নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

\'এম এল গনি\' cut & paste করে Google-এ search করলে আমার সম্পর্কে জানা যাবে। https://www.facebook.com/moh.l.gani

এমএলজি

এমএলজি › বিস্তারিত পোস্টঃ

সাম্প্রদায়িক সহিংসতা ছড়ানোর ষড়যন্ত্র

২০ শে অক্টোবর, ২০২১ সকাল ৯:৩৪

সাম্প্রদায়িক সহিংসতা ছড়ানোর ষড়যন্ত্র =

তথ্যপ্রযুক্তির সহায়তায় র‍্যাব জানতে পেরেছে, বাংলাদেশের আলোচিত সাহিনুদ্দিন হত্যাকাণ্ডের ভিডিও ক্লিপটি ভারতের কলকাতা থেকে দেবদৃতা ভৌমিক নামের একজন প্রথম ফেসবুক মেসেঞ্জারে ছড়িয়ে দেন। একইসাথে, দেবদাস মণ্ডলও কলকাতা থেকে ওই ভিডিওটি টুইটারে আপলোড করে গুজব ছড়িয়ে দেন।

বাংলাদেশে ঘটে যাওয়া সাম্প্রতিক পূজার ঘটনায় আগুনে ঘি ঢালতে তাঁরা এ অপকর্ম করেছেন। তাঁদের উদ্দেশ্য ভারতের মুসলমানদের উপরও একটা ঝড় বয়ে যাক। দেশে বিদেশে এই দেবাদৃতা বা দেবদাস প্রকৃতির মানুষগুলোই কিন্তু সাম্প্রদায়িক সম্প্রীতি ও শান্তি বিনষ্টে কলকাঠি নাড়ছেন।

গভীরভাবে বিবেচনা করলে দেখবেন এদের বিতর্কিত কর্মকান্ড কিন্তু সনাতন ধর্মাবলম্বীদেরও বিপক্ষে যাচ্ছে। এদের কারণেই অনেক প্রকৃত ঘটনাও মানুষ অতিরঞ্জিত ভাবার সুযোগ পাচ্ছে।

বাংলাদেশ সরকারের উচিত হবে দেবাদৃত বা দেবদাস'এর সাম্প্রদায়িক সহিংসতা ছড়ানোর ষড়যন্ত্র ভারত সরকারকে জানিয়ে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা।


মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২০ শে অক্টোবর, ২০২১ সকাল ১১:৪৫

ঢাবিয়ান বলেছেন: কিছুই বুঝতে পারছি না ফেসবুকে দেখলাম হিন্দু ইউজাররা বলছে যে ভিডিওটা হয়ত সঠিক নয় কিন্ত যতীন সাহাকে পিটিয়ে মারার তথ্য নাকি সঠিক।

২| ২০ শে অক্টোবর, ২০২১ দুপুর ১:৪২

পুকু বলেছেন: এই সব বালের কথা চালে গুইজা রাখেন।আপনাদের মতো ভিজে বেড়ালরা বর্তমানে ঘটে যাওয়া আগুনে ঘি নয় বারুদ ঢালার কাজ করেন।আর মরে নিরিহ মানুষরা।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.