নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আম জনতার একজন।

ইছামতির তী্রে

I have a dream.

ইছামতির তী্রে › বিস্তারিত পোস্টঃ

জামিল তুই আগে বাড়ি আয়, তারপর তোকে বানাবোনে

২০ শে মে, ২০১৩ সকাল ১১:০২

মীরাক্কেল আমাদের দেশে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এর কারণ মীরের ভারামি নয়। মূল কারণ হলো গতবারের আসরে আমাদের দেশের ৪ তরুণ রনি,সজল, ইশতিয়াক এবং জামিল খান (নোয়াখালী-র) এবং ... এর অনবদ্য performance. রনি তো চ্যাম্পিয়নই হয়ে গেল। সত্যি বলতে কি, এটা আমিও দেখতাম। কিন্তু গত ১৫ই মে প্রচারিত হওয়া "জামিল আহমেদ" এর "বাংলাদেশ ক্রিকেট টীম" কে নিয়ে বলা জোকস এর কারনে অনেক বাংলাদেশী দর্শক ক্ষুব্ধ হয়েছেন এবং আমি নিজেও খুবই ক্ষুব্ধX((। নিছক আনন্দ দেয়ার জন্যই নাকি এমন করেছেন। কিন্তু এতো আনন্দ আমাদের সহ্য হচ্ছে না।



ভারত সুজোগ পেলেই আমাদের কে কথায় কথায় অপমান করতে ছাড়ে না। ওদের কাছ থেকে এর চেয়ে বেশী আশাও করা যায় না। কিন্তু আমাদের দেশের একটা ছেলে আমাদের দেশের ক্রিকেটারদের কে নিয়ে এমন মজা করবে!!! আমাদের দেশীয় কোন program হলেও না হয় কথা ছিল। কুলাংগার টা এমন একটা দেশে গিয়ে এমন একটা বিষয় নিয়ে মজা করেছে যেটা ওই দেশের মানুষের একটা প্রিয় আইটেম। এই ত কিছুদিন আগেও শেওয়াগ আমাদের ক্রিকেট নিয়ে অনেক অপমানজনক কথা বলেছে। আর এখন মাফ চাওয়া হচ্ছে। গায়ে একপোচ ময়লা ছিটিয়ে করজোড়ে ক্ষমা চাইলেই সব শেষ হয়ে গেল? মোটেই তা নয়।

এ ব্যাপারে আমি আমার অন্যান্য ব্লগার ভাইদের চেয়ে কিঞ্চিত বেশীই ক্ষুব্ধ। কারণ কুলাংগার জামিল-এর বাড়ি জানলাম আমাদের পাবনাতে। কেমন লাগে বলুন তো!!!X(( তার এই দায়িত্বহীন কাজের ফলে একটা পুরাতন কথা মনে পড়ে গেল। আমাদের গ্রামের মানুষেরা একটা কথা প্রায়ই বলে থাকে “বানাবোনে কিন্তু”। একটু ব্যাখ্যা করি তাহলে বুঝবেন। কেউ যখন জামিল টাইপের কাজ করে পরিবারের মান-সম্মান ক্ষুন্ন করে তখন পরিবারের কর্তাব্যাক্তি অত্যন্ত রোষের সাথে বলে থাকেন, “আগে বাড়ি আয়, তারপর তোকে বানাবোনে (উল্লেখ্য, বানাবোনে কথাটির প্রচলিত অর্থ হলো উত্তমরুপে ধোলাই মানে পিটানি দেয়া)।

জামিলের পরিবারের কেউ কি আছেন যিনি তাকে একটু বানানোর দায়িত্ব নিবেন???? X((X((X((

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.