নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

এই ক্ষুদ্র ব্লগার একজন আগাগোড়া স্বাধীনচেতা বাংলাদেশী। মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতার প্রশ্নে কোনপ্রকার আপোষ করে না। ধন্যবাদ

নাহিদ ২০১৯

নিজের সম্পর্কে লিখতে লজ্জা পাই,কারন নিজেকে নিয়ে বিশেষভাবে যে কি লিখবো তাই খুঁজে পাই ন।তবে হ্যাঁ আমি একজন মানুষ, রোবট নই এটুকু বলতে পারি।

নাহিদ ২০১৯ › বিস্তারিত পোস্টঃ

বিবর্তন

২৩ শে এপ্রিল, ২০২০ রাত ৮:৩১

★★করোনায় আক্রান্ত চীন★★
মোল্লা গ্রুপ:-এই যে ধরছে চীন রে।ভাইয়েরা আমার উইঘুর মুসলিমদের উপর অনেক নির্যাতন চালাইছে,এখন চীনের উপরে আল্লাহর গজব নামি আইছে।চীন শেষ।চিল্লাইয়া কন ঠিক কিনা? দলে দলে চীনারা এখন ইসলাম গ্রহণ করতেছে।জোরে কন সুবহানআল্লাহ।
★★করোনায় আক্রান্ত ভারত★★
মোল্লা গ্রুপ:-হে হে হে এই যে ধরছে।কাশ্মীরে বহুত জুলুম করছো।গো মুত্র পান করে এইবার করোনা সারাও।শালা মালা*** বাচ্চারা।ইস্পেনে এত বছর পর মসজিদে আজান হইছে ভাইসব।হাজারে-হাজারে,লাখে-লাখে লোক ইসলাম গ্রহণ করতেছে।জোরে কন সুবাহানআল্লাহ।
★★করোনায় আক্রান্ত ইরান-সৌদি★★
মোল্লা গ্রুপ:-ভাইসব এইগুলা আল্লাহর পরীক্ষা।আল্লাহ পাক আমাদের পরীক্ষা নিতেছেন।তবে আমরা মুসলিম। আমাদের এইসব মাস্ক টাস্ক পড়ার দরকার নাই।সুরা কইয়ে ফু দিয়ে বেরোই যাবেন,কিচ্ছু হবে না।চিল্লাইয়া কন ঠিক কিনা..?
★★করোনায় আক্রান্ত বাংলাদেশ★★
মোল্লা গ্রুপ:-ইয়ে মানে এইটা তো ১৪০০ বছর আগেই অমুক জায়গায় বলা ছিলো। ভাইসব মসজিদে জমায়েত বন্ধ,মাহফিল বন্ধ(ফাউ টাকা ইনকাম বন্ধ)।সবাই ঘরে থাকেন আর ইউটিউবে আমার ওয়াজগুলা শুইনেন।রাত বারোটায় উঠি থানকুনি পাতা খাইয়েন।

মন্তব্য ৫ টি রেটিং +১/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ২৩ শে এপ্রিল, ২০২০ রাত ৮:৩৬

ডার্ক ম্যান বলেছেন: ব্লগার হিসেবে আপনার বয়ানতো দিলেন না

২| ২৩ শে এপ্রিল, ২০২০ রাত ৮:৩৯

মীর আবুল আল হাসিব বলেছেন: একজন ইসলাম ধর্মের অনুসারী হয়ে কথাগুলে শুনতে আমার অনেক তিতা লাগছে, যদিও কথাগুলো সত্য। কিন্তু ভাই পল্টিবাজ মোল্লারা কোনদিন শুধরাবে না। এদের কারনে মানুষ ইসলাম নিয়ে হাসাহাসি করে । যাইহোক, লেখাটা অনেক ভালো ছিল।

৩| ২৩ শে এপ্রিল, ২০২০ রাত ৯:১২

রাজীব নুর বলেছেন: ডেইলি কিছু না কিছু শিখি ব্লগ থেকে।

৪| ২৩ শে এপ্রিল, ২০২০ রাত ১১:১২

নেওয়াজ আলি বলেছেন: মোল্লা জিন্দাবাদ! B-)

৫| ২৩ শে এপ্রিল, ২০২০ রাত ১১:৫০

সোনালি কাবিন বলেছেন: :-/ :-/

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.