেয়ে গাড়ি Koenigsegg CCXR Trevita গিফট করে বলতে ইচ্ছে করে বড্ড ভালবাসি তোমায় এর চেয়ে বেশী ভালবাসা যায় না !
.
বৃটেনের নারী এলিজাবেথের মুকুট থেকে কোহিনূর নামক ১০৫ ক্যারেটের পৃথিবীর সবচেয়ে দামী হীরেটি আমি চাই তোমার মাথায় শোভা পাক !
.
আমি চাই তুমি আট মিলিয়ন মার্কিন ডলারের ডায়মন্ড রোজ আইফোন ৪ দিয়ে আমার সাথে ফেসবুকে চ্যাট করবে প্রতিদিন !
.
পৃথিবীর সবচেয়ে দামী দুবাইয়ের ৭ তারা বুর্জ আল আরব হোটেলে আমিও তোমাকে নিয়ে অবকাশ যাপন করতে চাই সত্যি চাই !
.
লক্ষ টাকা দামের ডা হং পাও চা দিয়ে শুরু হবে তোমার সকাল আর দিন শেষ হবে ৪২০০ ডলারের হাতির বিষ্টা থেকে তৈরী আইভরি কফি পান করে ! ঘুমানোর আগে তিতা মুখে মিষ্টি করে রোজ ভালবাসি বলবে শুধু !
.
আপাতত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান ঝুপড়িতে তোমার দাওয়াত রইলো এক কাপ রং চা খাবে বলে ! ওখানে কফি পাওয়া যায় না জানো তো রুবেল ছেলেটি ভালো রং চা বনায় ! ভেবো না ভালবাসার ফন্দি আঁটছি ! শুধু তোমার চুমুক দেওয়া চায়ের কাপটিতে প্রতিদিন চুমু দিবো বলে লেমোনেটিং করে রাখবো !
.
ভেবো না লেখাটি তোমার জন্য এটি রুবেলের দোকানের এক কাপ রং চায়ের বিজ্ঞাপন বৈকী আর কিছু নয় ! সে আমাকে একদিন এককাপ রং চা ফ্রি খাওয়াইছিলো ! তার প্রতিদান ! তোমাকে ভালবাসার প্রতিদান পাবো আশা করে লিখিনি !

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১০ ই মার্চ, ২০১৭ রাত ২:২৩

ওমেরা বলেছেন: ভালবাসার জন্য বিলিনিয়র হওয়া লাগে একটা সুন্দর মন লাগে ।

১০ ই মার্চ, ২০১৭ রাত ১০:০৩

আবদুর রব শরীফ বলেছেন: ঠিক

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.