নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন পরিপূর্ণ মানুষ হতে চাওয়া নকল মানুষ। নিজ ধর্মে বিশ্বাসী ধার্মিক। নিজ কাজে নির্ভরশীল শ্রমিক। দেশকে ভালবাসা এক দেশপ্রেমিক।মানুষে মানুষে সচেতনতা বাড়ুক, দেশ হোক উন্নত, সমৃদ্ধশালী। মানবতা আশ্রয় নিক হৃদয়ে।

রিফ্রাক্শন

আমি ঠিক আমার মতো। আমার ভাবনার মত। ভাবনাগুলোর যুক্তির মত। আমি যেগুলো তে বিশ্বাস করি সেই বিশ্বাস এর মত। আমি আমার রচিত সংবিধানের মত। আমি প্রেমিকা পাগল প্রেমিকের মত। কাজ পাগল শ্রমিকের মত। দায়িত্ব নিতে চাওয়া নেতার মত। অবশেষও আমি মানুষ আপনাদের মতই, আপনাদের মধ্যেই একজন।

রিফ্রাক্শন › বিস্তারিত পোস্টঃ

আজগুবি

১১ ই জুন, ২০১৭ রাত ৮:৪৫

একটা সময় আমি কিছু মানে কোন তথ্য জানলে ভাবতাম এটা শুধু আমিই জানি।অন্য কেউ যেন না জানে, আমি একা জানব, ভাব নেব।

কিন্তু হাইস্কুলে ওঠার পর এই ধারনা থেকে মুক্তি লাভ করি। তখন বিশ্বাস করা শুরু করি তথ্য সবার জন্য। একটা কিছু জানলে আরেকজনের সাথে শেয়ার করা শুরু করতাম।

আর এখন কোন তথ্যই গোপন থাকে নাহ। বাংলাদেশ একমাত্র দেশ যেখানে যেকয়টি বেসরকারি চ্যানেল আছে সবাই প্রতি ঘন্টাতেই নিউজ প্রচার করে। দেশে অনেক পত্রিকা আছে। অনলাইন পত্রিকা আছে, তাদের ফেসবুকে পেজ আছে, ব্রেকিং নিউজগুলো আর বাদ যায় নাহ। আর গুগোল তো আছেই। আর্কাইভ যেকোন নিউজ জানা সহজ হয়েগেছে।

যাইহোক যে মোদ্দকথা বলতে চাচ্ছি সেটা হলো, এখন কোনন নিউজ আর লুকিয়ে থাকে নাহ। কেবল সত্য আর পুরোপুরি সত্যের সন্দিহান থেকে যায়।

#আজগুবি

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.