নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ব্লগিং শুরু করি প্রথম আলো ব্লগে \"আমার কবিতা নামে\" আমি ব্লগিং করি মূলত নিজের ভেতরে জেগে উঠা ব্যর্থতা গুলোকে ঢেকে রাখার জন্য । দুনীতিবাজ, হারামখোর ও ধর্ম ব্যবসায়িদের অপছন্দ করি ।

সাখাওয়াত হোসেন বাবন

আমার পরিচয় একজন ব্লগার, আমি সাহসী, আমি নির্ভীক, আমি আপোষহীন । যা বিশ্বাস করি তাই লিখি তাই বলি ।

সাখাওয়াত হোসেন বাবন › বিস্তারিত পোস্টঃ

অপরাধ গুরুতর - পাপিয়ারা অনেকের কাছে খুব প্রিয় কারণ চাইলেই তাদের কোলে বসানো যায়

২৭ শে সেপ্টেম্বর, ২০২২ সকাল ৯:৪১



যাদের বিরুদ্ধে অভিযোগ , যাদের বিরুদ্ধে কল রেকর্ডসহ সকল প্রমাণ নেটে ঘুরপাক খাচ্ছে তাদের বহি:স্কার না করে বহি:স্কার করা হচ্ছে, অভিযোগকারীদের । কারা চালাচ্ছে ছাত্রলীগ ? এদের পরিচয় কি ? ইডেনের সভাপতি সাধারণ সম্পাদক কাদের বাসায় , কোন কোন নেতার বাসায় ছাত্রীদের মন রঞ্জনের জন্য পাঠাতো সেই তালিকা জানতে চাইছি । বহি:স্কারের ধরন দেখেই কি বলা যায় না , কারা এদের সাথে জড়িত । তারপরেও কেন আওয়ামীলীগ তাদের এই অঙসংঘঠনটির এসব অনিয়ম সহ্য করবে ?

বেশ্যাবৃত্তির অভিযোগ উঠার পরেও অভিভাবকদের এগিয়ে আসতে দেখলাম না । কেন তারা এগিয়ে আসছেন না । একজন পিতা মাতার কাছে তার সন্তানের নিরাপত্তার চেয়ে আর কি বেশি হতে পারে ? দেশের প্রথম শ্রেণির দৈনিকগুলোতে , উঠে আসছে মেয়েদের হেনস্তার কথা,মেয়েদের আপত্তিকর ছবি তুলে রাখা হয় , সে সব ছবি নেটে ছড়িয়ে দেবার হুমকি দিয়ে তাদের বাধ্য করা হয় অনৈতিক কাজে । বিনিময়ে পদ পদবী ঠিক থাকে । বাস্তবেও তো তাই দেখলাম । বহি:স্কার করা হচ্ছে, অভিযোগকারীদের । ধরা ছোয়ায় বাইরে থাকছে , মক্ষিরাণিরা ।

এমত অবস্থায় দেশের আইন শৃঙ্খলা-বাহিনী কেন নিজেরা এগিয়ে আসছে না ? ভেবে আরো অবাক হচ্ছি । তাদের কি বিবেক জাগ্রত হবে না ? এ অবস্থা চলতে থাকলে আগামীতে ইডেনে যদি আত্মহত্যার হিড়িক পরে যায় তখন তার দায় কে নিবে ?

