নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিজেকে ভাল মানুষ হিসেবে গড়ে তোল পৃথিবী তোমার জন্য ভাল কিছু নিয়ে অপেক্ষা করছে।তবে ঠিক ততটুকুই তোমাকে সে দিবে যতটুকু তুমি নিজেকে গড়েছ।

পথিক৬৫

আমি খুব সাধারন একজন মানুষ,যে কিনা পৃথিবীর মানুষ গুলোকে হাসতে দেখলেই হাসে,আর কারো কান্না সহ্য করতে পারেন না। তবে অন্যায়ের প্রতিবাদ জানাতে ভুল করেন না।

পথিক৬৫ › বিস্তারিত পোস্টঃ

তাহসান রে ভাই ভাবছিলাম।।

২০ শে জুলাই, ২০১৭ বিকাল ৫:০৯



অবশেষে সফল প্রেমের জুটি হিসেবে পরিচিত,শিক্ষিত কাপল তাহসান আর মিথিলা সিদ্ধান্ত নিয়েছেন বিবাহ বিচ্ছেদের।বৃহস্পতিবার সকালের দিকে তাহসানের দেয়া এক ফেইসবুক পোস্টের মাধ্যমে এই খবরের নিশ্চয়তা মিলেছে। যদিও বেশ কয়েকদিন যাবতই এই খবর সোস্যাল মিডিয়াতে নাড়াচাড়া দিচ্ছিল।
স্টাটাসে তাহসান,এটা তাদের মিউচুয়াল স্টাটাস এবং তাদের পার্টনার হিসেবে,তাদের সহযোগী হিসেবে তাদের কাজেও কোন প্রভাব পরবে না বলে জানিয়েছেন,এই "মিস্টার এন্ড মিসেস" কাপল।

শিক্ষিত,মার্জিত এবং ভদ্র হিসেবেই তাহসান আর মিথিলার বেশ ভাল পরিচয় ছিল মিডিয়া সব বাহিরে তাদের দর্শকদের কাছেও।কিন্তু তাদের হঠাৎ এই বিচ্ছেদ অনেকেই মানতে যেমন কষ্ট হচ্ছে,তাদের আবার ফিরে আসার অনুরোধও করেছেন অনেকে।তাহসানের দেয়া সেই পোষ্টেই হাজার হাজার বিক্ষোভ উপড়ে পড়ছে।
যদিও অনেকে আবার মজা করতেও ছাড়েননি সেখানে।কেউ লিখেছেন "তাহসানের ক্রাশ'রা আবার প্রান ফিরে পেল"। কেউ লিখেছেন, "তাহসানরে ভাই ভাবছিলাম" আবার কেহ নিজেদের প্রেমের জন্য এই কাপল উদাহরন ছিল বলে উল্ল্যেখ করে "আজ নিজেদের মাঝেই আত্মবিশ্বাস এর অভাব দেখতে পেলাম" লিখে তাদের ক্ষোভ এবং অবস্থান জানিয়েছেন।
তাদের এই বিচ্ছেদের মাধ্যমে "মিডিয়া পাড়ার বিয়ে টিকে না" এই প্রচলিত কথাটি আবারও প্রমানিত হল।আর এই শিক্ষিত কাপল এর বিচ্ছেদের মাধ্যমে এই বিশ্বাসের স্থানটি আরো শক্ত হচ্ছে কারন তাহসান আর মিথিলাকে দর্শকরা সাধারনত অন্যদের থেকে আলাদা ভাবতেন।
গুজব রয়েছে,জন এর প্রেমিকা মিথিলাকে নতুন করে প্রেমে ফেলেই বিয়ে করেছিলেন তাহসান।আর তার কারনেই ভেংগে গিয়েছিল তাদের গানের দল।
উল্লেখ্য,তাহসান এবং মিথিলা জুটির রয়েছে একটি কন্যা সন্তান।।

মন্তব্য ৭ টি রেটিং +০/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ২০ শে জুলাই, ২০১৭ বিকাল ৫:২২

চাঁদগাজী বলেছেন:



নায়ক, পায়ক, গায়কদের বিয়ে টিকে না; ওদের আসলরূপ মানুষ কম দেখতে পায়, ওরা ভক্তদের জন্য জোর করে ভালো হতে চায়; কিন্তু কাউয়া একদিন কা কা করবেই।

২| ২০ শে জুলাই, ২০১৭ সন্ধ্যা ৬:০৬

ফেল কড়ি মাখ তেল বলেছেন: এই তাহসান আই ইউ বিতে পড়ার সময় ছিল প্লে বয়। বিয়ের পড় চুল সিতি করে একটা ভদ্র ভাব ধরছিল। ভালবাসা দিবসে ভালবাসার আবুল হয়ে অভিনয় করতো। এখন আবার আগের অবস্থায় ফিরে গেছে।

৩| ২০ শে জুলাই, ২০১৭ সন্ধ্যা ৬:৩৩

লর্ড অফ দ্য ফ্লাইস বলেছেন: তাহাসান আইবিএর ছাত্র, উত্তরা ইউনিভার্সিটির না। ফেল কড়ি মাখ তেল আপনি কার কথা বলছেন?

৪| ২০ শে জুলাই, ২০১৭ রাত ৮:১১

প্রোলার্ড বলেছেন: সেলিব্রেটিরা বিয়ে করবে , ডিভোর্স দেবে । আবার বিয়ে করবে , আবার ডিভোর্স হবে ..........
এরকম না হলে উনাদের স্ট্যাটাস ডাউন হয়ে যাবে।

৫| ২০ শে জুলাই, ২০১৭ রাত ৮:৩৯

নাবিক সিনবাদ বলেছেন: মিডিয়ার লোকদের অভ্যাসই তো এরকম X((

এই খবর নিয়া এতো মতামাতি করার কিছু নাই।।

৬| ২০ শে জুলাই, ২০১৭ রাত ৮:৪৩

বিচার মানি তালগাছ আমার বলেছেন: তবুও কিছু ছে‌লে মে‌য়ে জঘন্য জগ‌তে পা রাখ‌বে...

৭| ২১ শে জুলাই, ২০১৭ ভোর ৬:৫৫

জগতারন বলেছেন:
কিন্তু কাউয়া একদিন কা কা করবেই। =p~

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.