নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সময় পাইলে ব্লগ লেখাটা এখন নেশায় পরিণত হয়েছে। ব্যাস্ততার ফাকে যারা আমার ব্লগ দেখেন তাদের কাছে কৃতজ্ঞ। আপনাদের অনুপ্রেরণা থাকলে নিশ্চই সামনের দিন গুলোতে লেখা চালিয়ে যাবো।

শিশির খান ১৪

বেস্ত সময়ের ফাঁকে যারা আমার ব্লগ পরেন তাদের সবাইকে ধন্যবাদ

শিশির খান ১৪ › বিস্তারিত পোস্টঃ

চার বছর পর এদেশে দারিদ্র্য থাকবে না: মুহিত

১৬ ই মে, ২০১৫ রাত ৯:৪২

আমাদের অর্থ মন্ত্রী বেশ রসিক মানুষ প্রায় সময় তিনি মজার মজার কথা বলেন আসলে উনি কোনটা মন থেকে সত্তি বলেন আর কোনটা যে মজা করে বলেন বলেন বুঝি না। হয়তো মিডিয়া কাভারেজ পাবার কৌশলও হতে পারে।এক বার বললেন মাত্র সারে চার হাজার কোটি টাকা লোপাট হইছে এটা তেমন কিছু না সবাই তার প্রতিবাদ করলেও পরে বুঝা গেলো সর্বমোট যে পরিমনে টাকা লুট হইছে ব্যাংকগুলা থেকা সেই তুলনায় এটা আসলে কিছুই না। তারপর বললেন বাংলাদেশে ২টাকা আর ১ টাকার কোনো প্রয়োজন নাই।১ টাকায় টফি পাওয়া যায় শুনে উনি বিশ্বয় প্রকাশ করলেন। শেয়ার বাজার লুটপাটের পর বললেন এদের ক্ষমতা আমার থেকেও অনেক বেশি এমনেই গার্মেন্টস গুলো হরতাল আর শ্রমিক আন্দোলনে নাজেহাল এর মাঝে উনি বললেন গার্মেন্টস এর প্রনোদনা কমিয়ে আনা হবে। সর্ব শেষ শনিবার বিকেলে অর্থমন্ত্রণালয়ের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে তিনি দাবি করেছেন।২০১৮ সালে এদেশে দারিদ্র্য থাকবে না। বাংলাদেশ খুব ভালো করছে। চার বছরের মধ্যে এদেশের দরিদ্রতার হার ১১ শতাংশে নেমে আসবে। ফলে বাংলাদেশকে দারিদ্র্যমুক্ত হিসেবে গণ্য করা যাবে।একটি দেশে দরিদ্র, অক্ষম কিছু লোক সব সময় থাকবে, যারা রাষ্ট্রের ওপর নির্ভরশীল।যদি তাই হয় তে হইলে বাংলাদেশের মানুষ রোহিঙ্গা দের সাথে নৌকায় করে অন্য দেশে যাবার জন্য পাগল হয়া গেছে কেনো ?যেই দেশের মানুষ মুত্র পান করে বেচে আছে মহাসাগরে মারা গেলে ফেলে দেয়া হয় সাগরে। যাদের কে কোনো দেশ আশ্রয় দেয় না সেই দেশে চার বছর পর দারিদ্র থাকবে না এটাও কি সম্ভব ?


মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১৬ ই মে, ২০১৫ রাত ১০:২০

ফাহাদ ইবনে মুরতাযা বলেছেন: মাল সাহেবের জ্ঞান অনেক, তাই তাকে বোঝা একটু কঠিন, বলসেন যেহেতু নিশ্চয়ই হবে!!

১৬ ই মে, ২০১৫ রাত ১১:১৬

শিশির খান ১৪ বলেছেন: হুম ,ফাহাদ ভাই হইলে তো ভালই আপনার কথাই সত্তি হোক সৃষ্টিকর্তার কাছে সেই দোয়াই করি .................

২| ১৬ ই মে, ২০১৫ রাত ১১:১৮

ফাহাদ ইবনে মুরতাযা বলেছেন: :D :D আর হইসে!!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.