জীবন বাঁচাবার জন্য তৈরি ওষুধ যেমন মেয়াদ উত্তীর্ণ হয়ে গেলে বিষ হয়ে যায় , তেমনি মেয়াদ উত্তীর্ণ ছাত্রলীগের কর্মীটি আওয়ামীলীগ তথা দেশের জন্য বিষ বা পয়োজন হয়ে গিয়েছে । এরা এরাই পাপিয়াদের আশ্রয় প্রশ্রয় দিয়ে ধ্বংস করে দিচ্ছে পরিবেশ । তা না হলে প্রকাশ্য অভিযোগ আসার পরেও কেন , ইডেনের সভাপতি - সাধারণ সম্পাদক নাকে সর্দারনীরা বহি:স্কার হয় না ? কারণ, পাপিয়ারা অনেকের কাছে খুব প্রিয় কারণ চাইলেই তাদের কোলে বসানো যায় । এসব জেনে শুনে সহ্য করার অর্থ হচ্ছে, এর সাথে আওয়ামীলীগের অনেক হাইব্রিড নেতা জড়িত । তাদের আশ্রয় প্রশ্রয়তেই সব ঘটছে । যাই ঘটুন না কেন , সর্দারনীদের বাঁচিয়ে রাখতে হবে । তা না হলে উয়ন্নয় করতে করতে ক্লান্ত শরীরে বিনোদন দিবে কারা ?

সব দরজা যখন বন্ধ হয়ে যাচ্ছে, তখন সাধারণ ছাত্রছাত্রীদের অভিভাবকদের প্রতি অনুরোধ থাকবে বসে না থেকে নিজেদের সন্তানদের জন্য এগিয়ে আসুন । এসব অনৈতিকতা বন্ধ করতে কলেজ কতৃপক্ষকে বাধ্য করুণ । কারণ আপনি জানেন না, ৭১ রের মতো নেতা নামের কোন জানোয়ার আপনার মেয়ের শরীর নিয়ে খেলছে । আর আপনি তা জানতেই পারছেন না । কারণ মান, ইজ্জতের ভয়ে সবাই তা চেপে যাচ্ছে । যদি মনে করে থাকেন , আপনার মেয়ে নিরাপদ তাহলে , বলবো , আপনি বোকার রাজ্যে বসবাস করছেন ।

নির্যাতিতা বোনদের প্রতি অনুরোধ মেকি মান ইজ্জতের কথা না ভেবে নিজেদের উপর নির্যাতনের কথা প্রকাশ করুণ ।

মন্তব্য ১২ টি রেটিং +৩/-০

মন্তব্য (১২) মন্তব্য লিখুন

১| ২৭ শে সেপ্টেম্বর, ২০২২ সকাল ১০:১০

রূপক বিধৌত সাধু বলেছেন: বিষয়গুলো মিডিয়ায় আসার পর তাজ্জব বনে গেছি। কোন দেশে বাস করছি। বিশ্ববিদ্যালয় সম্পর্কে তো নেতিবাচকতা ছড়িয়ে পড়ছে।

২৭ শে সেপ্টেম্বর, ২০২২ বিকাল ৩:০৩

সাখাওয়াত হোসেন বাবন বলেছেন: লজ্জা রাখার জায়গা নেই । ইডেনে পড়ার কারণে মেয়েদের বিয়ে ভেঙ্গে যাচ্ছে

২| ২৭ শে সেপ্টেম্বর, ২০২২ সকাল ১০:১০

মোহাম্মদ গোফরান বলেছেন: ভাই ব্যক্তি যদি দোষ করে তার জন্য দল দায়ী নয়। ক্ষমতা পেয়ে কেউ তার অপব্যবহার করলে বা ক্ষমতা বা রাজনৈতিক ফায়দা লুটের জন্য যারা বিভিন্ন প্রভাবশালীদের কাছে জোর করে ছাত্রী পাঠাতো এবং যাদের কাছে পাঠাতো তারা অসুস্থ রাজনীতিবিদ।

১০০ জন এম.পি. জানেন যে ,তারা আর মনোনয়ন পাবেনা॥আরো ৭৭ জন এম,পি. -র শেষ সতর্কবাণী পৌঁছেছে।চমক আসছে ক্লিন ইমেজের ও ত্যাগীদের!!!

