নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সময় পাইলে ব্লগ লেখাটা এখন নেশায় পরিণত হয়েছে। ব্যাস্ততার ফাকে যারা আমার ব্লগ দেখেন তাদের কাছে কৃতজ্ঞ। আপনাদের অনুপ্রেরণা থাকলে নিশ্চই সামনের দিন গুলোতে লেখা চালিয়ে যাবো।

শিশির খান ১৪

বেস্ত সময়ের ফাঁকে যারা আমার ব্লগ পরেন তাদের সবাইকে ধন্যবাদ

শিশির খান ১৪ › বিস্তারিত পোস্টঃ

অভিনন্দন : বাংলাদেশের টাইগাররা "ফিজিক্যালি চ্যালেঞ্জড পাঁচ জাতি টি-টোয়েন্টি সিরিজে বাঘের শিকার হলো সিংহ "

০৪ ঠা সেপ্টেম্বর, ২০১৫ রাত ১১:০৫


ফিজিক্যালি চ্যালেঞ্জড পাঁচ জাতি টি-টোয়েন্টি সিরিজে আবারো বাঘের শিকার হলো ইংল্যান্ডের ক্রিকেট দল। ইংলিশ সিংহদের ১৪ রানে হারিয়ে টুর্নামেন্টের শুভসূচনা করেছেন বাংলাদেশের টাইগাররা।টস হেরে বাংলাদেশ প্রথমে ব্যাট করতে নেমে ৮ উইকেট নেয় ১১৭ রান এবং জবাবে ইংল্যান্ড দল ১০৩ রানে অলআউট হয়ে যায়।ইংল্যান্ড দল একটু ধীরেসুস্থে শুরু করেছিল কিন্তু শেষ এর দিকে রান রেটের সঙ্গে পাল্লা দিয়ে রান তুলতে ব্যর্থ হয়েছেন তাঁরা। প্রথম ম্যাচে জিতে এগিয়ে গেল টাইগাররা অন্য দিকে খেসারত দিতে হলো ইংল্যান্ডকে দলকে। বাংলাদেশ-ইংল্যান্ডের এই ম্যাচ গত বুধবার হওয়ার কথা ছিল। কিন্তু বৃষ্টির কারণে সেদিন ম্যাচটি হয়নি। পরে নতুন সূচি অনুযায়ী উদ্বোধনী ম্যাচ আজ হলো।এদিকে দিনের অন্য ম্যাচে আফগানিস্তানকে আট উইকেটে হারিয়েছে পাকিস্তান। টসে জিতে আগে ব্যাট করতে নেমে ১১৮ রান করে আফগানিস্তান।বাংলাদেশের পরবর্তী খেলা আগামীকাল পাকিস্তানের বিপক্ষে।

ধন্যবাদ দিবো রেডক্রস কে বিশ্বে ১ম বারের মত ফিজিক্যালি চ্যালেঞ্জড খেলোয়ারদের জন্য এরকম একটি সুন্দর টুর্নামেন্টের আয়োজন করার জন্য।এরকম একটা আয়োজন এর সাথে থাকতে পারাটাও বাংলাদেশের জন্য খুব সম্মানজনক বিষয়। আমি এদের প্রতিবন্ধী বলবো না বলবো ফিজিক্যালি চ্যালেঞ্জড আপনার বা আমার পক্ষে যেই কাজটা করা খুব সহজ তাদের জন্য তা অনেক কঠিন।এদের কারো হাত নাই ,পা নাই আবার কেউ কানে শুনে না তো কেউ কথা বলতে পারে না আসলে ২০ ওভার খেলাটাই এদের জন্য প্রায় অসম্ভব একটা বিষয়।এরাই আমার হিরো এদের দেখে শিখা যায় যে যতো কষ্টই হোক চাইলে মানুষ কি না পারে আর আমরা একটুতেই ভাঙ্গে পরি হতাশ হয়ে যাই হাল ছেরে দেই কিন্তু এদের দেখুন এরা ঠিকই যুদ্ধ করে যায়। আপনার জন্য কোনো কিছু অর্জন করা যতটা কঠিন তাদের জন্য তা কয়েক গুন কঠিন তারপরও তারা বাচার জন্য সংগ্রাম করে জয়ী হয়।সব চে দামী গাড়ি বা রেস্টুরেন্ট এ বসে হাজার টাকার খাবার খাওয়া কিংবা বিজ্ঞাপনে পুরো শহর ছেয়ে ফেলা হয়তো এদের পক্ষে সম্ভব নয় কিন্তু আমার মতো মানুষের কাছে জীবন যুদ্ধে জয়ী হওয়ার অনুপ্রেরণা কিন্তু তারাই।আবারও অভিনন্দন বাংলাদেশের ফিজিক্যালি চ্যালেঞ্জড খেলোয়ারদের এত সুন্দর একটা খেলা আমাদের উপহার দেবার জন্য।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.