নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ব্লগিং শুরু করি প্রথম আলো ব্লগে \"আমার কবিতা নামে\" আমি ব্লগিং করি মূলত নিজের ভেতরে জেগে উঠা ব্যর্থতা গুলোকে ঢেকে রাখার জন্য । দুনীতিবাজ, হারামখোর ও ধর্ম ব্যবসায়িদের অপছন্দ করি ।

সাখাওয়াত হোসেন বাবন

আমার পরিচয় একজন ব্লগার, আমি সাহসী, আমি নির্ভীক, আমি আপোষহীন । যা বিশ্বাস করি তাই লিখি তাই বলি ।

সাখাওয়াত হোসেন বাবন › বিস্তারিত পোস্টঃ

ভারতীয় বাহিনীর নির্মম হত্যার শিকার ফালানির নামে সড়কের নাম

১৪ ই সেপ্টেম্বর, ২০২৪ রাত ২:২২


ঢাকা ভারতীয় দূতাবাসের সামনের রাস্তাটির নাম বদলে ‘শহীদ ফেলানি সড়ক’ করা হয়েছে। একই সাথে স্থাপন করা হয় সড়কের পরিবর্তিত নামের নামফলকও!

বিকাল সাড়ে চারটায় বাশতলা নতুন বাজারে উদ্যোগের আয়োজকরা একত্রিত হয়ে পুলিশের বাধা উপেক্ষা করে নাম ফলক স্থাপন করে। ফালানি হত্যার বিচার আজো হয়নি। এটি একটি যথাযথ অভিনব প্রতিবাদ। সীমান্তে ভারত একটি লাশ ফেললে পাচটা লাশ ফেলার প্রস্তুতি চুড়ান্ত হয়ে আছে।

মন্তব্য ১৪ টি রেটিং +২/-০

মন্তব্য (১৪) মন্তব্য লিখুন

১| ১৪ ই সেপ্টেম্বর, ২০২৪ সকাল ৮:১৫

আহরণ বলেছেন: ভাইয়া এসব একদম অবান্তর পোস্ট। ভারতের গরু চুরি বন্ধ করেন, ভারতের চিনি চুরি বন্ধ করেন........ সব ঠিক হয়ে যাবে।

১৪ ই সেপ্টেম্বর, ২০২৪ সকাল ৮:৪৩

সাখাওয়াত হোসেন বাবন বলেছেন: ১১ বছরের ফালানি, ১০ বছরে স্বর্ণা দাস,শিশু জয়ন্ত কুমার এরা গিয়েছিল গরু চুরি করতে এই সত্য জেনে নিশ্চিন্ত হলাম। যেখানে টাকা পেলে ভারতীয়রা গরু সীমান্তে এনে দিয়ে যায়। আরে ভাই কবে বিবেক দেশ প্রেম জাগত হবে আপনাদের? চোর হলেও সে আপনার আমার দেশের মানুষ হাসিনা আর মোদী ও ভারতীয় রাজাকার ছাড়া কোন সভ্য মানুষ ব্লাংক পয়েন্টে মানুষ হত্যা ক্করতে পারে না।

২| ১৪ ই সেপ্টেম্বর, ২০২৪ সকাল ৮:৫৫

আহরণ বলেছেন: ভাইয়া, কান্নাকাটি করে কী হবে? রাতের অন্ধকারে আপনার বাড়ির window grill কেটে কেউ ঢুকে গেলে তাকে কী দিয়ে আপ্পায়ন করবেন, বলেন তো, শুনি??

৩| ১৪ ই সেপ্টেম্বর, ২০২৪ সকাল ৯:০৮

কামাল১৮ বলেছেন: কেউ যায় গরু চুরি করতে কেউ যায় মুরগি চুরি করতে।কিছু একটা চুরি করতে যায়।নয়তো ভারত সীমান্তে যাওয়া প্রয়োজনটা কি।

১৪ ই সেপ্টেম্বর, ২০২৪ রাত ৯:১০

সাখাওয়াত হোসেন বাবন বলেছেন: আপনি নিশ্চয় হাসিনা ও তার দলের চোর বাটপারগুলির কথা বলছেন। এদের নিয়ে আর কি বলার আছে এরা তো ভারতের মাল