এই দেশের মানুষের রক্তের সাথে অন্যায়, অসততা, দূর্নীতি, অপরাধ প্রবনতা মিশে গেসে। মিলিটারির কাঁদে ভর করে জামাত ক্ষমতায় গিয়ে বাংলাদেশকে পাকিস্তান বানাক তা আমরা চাইনা।

২৭ শে সেপ্টেম্বর, ২০২২ বিকাল ৩:০৪

সাখাওয়াত হোসেন বাবন বলেছেন: দলের চেয়ে দেশ বড় , দলের চেয়ে ব্যক্তি জীবন ও পরিবার বড় । এটা মাথায় রাখতে হবে ভাই । রাজনৈতিক বেশ্যা বলে একটু শব্দ যুক্ত হয়েছে , অভিধানে ।

৩| ২৭ শে সেপ্টেম্বর, ২০২২ সকাল ১১:৪০

রানার ব্লগ বলেছেন: হেডিং টা আর একটু সুন্দর করে দিন !!!

২৭ শে সেপ্টেম্বর, ২০২২ বিকাল ৩:০৫

সাখাওয়াত হোসেন বাবন বলেছেন: এর চেয়ে সুন্দর হেডিং পেলাম না ভাই । ঘেন্নায় থুতু ছেটাতে ইচ্ছে করছে ।

৪| ২৭ শে সেপ্টেম্বর, ২০২২ বিকাল ৩:৫৪

জুল ভার্ন বলেছেন: সরকারের পৃষ্ঠপোষকতায় চলছে সকল অপকর্ম এবং অপকর্মের হোতাদের রক্ষাকারীও ক্ষমতাসীন সরকার।

২৮ শে সেপ্টেম্বর, ২০২২ সকাল ৯:১৯

সাখাওয়াত হোসেন বাবন বলেছেন: সেটা তো বুঝাই যাচ্ছে কেন্দ্রের আশ্রয় প্রশ্রয় না পেলে তো এতো বাড় বাড়ে না । যাদের বিরুদ্ধে দীর্ঘ দিনের অভিযোগ তাদের বহি:স্কার না অন্যদের বহি:স্কার করে এই কারনে যে, তাদের বহি:স্কার করে অনেক কিছু ফাস হয়ে যাবে ।

৫| ২৭ শে সেপ্টেম্বর, ২০২২ বিকাল ৪:২০

নাহল তরকারি বলেছেন: দেহ ব্যাবসা বন্ধ করো।

২৮ শে সেপ্টেম্বর, ২০২২ সকাল ৯:২২

সাখাওয়াত হোসেন বাবন বলেছেন: লেখাটিতে দেহ ব্যবসার কথা বলা হয়নি ভাই , বলা হয়েছে আপনার, আমার মেয়ে কিংবা বোনদের যে জোর করে অনৈতিক কাজে ব্যবহার করা হচ্ছে সেটা বন্ধ করতে হবে ।

৬| ২৭ শে সেপ্টেম্বর, ২০২২ বিকাল ৫:৪৬

তানভির জুমার বলেছেন: কলেজ না হয়ে ইডেন মহিলা মাদ্রাসা হলে দেখতেন এতক্ষণে দেশের সকল মহিলা মাদ্রাসা বন্ধের দাবিতে ফেসবুক কেঁপে উঠতো। শাহবাগে ব্যানার হাতে দাঁড়িয়ে যেত অন্তত ১২ জন প্রগতিশীল ও নারীবাদী।

২৮ শে সেপ্টেম্বর, ২০২২ সকাল ৯:২৪

সাখাওয়াত হোসেন বাবন বলেছেন: কথা একে বারে সত্য এই দেশে যতো দোষ সব হুজুরদের । তবে কিছু হুজুর দোষ মুক্ত নয় বলৎকারের মতো অভিযোগ প্রায়ই শোনা যায় , সেটা আরো ভয়ংকর । বনে জঙ্গলে জানোয়ার তো থাকবেই । আমাদের সর্তক থাকতে হবে ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.