নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

আমার কাছে আরো বোম আছে

০৬ ই অক্টোবর, ২০১৭ রাত ৮:৪৭

নোবেল ঘোষণার সময় প্রধানমন্ত্রী যদি ঘরে না থেকে আউট স্ট্যান্ডিং মানে বাহিরে দাঁড়িয়ে থাকতেন তাহলে ঠিকি নোবেল পেতেন কারণ যার যার ক্ষেত্রে আউটস্ট্যান্ডিং'রা ই কেবল নোবেল পেয়ে থাকে!
.
নোবেল দেওয়ার আগে নোবেল কমিটি ফোন দিয়ে জানান দেয়! অর্থনীতিবিদ্ অর্মত্য সেনকে যখন নোবেল কমিটি ফোন করেছিলেন তখন তিনি ঘুমিয়ে ছিলেন! পরে তিনি বলেছিলেন, এর আগে চারবার তিনি নোবেল পাবার আশায় ফোনের কাছে বসেছিলেন কারণ চারদিকে গুঞ্জন হতো অর্মত্য সেন সত্যি নোবেল পেতে যাচ্ছেন কিন্তু শেষমেষ পেতেন না! তাই এবার আশা বাদ দিয়ে ঘুমিয়ে পড়েছিলেন!
.
মাননীয় প্রধানমন্ত্রী আপনিও নিশ্চিন্তে ঘুমাতে পারেন.....!
.
পৃথিবীতে এখন রোহিঙ্গা ইস্যুর চেয়ে মারাত্মক ইস্যু পারমানবিক বোমা ইস্যু! পারমানবিক অস্ত্রবিরোধী সংগঠন আইক্যান যারা বিশ্বের একশটি দেশে পারমানবিক নিরস্ত্রীকরণে কাজ করছে!
.
উইকিপিডিয়াতে একটি লাইন আছে প্রচলিত বোমার সমান আকারেই একটি পারমাণবিক বোমা দ্বারাই একটি শহরকে ধ্বংস করে দেয়া যায়!
.
১৯৮৫ সালে পুরো বিশ্বে ৬৮ হাজার পারমানবিক বোমা ছিলো যা আইক্যান, জাতিসংঘসহ বিভিন্ন সংস্থার চাপের কারণে কমে ১০ হাজার তিনশ তে কমে এসেছে কিন্তু এই অল্প কয়টি পারমানবিক বোমা দিয়েই পুরো পৃথিবী ৩৮ বার ধ্বংশ করা যাবে!
.
ঠিক যে সময়ে আমেরিকা পারমানবিক বোমা মেরে উত্তর কোরিয়াকে ধ্বংস করে দিবে আবার উত্তর কোরিয়া বলছে মেরিকা ধ্বংস করে দিবে তখন নোবেল কমিটি সঠিক জায়গায় তাদের নোবেল শান্তি পুরস্কার দিয়েছে তাতে কোন সন্দেহ নেই!
.
উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিম জং উন আমেরিকার প্রেসিডেন্টকে কৌতুক করে বলেছিলেন, হ্যালো ট্রাম্প! তুমি আমাদের বোমা মারার সময় যদি বোমাটি ফেটে যায় তুমি তখন কি করবে? ট্রাম্প বললো, আমার কাছে আরো বোমা আছে! :p

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৬ ই অক্টোবর, ২০১৭ রাত ১১:০৪

আমার আব্বা বলেছেন: Last stanza supper

২| ০৬ ই অক্টোবর, ২০১৭ রাত ১১:০৮

নয়ন বিন বাহার বলেছেন: কৌতুকটি জোস !!!!!!!!!!!!

৩| ০৭ ই অক্টোবর, ২০১৭ সকাল ৮:০৫

মলাসইলমুইনা বলেছেন: LOL !

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.