নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

হাজার হাজার ব্লগারের ভীড়ে আমি এক নগন্য ব্লগার।আমি ভালোবাসি কিছু লিখতে তাই বলে আমি লেখক নই।যখন যা দেখি,যা মনে দাগ কাটে তাই লেখার চেস্টা করি।

Subdeb ghosh

আমি খুব কল্পনাবিলাসী। কল্পনা নামের আলাদা একটা পৃথিবী আছে আমার। আমার এ পৃথিবীটা বাস্তবের পৃথিবী থেকে আলাদা। এখানে আমি যা খুশি কল্পনা করি। বাঁধা দেওয়ার কেউ নেই। কোন কষ্ট নেই, দুঃখ নেই এখানে। বই আর গান এ দুইটা আমার বন্ধু। বই আমার একাকীত্বের সাথী আর গান আমার সুখ দুঃখের সাথী। কোন কথা কে কি বলল??? তার চেয়েও কিভাবে বলল সেটাকেই বেশী গুরুত্ব দিই। সবচেয়ে বেশী কষ্ট হয় যখন কেউ ভুল বোঝে। সবকিছুতেই ভালোটা খোঁজার চেষ্টা করি। প্রিয় ফুল কৃষ্ণচূড়া। প্রিয় সময় গোধূলিবেলা। প্রিয় ঋতু বসন্ত।

Subdeb ghosh › বিস্তারিত পোস্টঃ

প্রিয়তমা

০১ লা আগস্ট, ২০২৩ রাত ১০:২৪

রাতটা বাড়ছে বাহিরে কুকুরের ঘেউঘেউ শব্দ। আমার ইচ্ছে হয় হাজার বছর ধরে উপন্যাসের মতো একটা শাপলা বিলে নৌকা নিয়ে তোমারে সাথে করে বসি। শহরে শাপলা ফুল বিক্রি হয় জোড়া দশ টাকা। সেদিন দুটো শাপলা ফুল কিনলাম, তুমি পাশে থাকলে খোঁপায় তুলে দেওয়াই যেতো। মনের ইচ্ছে হলেই সবকিছু পূর্ণ হয় না,মানুষ যে কতোকিছুই চায়। তোমার চিঠিটা পেয়েছি দুপুরবেলা, এবারের চিঠিটা অনেকটা বড় ছিলো। চিঠিটা দেখে বুঝতে পেরেছি অনেকবার থেমে থেমে চিঠিটা লিখেছো। তুমি লিখছো তোমার আজকাল বিকাল হলেই মনটা অবসন্ন হয় যায়, দুঃখ বাড়ে। জানো এখানে কতো মানুষ তবে কেউ সুখে নেই, সবার বুকের ভেতর একটা অসুখ নিয়ে বাঁচে। একটু ভালোবাসার আশায় মানুষ বাঁচে। বুকের অসুখের একটু যত্ন কইরো, জোছনা দেখো, বিকালে চুলটা খোলা রেখে বাতাসের সাথে গান করো।
আমাদের দেখা হবে খুব তাড়াতাড়ি

ইতি
ভালোবাসার মানুষ

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০২ রা আগস্ট, ২০২৩ সকাল ১০:২১

অপু তানভীর বলেছেন: এখানে আসলেই অনেক মানুষ তবে কেউ সুখে নেই । সবাই কেবল সুখে থাকার অভিনয় করে চলেছে ।

শাপলা থেকে কদম ফুল খোপায় গুজে দিলে বেশি ভাল হবে মনে হয় । মানাবেও বেশি ।

২| ০২ রা আগস্ট, ২০২৩ রাত ৯:৫৮

রাজীব নুর বলেছেন: সুন্দর আবেগ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.