নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

লিখি, ছবি তুলি আর সিনেমা বানাই ।

জিপসি রুদ্র

লিখি, ছবি তুলি আর সিনেমা বানাই ।

জিপসি রুদ্র › বিস্তারিত পোস্টঃ

এক অসহায় মেয়ের ইনবক্স।

০৪ ঠা মার্চ, ২০২২ রাত ১১:৩৯

ক্ষ্যাপাচোদার ইনবক্সে এক মেয়ে লিখলো, দাদা আমার বেশ কিছু টাকার দরকার। আমাকে কি এমন কোন লোকের সাথে মিট করায়ে দিতে পারেন যে শোয়ার বিনিময়ে আমাকে অনেক টাকা দিবে।
ক্ষ্যাপাচোদা ফিরতি ম্যাসেজে লিখলো, তুমি কী আমাকে সেক্স্যুয়াল ফ্যান্টাসি দিবে যখন আমি চাইবো?
-মেয়েটি লিখলো, দাদা আপনি যখন আমাকে যেভাবে চাইবেন আমি আপনাকে তখন সেভাবে সেক্স্যুয়াল ফ্যান্টাসি দিবো। কিন্তু প্লিজ আমার কোন ক্ষতি আপনি করবেন না। আমি খুবই সমস্যার মধ্য দিয়ে যাচ্ছি। লাজ লজ্জা উপেক্ষা করে আপনাকে বললাম। যদিওবা আমি আপনাকে বিশ্বাস করি কিন্তু তারপরেও বললাম। নারীতো। ইজ্জতই একমাত্র সম্বল। জানি ক্ষতি করবেন না তারপরেও বললাম।
-ক্ষ্যাপাচোদা লিখলো একটা নাম্বার দিয়ে, এই নাম্বারে ফোন করে বলবে, আমি আপনার জন্য ক্ষ্যাপাচোদার উপহার। বাদবাকি আমি হ্যান্ডেল করে নিবো।

ক্ষ্যাপাচোদার নাম্বারে একটা ফোন আসে। বলে, দোস্ত রেট কতো?
ক্ষ্যাপাচোদা কইলো, ব্যাটা মাইয়াটার কোন রেট নাই। মাইয়াটা ঝামেলায় আছে। ধইরা নেয় অসহায় অবস্থায় আছে। সেক্স করার পর মাসখানেক চলার মতন হাজার দশেক টাকা দিয়া দিস। তোর সেক্স্যুয়াল ফ্যান্টাসি দরকার আর মাইয়াটার টাকা।
বললো, দোস্ত হাজার পনেরো দিলে চলবেতো?
ক্ষ্যাপাচোদা কইলো, জরুর চলবে। কিন্তু দুইটা বিষয় মাথায় রাখবি। এক। মাইয়াটার প্রাইভেসি সিক্রেট রাখবি দুই। খবরদার মাইয়ার ইচ্ছার বিরুদ্ধে সেক্স করবি না।
কইলো, দোস্ত অকে। মাইয়ারে ক অমুক দিন রাইত আটটায় অমুক জায়গায় দাঁড়ায়তে। আমার ড্রাইভার পিক কইরা লইআসবে। আর পরের দিন তার এড্রেসে তাকে নামাই দিয়া আসবে। আর তারে বইলা দিস আমার পলিটিক্যাল ক্যারিয়ারে যাতে কোন রকন ঘাপলা না করে। যদি করে তাইলেতো জানস-ই মাইরা ফেলন ছাড়া বিকল্প কোন উপায় থাইকবোনা। উইন উইন সিচুয়েশনে ডিল হইলে টাকা কোন ম্যাটার না!

