নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

এক খণ্ড সাদা পাতায় পুরো পৃথিবী লিখবো বলে কলম ধরেছি। এক খণ্ড কাঁদা মাটিতে পুরো সবুজ ফলাবো বলে হাল বেয়েছি। এক খণ্ড রঙিন কাগজে পুরো বিশ্ব আঁকবো বলে রং তুলি এনেছি। এক খণ্ড হৃদয়ে পুরো দুনিয়া পুষবো বলে দৃঢ়প্রত্যয়ি হয়েছি।

সাইফ নাদির

এক টুকরো কাগজে পুরো পৃথিবী লিখবো বলে কলম হাতে বসে আছি

সাইফ নাদির › বিস্তারিত পোস্টঃ

টাকলুর শেষ পরিণতি

০৬ ই ডিসেম্বর, ২০২১ রাত ১১:৩৮


আল্লাহ, রাসুল, ইসলাম, কুরআন, হাদীস, আলিম; এইসব খুবই স্পর্শকাতর বিষয়। এগুলো নিয়ে কখনো নেতিবাচক বা অনৈতিক কথা চলে না। হোক না সেটা, মুখ ফসকে কিংবা ভুলক্রমে। কেননা, পরাক্রমশালী আল্লাহ কখনই জালিমকে ছেড়ে দেন না। আরও যদি সেই জুলুম হয় খুদ খোদারই সাথে; তাহলে তো আর রক্ষা নেই।
মনুষ্যজাতি ভীষণ বোকা। অতীত থেকে শিক্ষা নেয় না। নমরুদ, ফেরাউন, হামান ও সাদ্দাদ; এই চারটি পিশাচকে অধ্যয়ন করলেই তো যথেষ্ট। জন্মের মত শিক্ষা হয়ে যায়। ইসলাম নিয়ে কটুক্তি করার শখও মিটে যায়।
যারা এইসব সেনসেটিভ বিষয়ে আঘাত হানে, তারা এইকাল-ওইকাল; দুই কালেই লাঞ্ছিত হয়। যেমন, আমার দেশের তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান ওরফে লাকলা মুরাদ লাঞ্ছনার সর্বশেষ পর্যায়ে পৌঁছে গেল। নিঃসন্দেহে এই টাকলার সম্মান কেড়ে নেয়ার ফায়সালা আসমান থেকে হয়েছে। নাফরমানী যেমন ঘৃণ্য তেমনি এর ফলাফলও নির্মম, অত্যন্ত কষ্টকর।
আজকের দিনে প্রতিটি মানুষের সুসংবাদ হোক, টাকলুর এই লাঞ্ছনা। প্রতিটি ইসলাম-প্রেমী মুসলিমের মুখে হাসি ফুটাক এই সংবাদ।

ছবি: সংগৃহীত

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৭ ই ডিসেম্বর, ২০২১ রাত ১২:৩৯

রাজীব নুর বলেছেন: টাকলু মন্দ লোক। এই মন্দ লোক দলে জায়গা পেলো কি করে?

২| ০৭ ই ডিসেম্বর, ২০২১ রাত ২:৪৯

অধীতি বলেছেন: যেকোন বিষয়কে গজব বলে চালিয়ে দেয়াটা কতটুকু যৌক্তিক?

৩| ০৭ ই ডিসেম্বর, ২০২১ সকাল ১১:১০

বিটপি বলেছেন: ্মুরাদ টাকলা কোরআন হাদীস নিয়ে কিছু বলেছে বলে তো আমার জানা নেই। তার উপরে কেন গজব আসবে? সে তার পরিণতি ভোগ করছে। পিপড়া মানুষ পাখা গজিয়ে গিয়েছিল, তার ভার সহ্য করতে পারেনি, তাই ধ্বসে পড়েছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.