নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অধিকার বঞ্চিত পৃথিবীর উত্তরাধীকারি

প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন

অপরিপক্ক কৃষক

প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন › বিস্তারিত পোস্টঃ

মারামারি না বললে কী বলতে হবে?

০২ রা অক্টোবর, ২০২৩ সকাল ৯:৪০


DBC কি তারকা শব্দের অর্থ জানে? তারকা অর্থ হচ্ছে, যার নিজস্ব আলো আছে। যার আলো নেই তাকে গ্রহ বলে। যেমন সূর্যের নিজস্ব আলো আছে, তাই এটি একটি তারকা। মঙ্গল একটি গ্রহ, এর নিজস্ব আলো নেই। তারকাকে উপমা হিসেবে ধরে আলোকিত মানুষকে, তারকা বলা হয়। DBC যেসব অভিনেতা অভিনেত্রীদের তারকা বলছে, এরা কি আলোকিত মানুষ? আলোকিত মানুষেরা কি এইরকম মারামারি করবে?
এইসব অন্ধকার জগতের লোক গুলোকে ঝেটিয়ে বিদায় করা দরকার। এদের কারণেই বাংলাদেশের নাটক সিনেমা গোল্লায় যাচ্ছে। এদের ঝাটিয়ে বিদায় না করা গেলে, নাটক সিনেমা বলতে কিছুই থাকবে না৷

যাইহোক, মেরে হাত পা ভেঙ্গে ঝুলায় দিছে, তারপরেও নাকি বলতে হবে তারা মারামারি করেনি।

মন্তব্য ৮ টি রেটিং +১/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ০২ রা অক্টোবর, ২০২৩ সকাল ১১:০৯

ঋণাত্মক শূণ্য বলেছেন: আপনে এমন সব তারকাদের "এইসব অন্ধকার জগতের লোক গুলো" বলেছেন, গোফরান সাহেব আপনার পোষ্ট দেখতে পেলে আপনাকে রাজাকার-মৌলবাদী-ধর্মান্ধ ইত্যাদি গালি দিবে। এমনকি একটা পোষ্ট প্রসব করতে পারেন!

সাবধান। এই জগতের লোক নিউজে কিভাবে থাকতে হয় সেটা জানে! ওনাদের কেউ যদি আপনাকে কামড়ে দেয়, তাহলে কিন্তু সেটাও একটা নিউজ হবে!

০২ রা অক্টোবর, ২০২৩ সকাল ১১:৪০

প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন বলেছেন:



গোফরান সাহেব আপনার পোষ্ট দেখতে পেলে আপনাকে রাজাকার-মৌলবাদী-ধর্মান্ধ ইত্যাদি গালি দিবে
তাইনাকি? তাইলে উনারেই তো দরকার, কোথায় উনি?
সমালোচনার জবাতো কখনো তোতা পাখির মতো শেখা 'রাজাকার-মৌলবাদী-ধর্মান্ধ' এই কয়েকটা শব্দে হতে পারে না।

২| ০২ রা অক্টোবর, ২০২৩ দুপুর ১২:০৭

সোনাবীজ; অথবা ধুলোবালিছাই বলেছেন: সেদিন সকালে টি-স্পোর্টস ওপেন করতেই দেখি ইনডোর ক্রিকেট ম্যাচ হচ্ছে। প্লেয়ার হচ্ছেন আমাদের শো-বিজ জগতের সেলিব্রেটিরা। তাদের বোলিং, ব্যাটিং দেখলে খুব হাসি পায়, বিশেষ করে বোলিং - একেবারে ঢিল ছুঁড়ে মারার মতো আর কী (সবার না, কারো কারো)। কিন্তু এটাতে প্লেয়াররা যেমন খুব আনন্দ পাচ্ছিলেন, আমারও দেখে ভালো লাগছিল। আমার বিশেষ ভালো লাগার কারণ হলো, আমি খেলা দেখার পেছনে অনেক সময় ব্যয় করি। আমাদের দেশের সেলিব্রেটিরাও অন্যান্য দেশের সেলিব্রেটিদের মতো খেলার জগতে এসে মূল খেলার আকর্ষণ বৃদ্ধির চেষ্টা করছেন, এটা খুবই আশাব্যঞ্জক মনে হয়েছে। হকিতে তাদের দেখা গেছে। ফুটবল এবং ক্রিকেটেও তারা আসছেন।

