নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

স্বাগতম অদৃশ্যের এই ব্লগে।।আসবেন , দেখবেন , ঘুরবেন ,বুঝবেন - হারিয়ে যাবেন এই তো দুনিয়ার খেলা। আমি শুধু রুপক মাত্র ।

অদৃশ্য পথিক ০০৭

সবাইকে একদিন এই মায়া ছেড়ে হতে হবে অদৃশ্য।স্বাগতম অদৃশ্যের এই রহস্যময় ব্লগে্‌।জাতিকে লেখনীর মাধ্যমে সঠিক পথ দেখানোর ক্ষুদ্র প্রয়াস আমার এই ব্লগ।

অদৃশ্য পথিক ০০৭ › বিস্তারিত পোস্টঃ

নকিয়া ৬ সংক্ষিপ্ত রিভিউ

১৪ ই জুলাই, ২০১৭ সকাল ১১:৫৬

নকিয়া ৬-এর ফিচার
নকিয়া ৬ স্মার্টফোনটি উন্নতমানের ডিজাইনে তৈরি এবং দেখতেও খুবই নান্দনিক একটি স্মাটফোন। ৫.৫ ইঞ্চির সম্পূর্ণ এইচডি পর্দাবিশিষ্ট নকিয়া ৬ স্মার্টফোনের বডি বা কাঠামো ছয় হাজার সিরিজের সিঙ্গেল ব্লক অ্যালুমিনিয়ামে তৈরি। । এর স্মার্ট অডিও অ্যাম্পলিফায়ারে দুটি স্পিকার রয়েছে। ফলে এতে শব্দ বেশ নিখুঁত ও স্পষ্ট হবে। এতে আছে ডলবি অ্যাটমস। ফলে স্মার্টফোনটি ব্যবহারকারীদের দারুণ বিনোদন দেবে। কালো, রুপালি, নীল ও ধূসর—এই চারটি রঙে পাওয়া যাবে এই সেট।

ডিসপ্লে :
নকিয়া সিক্স এর ডিসপ্লে টি সম্পূর্ন IPS এলসিডি ডিসপ্লে প্যানেল। যার পিক্সেল ডেনসিটি ৪০৩ পিপিআই।এটি সম্পূর্ণ ক্যাপাসিটিভ টাচস্ক্রীনযুক্ত।এটি ১০৮০*১৯২০ রেজুলেশনের একটি ৫.৫ ইঞ্চি ডিসপ্লে। প্রোটেকশন হিসেবে থাকবে corning gorilla glass 3।

হার্ডওয়্যার:
ডিভাইসটি এন্ড্রয়েড এর সর্বশেষ ৭ ভার্সনে চলবে। এতে কোয়ালকম এর স্ন্যাপড্রাগন ৪৩০ চিপসেট ব্যবহার করা হয়েছে। সিপিইউ ১.৪ গিগাহার্জ কোয়াডকোর এবং জিপিইউ হিসেবে থাকবে এডরিনো ৫০৫। ডিভাইসটির র্যাম হবে ৪ জিবি ; আর ইন্টারনাল মেমরি ৬৪ জিবি।

ক্যামেরা:
প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকছে, ডুয়াল টোন এলইডি ফ্লাস ১৬ মেগা পিক্সেল অটো-ফোকাস ক্যামেরা। আর সেকেন্ডারি হিসেবে ৮ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে।

সেন্সরসমূহ:
ফ্রন্টে হোমবাটনের জায়গায় থাকবে একটি ফিংগার প্রিন্ট সেন্সর। তাছাড়াও ফোনটিতে আরও থাকবে জাইরোস্কোপ,এক্সেলেরোমিটার,কম্পাস ও প্রক্সিমিটি সেন্সর।

পোস্ট টি সংগ্রহ করা হয়েছেঃ http://lighthome24.com/nokia-6-review/

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৪ ই জুলাই, ২০১৭ বিকাল ৩:৩৭

দীপংকর চক্রবর্ত্তী বলেছেন: বাংলাদেশে দাম কতো হবে??

২| ১৫ ই জুলাই, ২০১৭ দুপুর ২:৫৯

অদৃশ্য পথিক ০০৭ বলেছেন: ২২ হাজারের মতো

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.