৪| ১৪ ই সেপ্টেম্বর, ২০২৪ সকাল ১০:৫৩

অস্বাধীন মানুষ বলেছেন: @আহরণ সোনা আমার মানুষ যেতেই পারে সীমান্তে এমন কি ভুল করে কাটা তার পার হতে পারে তাই বলে কি গুলি করে মারতে হবে । এটা পারে এক মাত্র ভারতের বিএসএফ ।

৫| ১৪ ই সেপ্টেম্বর, ২০২৪ সকাল ১০:৫৯

অস্বাধীন মানুষ বলেছেন: আহরণ বলেছেন: ভাইয়া, কান্নাকাটি করে কী হবে? রাতের অন্ধকারে আপনার বাড়ির window grill কেটে কেউ ঢুকে গেলে তাকে কী দিয়ে আপ্পায়ন করবেন, বলেন তো, শুনি??
সোনা তুমি আমায় বাসায় আইসো দেইখ্যো তোমাকে কত সুন্দর আপ্যায়ন করা হবে । আমার ভাই বোনেরা মেহমানকে খুব ভালো খাটির যতণ্য করতে পারে । আইসো কিন্তু সোনা তোমাকে আমন্ত্রণ করা হল। =p~

১৪ ই সেপ্টেম্বর, ২০২৪ রাত ৯:১২

সাখাওয়াত হোসেন বাবন বলেছেন: এরা হচ্ছে চেতনা শিশ্ন এদের কথা ধরতে নেই

৬| ১৪ ই সেপ্টেম্বর, ২০২৪ সকাল ১১:২১

সাড়ে চুয়াত্তর বলেছেন: ভারতের মাতব্বরি থেকে বাঁচার উপায় হল দেশকে অর্থনৈতিকভাবে ভারতের চেয়ে এগিয়ে নিয়ে যাওয়া। গরীবের আসলে অনেক কষ্ট, মানুষ বলেন আর দেশ বলেন।

১৪ ই সেপ্টেম্বর, ২০২৪ রাত ৯:১৬

সাখাওয়াত হোসেন বাবন বলেছেন: গতকাল পতাকা বৈঠকে ক্ষমা চেয়েছে ভারত, পিয়াজের শূল্ক প্রত্যাহার করেছে, বাঙ্গালী যে দুনীতিবাজগুলি হারাম টাকা নিয়ে ভরতে শপিং করতে যায় এখন না যাওয়ায় কোলকাতার ব্যবসায়ীরা ভিক্ষা করতে নামছে। তাই একটা মারলে দশটা পারলেই এরা সোজা থাকবে।

৭| ১৪ ই সেপ্টেম্বর, ২০২৪ রাত ১১:৩১

ঊণকৌটী বলেছেন: ব্লগে এখন পাগল এর মেলা, ভালোই বিনোদন দেয়ার চেষ্টা করে, পিপরা কয় হাতিরে তরে রেপ করুম

৮| ১৫ ই সেপ্টেম্বর, ২০২৪ রাত ১২:১১

ঊণকৌটী বলেছেন: শহীদ ফেলানি সড়ক’ করা হয়েছে। একই সাথে স্থাপন করা হয় সড়কের পরিবর্তিত নামের নামফলকও! এই যখন একটা দেশের লক্ষ হয়, তবে ভেবে নিতে হবে দেশটা পচে গেছে, তাহলে তো আগামি তে আরো গরু চোর, ডাকাত, অনুপ্রবেশ করার জন্য যারা যারা ভারতে আসবে,তাদের নামেও রাস্তার নাম রাখতে হবে, ভারত কি তাদের মামার বাড়ি ,তো মামার বাড়ি আসলে মিষ্টি বা গুলি খাবে জেনেই আসো, প্রয়োজনে তুমিই আসো তাদের প্রতিনিধি বা ক্যাপ্টেন হিসাবে, তোমার নামেও একটা রাস্তা হয়ে যাবে |

৯| ১৫ ই সেপ্টেম্বর, ২০২৪ রাত ১২:২০

ঊণকৌটী বলেছেন: ভাইয়া তোমার জন্য আরেকটা পাকিস্তানের প্রেমের নিউজ শুন, Click This Link

১০| ১৫ ই সেপ্টেম্বর, ২০২৪ সকাল ৮:০৫

সেলিম আনোয়ার বলেছেন: গুড জব। সীমান্তের দূর্নীতি বন্ধ করতে হবে। স্বৈরাচার যেন আর জন্মাতে না পারে সেদিকে ও খেয়াল রাখতে হবে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.