নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নাফি ইমতি

সকল নতুন নতুন ভৌতিক কাহিনী পাবেন

নাফি ইমতি › বিস্তারিত পোস্টঃ

হন্টেড প্লেস : অ্যামিটিভাল হাউস, নিউ ইয়র্ক

২৮ শে সেপ্টেম্বর, ২০২১ রাত ১২:১৬

সন্দেহাতীতভাবে বলা যায় ,অ্যামিটিভাল হাউস বিশ্বের সবচেয়ে ভুতুড়ে বাড়ি। ১৯৭৪ সালের ১৩ নভেম্বর বাড়িটিতে ঘটেছিল এক ভয়ানক হত্যাকান্ড। ২৩ বছর বয়সী রোনাল্ড জে ডিফো জুনিয়র তার পুরো পরিবারকে রাইফেল ব্যবহার করে ঘুমন্ত অবস্থায় হত্যা করে।

হত্যাকাণ্ডের এক মাস পরে, লুটজ পরিবার খুব কম দামে বাড়িটি কিনে নিয়েছিল । কিন্তু দুঃখের ব্যপার হল, মাত্র ২৮ দিন স্থায়ী হয়েছিল তাদের ঐ বাড়িতে থাকা। বেশ কিছু অতিপ্রাকৃত অভিজ্ঞতার পর, বাড়িটি ছেড়ে দিতে বাধ্য হয় লুটজ পরিবার।

পরিবারটি বাড়ির ভিতরে অদ্ভুত গন্ধ পাওয়ার দাবী করেছিল।দেয়ালের ছিদ্র দিয়ে সবুজ রংয়ের তরল পদার্থ বের হতে দেখেছিল ঐ পরিবারের সদস্যারা। বাড়ির কিছু নির্দিষ্ট স্থানে শীতল অনুভূতির কথা জানিয়েছিল তারা। পরিবারের প্রধান জর্জ প্রতিদিন ঠিক ভোর তিনটা পনেরো মিনিটে ঘুম ভেঙে যাওয়ার কথাও সবাইকে জানিয়েছিলেন। আশ্চর্যজনক হলেও সত্যি , ঠিক ঐ সময়টাতেই ডিফো জুনিয়র পুরো পরিবারকে ঘুমন্ত অবস্থায় হত্যা করেছিল।

অটোমেটিকভাবে গ্যারাজ আর ক্যাবিনেটের দরজা খোলা-বন্ধ হয়ে যাওয়ার দাবিও করেছিল তারা। জর্জ এবং তার ছেলে ড্যানিয়েল জানালা দিয়ে লাল চোখের শুয়োর দেখার কথাও বলেছিল।

এতসব অস্বাভাবিক ঘটনা প্রত্যক্ষ করার পর, শয়তানের আক্রমণ থেকে বাঁচার জন্য খ্রিস্টান পরিবারটি পাদ্রী দিয়ে ঘর বন্ধ করানোর সিদ্ধান্ত নেয়। পাদ্রী কাজ শুরু করার কিছুক্ষণ পর বিশেষ এক কক্ষ থেকে চিৎকার শুনতে পাওয়ার দাবি করেন। কেউ একজন তার উদ্দেশে বলছিল : গেট আউট গেট আউট। এই অভিজ্ঞতার পর বিশেষ ঐ কক্ষটিতে ঢুকতে মানা করে দেন পাদ্রীটি।

এতসব ব্যবস্থা নেওয়ার পরও আশানুরূপ কাজ না হওয়াতে, লুটজ পরিবার বাড়িটা ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়।

অনেকেই অ্যামিটিভাল হাউসের ভৌতিক ব্যাপারগুলোকে ধাপ্পাবাজি বলে উড়িয়ে দিতে চায়। লুটজ পরিবারকে এ কারণে লাই ডিটেক্টরের মুখোমুখি করানো হয়েছিল। পরীক্ষাতে ভালভাবেই উতরে গিয়েছিলেন পরিবারটির সদস্যরা।

মন্তব্য ৭ টি রেটিং +১/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ২৮ শে সেপ্টেম্বর, ২০২১ রাত ৩:০৩

চাঁদগাজী বলেছেন:


কিছু মিথ্যাকে টেনেটুনে সবাই লম্বা করছে; আপনি নতুন কিছু যোগ করে দেন; যেমন, ভোর ৪'টায় বাড়ীর সামনে সব রাতে ১টা পুলিশ গাড়ী আসে।

২| ২৮ শে সেপ্টেম্বর, ২০২১ রাত ৩:৪৮

আমি পরাজিত যোদ্ধা বলেছেন: আপনি আরো কিছু সংযোজন করতে পারেন যেমন ওই এলাকায় গেলে রাতে বের হয়ে আসতে অনেকেই এক্সিট মিস করে।
২, ওই এলাকায় রাতে পুলিশ পুল ওভার করলে সেই পুলিশ সানগ্লাস পড়ে থাকে।
৩, এই বাসার আশেপাশে গেলে রেডিও ঠিকভাবে কাজ করে না।

সব ভুয়া।

৩| ২৮ শে সেপ্টেম্বর, ২০২১ রাত ৩:৫৮

বিষন্ন পথিক বলেছেন: একটা ফাজলামি টাইপের গপপো বাড়িটা নিয়ে
অবশ্য বাড়িটা এখন খুব সুন্দর করে রেখেছে মালিক

৪| ২৮ শে সেপ্টেম্বর, ২০২১ ভোর ৬:৩২

ইসিয়াক বলেছেন: ভুত বা ভুতুড়ে কান্ডকারখানা নিয়ে আমার বেশ আগ্রহ আছে। আগে অবশ্য ভুতের খুব ভয় ছিল। ছোটবেলায় এক রুম থেকে অন্য রুমে একা যেতে ভয় লাগতো। শুধু মনে হতো এই বুঝি খাটের নিচ থেকে দুটো হাত আমাকে টেনে নিয়ে যাবে। কখনও অকারণ চমকে উঠে বা চিল্লাতে শুরু করতাম। এজন্য অনেক বকা শুনতে হয়েছে তখন। এখন আর ওসব ভয় নেই।ফাঁক পেলে রাতে একা বাসায় ভয়ংকর ভুতের গল্প পড়লে বা ছবি দেখলেও ভয় পাই না। বরং বেশ মজাই লাগে।

৫| ২৮ শে সেপ্টেম্বর, ২০২১ সকাল ৯:৪৩

মহাজাগতিক চিন্তা বলেছেন: যারা ভুত বিশ্বাস করে না তাদের কেউ বাড়িটি কিনে বসবাস করলেই পারে।

৬| ২৮ শে সেপ্টেম্বর, ২০২১ সকাল ১১:৪৫

জুল ভার্ন বলেছেন: ভুত বিশ্বাস করিনা-অতএব ভুতূড়ে হবারও সম্ভাবনা নাই।

৭| ২৮ শে সেপ্টেম্বর, ২০২১ সকাল ১১:৫৫

জুন বলেছেন: এর চেয়ে আমি হাউস অভ ওয়াক্স ম্যুভি দেখে বেশি ভয় পাইছি। আর আমার প্রিয় নায়ক নিকোলাস কেইজের ঘোস্ট রাইডার দেখে ঘোস্টের জন্য মানে নিকোলাসের জন্য মায়া লাগছিল :-&
আপনার দেয়া বইটি একসময়ে খুব আলোড়ন তুলেছিল।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.