নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

বাংলার টম ক্রুজ অনন্ত জলিল ।

১৮ ই জুলাই, ২০২২ রাত ৯:৪৩

অনন্ত জলিল যখন বলেন তিনি বলিউডেরও অনেক ঊর্ধ্বে চলে গেছেন ইরান, মালয়েশিয়ার সাথে ছবি করে, সামনে নরওয়ের সাথেও করবেন তখন ভাবি বলিউডকে টেক্কা দেওয়া কত সহজ । উগান্ডায় কোন ছবি করলে হয়তো হলিউডকেও টেক্কা দিতে পারবেন ।
.
বর্ষা যখন বলে তিনি পেটে বাচ্চা নিয়ে লুকিয়ে থাকা নায়িকা না কিংবা স্পন্সরের শাড়ি পরে বিয়ে করা নায়িকা না তখন মনে হয় নিজের টাকায় শাড়ি পরে বিয়ে করলেই যে কেউ কত সহজে নায়িকা হতে পারবে ।
.
পৃথিবীতে একমাত্র তারা দুইজনে ই আছে যারা স্বঘোষিত নায়ক নায়িকা । আর কেউ নেই ।
.
যেকোন সময় তারা অনন্য মামুনকে বলে বসতে পারে তার কান মলে দিবে কিংবা উঠ বস করাবে । আহারে টাকার খেলা ।
.
সত্যি বলতে অনন্ত নায়ক হতে পারলে হিরো আলমকে নায়ক বলে মেনে নিতে কি সমস্যা । দুই জনেরই ভয়েস কোয়ালিটি অনেকটা একই টাইপ । শুধু কালো বলে……।
.
অনন্ত এখনো চুলের কাট দেওয়া শিখেনি । কার্টুন টাইপ করে চুল কেটে হিরো সেজেছেন । নিজের ছবি আঁকা টিশার্ট গায়ে দিয়ে নাকি হাটেন ।
.
দর্শকের কমেন্ট পড়ে বর্ষা কান্নকাটি করে বলতে থাকেন হয়তো এটা তাদের শেষ ছবি ।আবেগে কেঁদে নিলাম আপুর সাথে । আর কখনো হয়তো কেউ বুক থেকে হৃদপিন্ড বের করে বলবে না ভালবাসি । আমার মতো ইংলিশ জানা নায়ক হারাবে দেশ । এটা মানা যায় না ।
.
কেউ এভাবে আর আফসোস করে বলবে না, আপনারা দিন- দ্য ডে দেখতে পারছেন না এতে আমার কিছু করার নেই । ওটা হল মালিকদের এখতিয়ার । পাশ থেকে বর্ষা বলে উঠবে, আর কখনো মুভি দেখবো না । টিকেট পাইনি বলে বাংলার টম ক্রুজকে দেখবো না এটা হতেই পারেনা । বউয়ের কোটায় হলেও একটা টিকেট তো পেতেই পারি । ওগো আমার টম ক্রুজ সোনা গো । এদিকে রাগ ভাঙ্গানোর সুরে অনন্ত, ‘আমার এঞ্জেলিনা জোলি ।’

লেখক-দ্য রাইটার, Abdur Rob Sharif

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.