নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

এই ক্ষুদ্র ব্লগার একজন আগাগোড়া স্বাধীনচেতা বাংলাদেশী। মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতার প্রশ্নে কোনপ্রকার আপোষ করে না। ধন্যবাদ

নাহিদ ২০১৯

নিজের সম্পর্কে লিখতে লজ্জা পাই,কারন নিজেকে নিয়ে বিশেষভাবে যে কি লিখবো তাই খুঁজে পাই ন।তবে হ্যাঁ আমি একজন মানুষ, রোবট নই এটুকু বলতে পারি।

নাহিদ ২০১৯ › বিস্তারিত পোস্টঃ

মাল সাহেবের বাজেট

২৪ শে জুলাই, ২০১৬ রাত ১০:২৯

গেল ২রা জুন আমাদের অতি পরিচিত অর্থমন্ত্রী আবুল মাল সাহেব উত্থাপন করলেন ২০১৬-১৭ অর্থবছরের বাজেট যা মোট ৩,৪০,৬০৫ কোটি টাকা।অন্য সব বাজেটের রেকর্ড ভেঙে দিল মাল সাহেবের এবারের বাজেট।কি খুশি হইতেছেন...!!দেশ তো উন্নয়নের জোয়ারে ভেসে যাবে।হ্যা দেশ জোয়ারে ভাসবে ঠিকই তবে তার সাথে সাথে আপনি গিয়ে পড়বেন bay of Bengal এ।কারন এবারো বারছে মোবাইল অপারেটরগুলার vat।আর অপারেটরদের খাইয়া দাইয়া কাজ নাই যে নিজের পকেট থাইকা vat ভরবে।তারা প্যাকেজের কোনায় ছোট্ট করে লিখে দিবে with vat+sd.অতএব সেই vat আদায় করা হবে আপনার পকেট থেকে যা আমাদের আপামর প্রেমিক ভাইদের জন্যে অতি চিন্তার বিষয়।তাই পরামর্শ থাকবে যাহারা প্রেমিক মন নিয়া ঘুরিতেছ তাহারা এখন থেকেই কবুতর পালা শুরু করিয়া দাও :-)
আমার সবচেয়ে দুঃখ বাংলার আপামর সিগেরেটখোর জনসাধারনের জন্যে :-( শুনে খারাপ লাগলেও সত্যি যে এবারো ব্যাপক হারে বাড়ছে প্রিয় সিগারেটের দাম।আহারে বেচারাদের এবার হয়তবা Hollywood ছেড়ে আকিজ ধরার সময় হয়েছে :p এছাড়াও বাড়ছে কয়েল,কেক,বেকারি পণ্যের দাম।
যাইহোক vat বাড়ুক বা যাই হোক আমরা উন্নয়নের জোয়াড়ে ভাসবই আর ভাসতে ভাসতে বঙ্গোপসাগরে গিয়ে পড়বই।জয় বাংলা, ভ্যাট সামলা :p

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ২৪ শে জুলাই, ২০১৬ রাত ১১:০৫

চাঁদগাজী বলেছেন:



বঙ্গোপসাগর কোন দিকে, আর bay of Bengal কোন দিকে? ভাসতে থালে কি মালয়েশিয়া বা ইতালী যাওয়া যাবে?

২| ২৫ শে জুলাই, ২০১৬ রাত ১:০২

নাহিদ ২০১৯ বলেছেন: শুধু মালয়েশিয়া বা ইতালি নয়,একেবারে এন্টার্কটিকা পর্যন্ত যাওয়া যাবে।শুধু সময়ের অপেক্ষা।

৩| ২৫ শে জুলাই, ২০১৬ সকাল ৮:৩৪

ঢাকাবাসী বলেছেন: অনেক দেরীতে লেখা হল!

৪| ২৬ শে জুলাই, ২০১৬ রাত ২:৩৯

নাহিদ ২০১৯ বলেছেন: ১তারিখ থেকে কার্যকর হচ্ছে।আর হ্যা আমি বাজেটের মূল বিষয়গুলো একটু দেরি করেই জেনেছি।তবে খুব একটা দেরি হয়নি মনে করি।অনেকে আছে এখনো হয়তবা জানেই না।

৫| ২৬ শে এপ্রিল, ২০১৭ ভোর ৫:৫৫

চাঁদগাজী বলেছেন:


"Nahid2019 বলেছেন: ১তারিখ থেকে কার্যকর হচ্ছে।আর হ্যা আমি বাজেটের মূল বিষয়গুলো একটু দেরি করেই জেনেছি।তবে খুব একটা দেরি হয়নি মনে করি।অনেকে আছে এখনো হয়তবা জানেই না। "

-তা'হলে দেশে রাম ছাগলও আছে!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.