নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

দেওয়ান তানভীর আহমেদ

দেওয়ান তানভীর আহমেদ › বিস্তারিত পোস্টঃ

চলমান করোনা পরিস্থিতিতে ভুক্তভোগীদের সাহায্যার্থে "আট"

১৪ ই এপ্রিল, ২০২০ বিকাল ৩:১৩


আসলে বর্তমানে শুধু আমাদের দেশে নয়, সারা পৃথিবীতেই এমন একটা সময় যাচ্ছে যে সময়টাতে দাঁড়িয়ে "শুভ নববর্ষ" বলাটা বোধহয় অনেকের কাছেই নিষ্ঠুরতা বলেই মনে হবে। তবুও সবাইকে জানাই নববর্ষের অনেক অনেক শুভেচ্ছা।

বাংলা ১৪২৭ সনের প্রথম দিনেই আপনাদের জন্যে ই-বুক আকারে চলে এলো আমার একক গল্পগ্রন্থ- "আট"।

থ্রিলার, সায়েন্স ফিকশন, হররসহ বিভিন্ন জনরার আটটি গল্প নিয়ে আমার এই গল্পগ্রন্থ। এই আটটি গল্পের মধ্যে চারটি গল্প অনেক আগের লেখা, আর চারটি এই লকডাউনের দিনগুলোতে লেখা। নতুন এই চারটি গল্পের মধ্যে সর্বশেষ যেই গল্পটি লিখেছি, সেটা হচ্ছে “স্রষ্টা”। “স্রষ্টা” গল্পটি লিখে শেষ করার পর হঠাৎ করেই একটা চিন্তা মাথায় এলো- এই গল্পগুলোকে একত্রিত করে ই-বুক আকারে প্রকাশ করলে কেমন হয়? ভেবে দেখলাম, খারাপ হয় না। আমার পাঠকরা যারা এই লকডাউনের দিনগুলোতে ঘরে বসে থেকে থেকে বিরক্ত হয়ে উঠেছেন, করার মত নতুন কিছুই খুঁজে পাচ্ছেন না, সবকিছু বন্ধ থাকার কারণে নতুন বইও কিনে পড়তে পারছেন না, তারা সময় কাটানোর জন্যে কিছু তো একটা পাবেন!

অতঃপর যেই ভাবা সেই কাজ! আমার লেখা বিভিন্ন জনরার আটটি ছোটগল্প সংবলিত গল্পগ্রন্থ “আট” এখন প্রস্তুত ই-বুক আকারে পাঠকদের হাতে হাতে পৌঁছে যাবার জন্য। পাঠকরা খুবই স্বল্পমূল্যে বইটি অনলাইন থেকে সংগ্রহ করতে পারবেন।

আর হ্যাঁ, পাঠকরা যে টাকায় এই ই-বুকটি ক্রয় করবেন, তার পুরোটাই ব্যয় হবে লকডাউনে আটকে পড়া যে মানুষগুলো দু’বেলা দু’মুঠো খেতে পারছেন না, তাদের সাহায্যার্থে। অর্থাৎ এই বইটি শুধুমাত্র পাঠকদের সময় কাটানোর একটি মাধ্যমই নয়, বরং দেশের এই দুর্দিনে কতিপয় সাহায্যপ্রার্থীদের উদ্দেশ্যে সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার একটি মাধ্যমও বটে।

বইটির শুভেচ্ছা মূল্য মাত্র ১০০ টাকা।
আগ্রহী পাঠকরা বইটির মূল্য বিকাশের মাধ্যমে পরিশোধ করে এই পেইজের ইনবক্সে নিজের নাম, ইমেইল ঠিকানা এবং যেই বিকাশ নাম্বার থেকে বইটির মূল্য পরিশোধ করেছেন সেই বিকাশ নাম্বারের শেষ তিন ডিজিট পাঠিয়ে দিয়ে বইটি অর্ডার করতে পারেন আজ থেকেই। অর্ডার করার অল্প কিছুক্ষণের মাঝেই ই-বুকটি পৌঁছে যাবে আপনার ই-মেইল ঠিকানায়।
বিকাশ নম্বর: ০১৮৭৯১২৭১৩০

সবাই সুস্থ থাকুন, ভালো থাকুন।

#Stay_Home
#Saty_Safe

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৪ ই এপ্রিল, ২০২০ বিকাল ৪:০৫

নেওয়াজ আলি বলেছেন: আল্লাহ রহমত করুণ

২| ১৪ ই এপ্রিল, ২০২০ সন্ধ্যা ৭:০৬

রাজীব নুর বলেছেন: ওকে। জানলাম।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.