নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কংক্রিটের জঞ্জালে একজন সাধারণ মানুষ।

অগ্নিপাখি

প্রতিদিন হাজারো মানুষ হারিয়ে যায়, আমি সেই হারিয়ে যাওয়া মানুষদেরই একজন। ভালবাসি বই পড়তে, বই সংগ্রহ করতে, স্ট্যাম্প জমাতে, ভাল চলচ্চিত্র দেখতে, মাঝে মাঝে লেখালেখি করতে, ভালবাসি কবিতা আর ভালবাসি একা একা পুরনো ঢাকায় ঘুরে বেড়াতে। হুমায়ুন আহমেদ আমার প্রিয় লেখক। এছাড়া অন্যান্য লেখকদের বইও ভালো লাগে। অন্যান্য লেখকদের মধ্যেঃ আহমদ ছফা, রশিদ করিম, মুনতাসির মামুন, মোহাম্মদ জাফর ইকবাল, আনিসুল হক, নিমাই ভট্টাচার্য, শীর্ষেন্দু মুখোপাধ্যায়, আখতারুজ্জামান ইলিয়াস, জাহানারা ইমাম, সৈয়দ মুজতবা আলী, শহীদ জহির রায়হান, সত্যজিৎ রায়, তারাশঙ্কর, বিভূতিভূষণ, সুনীল, সমরেশ , খূশবন্ত সিং, এলান পো, এরিখ মারিয়া রেমার্ক, মার্ক টোয়েন, ম্যাক্সিম গোর্কি, ভিক্টর হুগো, ফ্রাঞ্জ কাফকা, পাওলো কোয়েলহো, হারুকি মুরাকামির লেখাও অনেক বেশী ভালো লাগে। মন খারাপ থাকলে কবিতায় ডুবে যাই। আবুল হাসান, শহীদ কাদরি এবং জীবনানন্দ আমার খুব প্রিয় কবি। মুক্তিযুদ্ধ আমার অন্যতম পছন্দের একটা বিষয়। মুক্তিযুদ্ধের উপর লেখা যে কোন বই পেলে কিনে পড়ি। ঘৃণা করি যুদ্ধাপরাধী রাজাকারদের। এইতো এই আমি।

অগ্নিপাখি › বিস্তারিত পোস্টঃ

ছবি ব্লগ ১- আমার নিজের তোলা প্রিয় কিছু ছবি

১০ ই সেপ্টেম্বর, ২০১৩ রাত ১১:২৮

মাঝে মাঝে ছবি তোলা আমার অবসর বিনোদনের অন্যতম সঙ্গী। আমার সঙ্গী তখন শুধু আমার ৪ বছরের পুড়নো সনি ডিজিটাল ক্যামেরা। এই ছবি গুলো আমি গত ৪ বছরের বিভিন্ন সময়ে তুলি। আজ চোখে পড়লো তাই ব্লগ এ দেবার লোভ সামলাতে পারলাম না। :)

























আরও ছবি পরবর্তী পর্বে দেয়া হবে।ভালো থাকবেন সবাই।

মন্তব্য ৭ টি রেটিং +০/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ২২ শে সেপ্টেম্বর, ২০১৩ রাত ১১:৩৮

শূন্যবতী বলেছেন: সুন্দর…… :) ৫ ন. ছবিটা কি সোনার গাঁয়ে তোলা?

২| ২৩ শে সেপ্টেম্বর, ২০১৩ বিকাল ৪:৩২

অগ্নিপাখি বলেছেন: ধন্যবাদ শুন্যবতী। জী ৫ নং টা সোনারগাঁ।
যাই হোক , সামু তে আসি ২৮ দিন ধরে, তারও অনেক আগে থেকে সামুর পাঠক। ব্যাপার হইল ৭ দিন পর্যবেক্ষণ এ রাখার কথা বইলা ১ মাসেও জেনারেল করলো না। তেব্র প্রতিবাদ জানাইতেসি। এটা কি সব নতুন ব্লগার দের ক্ষেত্রেই হয়??
ভালো থাকবেন।

৩| ২৩ শে সেপ্টেম্বর, ২০১৩ বিকাল ৪:৫৩

মুহাম্মদ জহিরুল ইসলাম বলেছেন: ভালই তুলেছেন, চালিয়ে যান... :)

৪| ২৩ শে সেপ্টেম্বর, ২০১৩ বিকাল ৫:৩০

অগ্নিপাখি বলেছেন: ধন্যবাদ, ভ্রাতা।
নেই কাজ তো খৈ ভাজ আরকি। B-)

৫| ১৭ ই অক্টোবর, ২০১৩ সন্ধ্যা ৭:৪৯

সুমন কর বলেছেন: সুন্দর হয়েছে।

৬| ২৫ শে অক্টোবর, ২০১৩ রাত ১০:৫৫

অগ্নিপাখি বলেছেন: ধন্যবাদ সুমন কর

৭| ০৩ রা ডিসেম্বর, ২০১৩ বিকাল ৩:৫০

বেলা শেষে বলেছেন: আপনার উপর নজর রাখা হচ্ছে
উপর্যুপরি নিয়ম ভঙ্গ করায় আপনার উপর নজর রাখা হচ্ছে এবং এর ফলশ্রুতিতে আপনার লেখা সরাসরি প্রথম পাতায় প্রকাশ হবে না। আপনার লেখা কেবল মাত্র আপনার নিজস্ব পাতায় প্রকাশিত হবে। তবে মডারেটর উপস্থিত থাকলে তার বিবেচনা সাপেক্ষে আপনার লেখা প্রথম পাতায় প্রকাশ করা হতে পারে। দয়া করে ব্লগ সাইটের নিয়ম শৃঙ্খলা মেনে চলুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.