নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

\"নতুন কিছু জানার জন্য নতুন কিছু করো\"

পলাশ তালুকদার

পলাশ তালুকদার › বিস্তারিত পোস্টঃ

ফ্রান্স এর রাজধানী " প্যারিস " এ আত্মঘাতী বিস্ফোরণে মৃত্যু প্রায় ১৭০ জনের

১৪ ই নভেম্বর, ২০১৫ দুপুর ২:৪১

আমি বুঝিনা জঙ্গিদের এসব হামলার
অবজেক্টিভ বা লক্ষ্য কি? কোন মরিচিকার আশায় এরা বুকে বোমা বেধে মুহুর্তে শত মানুষ হত্যা করে? আসলে কি উদ্দেশ্য? ইসলামী জংগিরা প্রথমে ইহুদী হিন্দু খ্রিস্টান দের টার্গেট করে তার পর নিজেদের মধ্যে মারামারি। এরা মসজিদ মন্দির গির্জা কবস্থান মাজার স্কুলে নিজেকে সহ আরো শত শত নিরীহ মানুষকে হত্যা করে কি অর্জন করতে চায়? বোমা হামলা করে ধর্মের কতোখানি উপকার হচ্ছে? ফলে আরো বদনাম হচ্ছে। বোমা বিস্ফোরণের মাধ্যমে দ্রুত ধর্ম প্রচার না বরং বদনামের ভাগী হওয়া যায়!
এরা কিন্তু একা একা না দলবদ্ধভাবে একটা ইসলামী নাম দিয়েই সংগঠন চালায়।নাম গুলো যেমনঃআল কায়দা, আল শাবাব, বকো হারাম,জাইশে মোহাম্মদ, তেহ্রিক ই তালেবান,লস্কর ই তায়েবা, হিজবুল মুজাহেদিন , হিজবুত তাহ্রির, আইএস ( ইসলামী খেলাফত),হরকাতুল জিহাদ, আন্সারুল্লাহ,জামায়াতে ইসলামি প্রভৃতি।
এদের বিরুদ্ধে সরকার একশনে গেলে লোকজন বলে সরকার ইসলামের বিরুদ্ধে যুদ্ধে লেগেছে, আমাদের ধর্মীয় অনুভুতিতে আঘাত দেয়া হচ্ছে।আবার এরা যখন কোথাও হামলা করে ১০০ মানুষ হত্যা করে তখন আবার ওই লোকজন গুলোই বলে এরা ইসলামের নাম ভাঙ্গিয়ে সন্ত্রাস করছে।এদের সাথে ধর্মের কোন সম্পর্ক নেই।
প্রথমে বলে এরা ইসলামী মুজাহিদ তারপর আমেরিকা কিছু শুরু করলে বলে এরা তো আমেরিকার সৃষ্টি! এক মুখে দুধরনের বিভ্রান্তমুলক কথা বলে সুবিধাবাদী মোডারেট রা।( এদেরকে চিনে রাখুন)
পাগলা কুকুরে কামড় দিলে যেমন মানুষ জলাতঙ্ক রোগী হয়ে কুকুরের মতো আচরণ করে তেমনি উগ্রবাদের ভাইরাসে আক্রান্ত হয়ে এরা বিদ্ধংসী হয়ে উঠেছে। উগ্রবাদের ভাইরাস যে সমাজে যারা লালনপালন করে সেই সমাজের শান্তি স্থিতিশীলতা ইতিহাস উন্নয়ন সবই ধ্বংস হয়ে যায়।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.