কিন্তু বাংলাচদেশের মূল খেলার জন্য ব্যস্ত থাকায় এবং কাজে ব্যস্ত থাকায় সেলিব্রেটিদের আর কোনো ম্যাচ দেখা হয় নাই। সকালেই আপনার পোস্টের হেডিং দেখেছি। বুঝি নাই কিছু। এখন টেক্সট পড়ে খুবই অবাক ও মর্মাহত হলাম। সেলিব্রেটিদের এই ম্যাচে এত সিরিয়াস হওয়ার মতো কিছু ছিল না। একই টিমে ছেলে ও মেয়ে খেলে। যদ্দূর দেখেছি, মেয়েরা বোলিং করছে, ছেলেরা সেই বল ফেইস করছে এবং ভাইস-ভার্সা। এটা পুরোটাই বিনোদন। এর মধ্যে মারামারির কী হেতু থাকতে পারে তা আমার মাথায়ই ঢুকছে না।

০২ রা অক্টোবর, ২০২৩ দুপুর ১২:১৯

প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন বলেছেন:




এরা সেলিব্রেটি হলে হতে পারে, এই শব্দের মর্মার্থ আমার জানা নেই। কিন্তু মিডিয়া যখন এদের তারকা হিসেবে মার্কেটিং করে তখন আমার আপত্তি আছে।
এই খেলায় মেয়েদের জন্য ৩য় ওভার কোটা হিসেবে বরাদ্দ রেখেছে, এই ওভারে মেয়েরা বোলিং করবে, এবং মেয়েরাই ব্যাটিং করবে। এটা হয়তো পাবলিককে বিনোদন দিয়েছে। তবে নরমালি নারী পুরুষের যে পার্থক্য আছে সেটা একেবারে ঢোল পিটিয়ে প্রকাশ করার মতো হয়েছে।

৩| ০২ রা অক্টোবর, ২০২৩ দুপুর ১২:২৭

ঋণাত্মক শূণ্য বলেছেন: সমালোচনার জবাতো কখনো তোতা পাখির মতো শেখা 'রাজাকার-মৌলবাদী-ধর্মান্ধ' এই কয়েকটা শব্দে হতে পারে না।
- এসব বলে লাভ নাই।

আর একটা সাবধানতা দিয়ে যাই। মিডিয়ার লোকেরে নিয়ে বলছেন বলছেন, মাগার নুসরাত ফারিয়ারে নিয়ে কিছু বলবেন না যেন। উনি সহ্য করতে পারেন না!

০২ রা অক্টোবর, ২০২৩ বিকাল ৩:৩১

প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন বলেছেন:




উনি কি নুফার 'অন্ধ' মুরিদ নাকি?

৪| ০২ রা অক্টোবর, ২০২৩ বিকাল ৩:৩৮

ঋণাত্মক শূণ্য বলেছেন: লেখক বলেছেন: উনি কি নুফার 'অন্ধ' মুরিদ নাকি? উনি ব্লগে এসে যখন গন্ধ ছড়াতে থাকেন, তখন আমি নুফাকে নিয়ে বা নুফার নাম নিয়ে একটা পোষ্ট দেই। উনি চেতে যান, আমাকে গালি দিয়ে তারপর চুপ করে যান! ;)

০২ রা অক্টোবর, ২০২৩ বিকাল ৫:৪৭

প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন বলেছেন:




উনার পীর সম্প্রদায় তো মারামারি করে হাত পা ভেঙে দেয়, সেই তুলনায় গালাগালি তো মামুলি, একটু ধৈর্য্য ধরে মেনে নেন, তাছাড়া কি আর করবেন!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.