ক্ষ্যাপাচোদা কইলো, ব্যাটা অসহায় বেটি শুধু সহায় চায় তাদের মগজে ব্ল্যাকমেইল নাই।
কইলো, তাইলে ঠিকাছে।

ক্ষ্যাপাচোদা মাইয়াটারে সমস্ত ইনফরমেশন দিয়া ইনবক্সে লিখলো, অমুক দিন অমুক জায়গায় এতোটা বাজে রেডি থাইকো। এই নাম্বার ( একটা নাম্বার দিয়া) থিকা ফোন কইরা তোমারে পিক কইরা লইযাবে।
মাইয়াটা লিখলো, দাদা আমি ফোনের অপেক্ষায় আছি। আমার খুব টাকার দরকার।
ক্ষ্যাপা লিখলো, দেখো তোমার টাকা দরকার আর ওর সেক্স্যুয়াল ফ্যান্টাসি দরকার। এর বাইরে কোন কিছু হইলে তাইলে আমি কিন্তু হ্যান্ডেল করতে পারবোনা।

ক্ষ্যাপাচোদা আমারে ডিটেইলস বইলা জিগাইলো , ওস্তাদ মাইয়াটা নিজেরে বেশ্যা আর আমি নিজেরে দালাল বইলা পরিচয় দিতে লজ্জা বোধ করছি বা সম্মানহানি হচ্ছে বইলা মনে করছি আর এইসব কী আমাদের দুইজনের ভন্ডামি নয়?
- কইলাম, ক্ষ্যাপা দুনিয়ার সকল মানুষই কম বেশি ভন্ড। কিন্তু এই ভন্ডামি দ্বারা যদি মানুষ প্রতারিত হয় তাইলে পরিহার করা উচিত কিন্তু তোদের দুইজনের ভন্ডামিতে মানুষের প্রতারিত হওয়ার চান্স নাই। প্রতারিত হইলে স্রেফ তোদের দুইজনের বিবেক প্রতারিত হচ্ছে৷ আর তোরা যদি মনে করিস এইটা অপরাধ করছিস তাইলে এই কাজ ছাইড়া দেয় আর নইলে গোপনে খুব গোপনে আরামছে চালায়ে নে। নো প্রবলেম এট অল।

মন্তব্য ৬ টি রেটিং +২/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা মার্চ, ২০২২ রাত ১১:৪৯

সোনাবীজ; অথবা ধুলোবালিছাই বলেছেন: শুরুটা খুব ভালো ছিল।

২| ০৫ ই মার্চ, ২০২২ ভোর ৬:১১

সাসুম বলেছেন: সোনাবীজ; অথবা ধুলোবালিছাই বলেছেন: শুরুটা খুব ভালো ছিল। শুরুটা খুব ভাল হবার পরেও কেন যেন হুট করে তাল হারিয়ে শেষ হয়ে গেল! শেষ হইয়াও হইলোনা শেষ এর মত।

৩| ০৫ ই মার্চ, ২০২২ সকাল ১০:১১

বিটপি বলেছেন: মেয়েরা এরকম পরিস্থিতিতে পড়লে 'ইজ্জত' বেচতে পারে (যদি ওরকম কিছু এসব মেয়েদের থাকে)। ছেলেরা বিপদে পড়লে কি করবে?

৪| ০৫ ই মার্চ, ২০২২ সকাল ১০:৪৩

শাহ আজিজ বলেছেন: গল্পটা হিট হয়ে হতে হতে ন্যাতাইয়া গেল । দুর্বল নাং দের এই রকম হয় । তখন কত বাহানা - ভাইস্তে আবার খাড়া হয়ে যাও দিকি , আরেক শট মাইরে নি ।

৫| ০৫ ই মার্চ, ২০২২ দুপুর ১:৪৬

নীল আকাশ বলেছেন: এখনকার দুনিয়ায় এইসব বেশ চলতিও কাহিনী। নিয়মিত এইসব শুনা যায়।

৬| ০৫ ই মার্চ, ২০২২ দুপুর ২:২৩

রাজীব নুর বলেছেন: খ্যাপাচো* কি আপনি নিজে?
মদ খাওয়া ছাড়ুন ভাইসাহেব। মদ খুব খারাপ জিনিস। বছরে দুই একবার খেতে পারেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.