নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ট্রুথ নেভার ডাই্‌জ

নিজের সম্পর্কে লেখার কিছু নেই । সাদামাটা ।

আহমেদ জী এস

পুরোপুরি একজন অতি সাধারন মানুষ । আমি যা আমি তাই ই । শয়তানও নই কিম্বা ফেরেশতা । একজন মানুষ আপনারই মতো দু'টো হাত, চোখ আর নিটোল একটা হৃদয় নিয়ে আপনারই মতো একজন মানুষ । প্রচন্ড রকমের রোমান্টিক আবার একই সাথে জঘন্য রকমের বাস্তববাদী...

আহমেদ জী এস › বিস্তারিত পোস্টঃ

লাখো লাখো সালাম.........

০৬ ই ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:০৪



লাখো লাখো সালাম আপনাদেরকে । দেশের জন্যে আপনাদের এই মমতা আর ভালোবাসা ইতিহাসে লেখা হয়ে থাকুক ।



ইতিহাস কারা লেখে ?

যারা বিজয়ী ।



বিজয়ী না হওয়া পয্যর্ন্ত আপনারা থামবেন না । আজ না হোক কাল, বিজয়ী আপনাদের হতেই হবে । এই আণ্দোলনকে ছড়িয়ে দিন । শুধু পথেই নয়, জন-সংযোগ করে যান প্রতিটি ঘরে ঘরে । শাহবাগের মোড়ই শুধু নয় । এটাই আসল । আপনাদের আকাঙ্খাকে প্রতিটি মানুষের কাছে পৌঁছে দিন । সংঘবদ্ধভাবে এটা করুন । দেশের কোটি মানুষ যারা নিরবে আপনাদের সাথে আছেন তাদের সরব করতে এই জন-সংযোগের বিকল্প নেই । অনুরোধ, এটাকে পাশ কাটিয়ে যাবেন না ।

বিপক্ষকে ও বোঝান, যাদের তারা নেতা জ্ঞানে বিশ্বাস করেন তারা তাদের মা-বোনকে ও লাঞ্ছিত করেছে একদিন । তারা যদি সত্যি সত্যিই ইসলামের কথা ভাবেন তবে তাদের বলুন--- আল্লাহতায়ালা কোনও দলকেই বিজয়ী করেন না যে দলের নেতৃত্বে থাকে বেঈমান কেউ ।

এটা শুধু আজকের জন্যেই নয় আপনার অনাগত সন্তানের কথা ভেবে এটা আপনাদের করতেই হবে ।

মিডিয়াকে বলুন , সকল স্তরের মানুষের ক্ষোভের যে চিত্র তারা তুলে ধরেছেন, নিরন্তর ভাবে যেন তা প্রচারিত হতে থাকে । দু’দিনেই যেন তা শেষ না হয়ে যায় ।



জানবেন –

আমার বাবা-মা-বোন-ভাই এর রক্তের সাথে কোনও আপোস নেই, আমার কন্যা- আমার বোনের লাঞ্ছনার সাথে কোনও আপোস নেই, আমার মাটির সাথে বেঈমানীর কোনও আপোস নেই ..........

মন্তব্য ৬ টি রেটিং +৩/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ০৬ ই ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:০৫

এ.িট.এম. েমাসেলহ্ উিদ্দন জােবদ বলেছেন:

আপডেট দেখতে ক্লিক করুন।

২| ০৯ ই ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:১৯

জুন বলেছেন: প্রজন্ম চত্বরের স্লোগানে ক এ কাদের, গ এ গোলাম আযমদের মত ঘৃন্য রাজাকারদের নাম উচ্চারনে বাংলা বর্নমালা ব্যবহার করে আমাদের প্রান প্রিয় অক্ষরগুলোকেই যেন কলুষিত করছি প্রতিনিয়ত।
তাই বলি,
'আসুন আমরা উর্দু অক্ষর ব্যবহার করি এই পশুদের নাম উচ্চারনে'.........।

০৯ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১০:৪৮

আহমেদ জী এস বলেছেন: জুন,

আপনার এই বক্তব্যে রাজাকারদের প্রতি এক দিকে যেমন স্পষ্ট ঘৃনা আর ধিক্কার অন্যদিকে দেশমাতার প্রতি আপনার মমত্ববোধ পরিষ্কার ভাবে ফুটে উঠেছে । আপনার মতো হাযারো মা-বোনেরা মাথায় স্লোগান লেখা ফেট্টি বেধে স্বতঃষ্ফুর্তভাবে প্রজন্ম চত্বরে উপস্থিত হয়ে এটাই প্রমান করেছেন যে - "ও আমার দেশের মাটি, তোমার পরে ঠেকাই মাথা..." এর উর্দ্ধে আর কোন সত্য নেই আমাদের ।

আপনার শেষের আহ্বানটুকু উদ্যোক্তাদের ভেবে দেখতে বলি ।

৩| ০৯ ই ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:২৩

স্পাইসিস্পাই001 বলেছেন: জুন বলেছেন: প্রজন্ম চত্বরের স্লোগানে ক এ কাদের, গ এ গোলাম আযমদের মত ঘৃন্য রাজাকারদের নাম উচ্চারনে বাংলা বর্নমালা ব্যবহার করে আমাদের প্রান প্রিয় অক্ষরগুলোকেই যেন কলুষিত করছি প্রতিনিয়ত।
তাই বলি,
'আসুন আমরা উর্দু অক্ষর ব্যবহার করি এই পশুদের নাম উচ্চারনে'.........।

স হ ম ত

০৯ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১০:৫১

আহমেদ জী এস বলেছেন: স্পাইসিস্পাই001,
@জুনের সাথে সহমত পোষন করেছেন বলে @জুনকে দেয়া উত্তরটিও আপনার জন্যে ।
পাশাপাশি - আমার বাবা-মা-বোন-ভাই এর রক্তের সাথে কোনও আপোস নেই, আমার কন্যা- আমার বোনের লাঞ্ছনার সাথে কোনও আপোস নেই, আমার মাটির সাথে বেঈমানীর কোনও আপোস নেই ..........

৪| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৩ বিকাল ৩:৪১

অদৃশ্য বলেছেন:





প্রতিশোধ নিতে ওরা যাত্রা শুরু করেছে, আবার শুরুর



শুভকামনা....

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.