নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কথা নয় কাজকে ভালবাসি। মানুষকে যেটা শিখাবেন সেটা যেন কাজে লাগে।

শিমুল খান

আমি বলার থেকে শুনতে ভালবাসি। আমি কথাই না কাজে বিশ্বাসী।

শিমুল খান › বিস্তারিত পোস্টঃ

যশোর সদর উপজেলা পরিষদের নির্বাচনে মনোনয়ন লড়াইয়ে তাঁরা ৭ জন

২১ শে ফেব্রুয়ারি, ২০১৯ রাত ৯:৪৩

যশোর সদর উপজেলা পরিষদের নির্বাচনে অংশ নিতে সদর উপজেলা পরিষদের সাবেক ও বর্তমান চেয়ারম্যান সহ আওয়ামী লীগের মনোনয়ন ফর্ম সংগ্রহ করেছে সর্বমোট ৭ জন। যশোরে সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে একক প্রার্থী মনোনীত করতে পারেনি আওয়ামী লীগ। এবং যশোর জেলার অন্য উপজেলার আওয়ামী দলের একাধিক প্রার্থী হওয়ায় শেষ পর্যন্ত কেন্দ্রের উপর অপেক্ষা করতে হচ্ছে যশোর জেলার সকল তৃণমূলকে।

যশোর সদর উপজেলায় ৭ জন আওয়ামী লীগের মনোনয়ন লড়াইয়ে থাকলেও অন্য উপজেলায় আওয়ামীলীগের মনোনয়ন লড়াইয়ে আছে ২/৩ জন করে। এ বিষয়ে আওয়ামী লীগের একাধিক নেতার সাথে কথা বলা হলে তারা বলেন, প্রথমবারের মতো দলীয় প্রতীকে নির্বাচন হতে যাওয়াই উপজেলা পরিষদ নির্বাচনে দেশের সব উপজেলা চেয়ারম্যানের পদমর্যাদা ও দায়িত্ব একই হলেও সদর উপজেলার গুরুত্বটা একটু বেশিই হয়। সেই হিসেবে রাজনৈতিক হিসাব নিকাশে টপ-লাইনে থাকা যশোর সদর উপজেলা চেয়ারম্যান পদে নৌকাতে মনোনয়ন লড়াইয়ে আছেন সর্বাধিক প্রার্থী, কে মনোনয়ন পাচ্ছেন সেটা জানতে আগ্রহী সবাই।
আওয়ামী লীগের একাধিক নেতার নাম উঠে এসেছে এই উপজেলা নির্বাচনে এবং সেই কারণেই দলের তৃণমূলের মাঝে সকল নেতা সম্পর্কে ভিন্ন ভিন্ন মন্তব্য রয়েছে। তৃণমূল বলছে স্বচ্ছ রাজনৈতিক ইমেজ সম্বলিত নেতাকে চেয়ারম্যান হিসাবে চায় অন্যদিকে তৃণমূল বলছে অহিংস্য চেয়ারম্যান চায় আবার অনেকের মাঝে চাহিদাটা একটু ভিন্ন তারা চাইছেন যশোর সদর কে যে আধুনিকভাবে সকল সুবিধা সম্বলিত করতে সক্ষম হবে তাকেই চায়।
এইদিক থেকে তৃণমূলের বিচারে এগিয়ে আছেন জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক এ এস এম হুমায়ুন কবীর কবু।
কয়েকজন দলীয় মনোনয়ন প্রতাশীদের সাথে কথা বলেন সাংবাদিকগণ, এ সমায় জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক এ এস এম হুমায়ুন কবীর কবুর কাছে প্রশ্ন ছিল তার দলীয় অবস্থান সম্পর্কে, এ সমায় তিনি বলেন আমার সাথে যশোর জেলা আওয়ামীলীগের সকল তৃণমূল কর্মী থেকে শুরু করে জেলা কমিটির, বিভাগীয় কমিটির সকল নেতা কর্মীর সাথে মিলেমিশে অসম্প্রদায়িক ভাবে কাজ করে যাচ্ছি আজ অবধি দলীয় কোন নেতা কর্মীর সাথে আমার কোন প্রকার বিভেদ বা মনমালিন্য হয়নি। আমি সবার সাথে মিলেমিশে কাজ করতে চায় মানবতার মা জননেত্রী শেখ হাসিনা সেই সুযোগ দিলে।
এ সমায় তারকাছে জানতে চাওয়া হয় মানব সেবা সম্পর্কে তার অবস্থান কি। এ বিষয়ে তিনি বলেন আমি দীর্ঘ ২১বছর হসপিটাল ব্যবসার সাথে সরাসরি জড়িত আপনারা জানেন আমার বর্তমান হসপিটাল যশোর কুইন্স হসপিটালে নিয়মিত গরীব অসহায় দুস্থ রুগীদের সহযোগিতার জন্য আলাদা ফান্ড তৈরি করা আছে যার মাধ্যমে প্রতিদিনি সহযোগিতা করা হচ্ছে অসংখ্য অসহায়, গরীব, দুস্থ রুগীদের, মাঝে মাঝে বিভিন্ন গ্রাম থেকে আসা গরীব রুগীদের জন্য দুপুরের খাবার ও বিশুদ্ধ পানির ব্যবস্থা করে থাকি।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২১ শে ফেব্রুয়ারি, ২০১৯ রাত ১০:৪৫

মাহমুদুর রহমান বলেছেন: আমাদের গ্রামে এবারের জাতীয়সংসদ নির্বাচনের দু'মাস আগে এক ব্যক্তি হঠাৎই এলাকার উন্নয়নমূলক কাজে নেমে যান। কহুব ভালোভাবেই পরিচিতি লাভ করেন।বর্তমানে তিনি আমাদের আসনের এম্পি হিসেবে দায়িত্ব পালন করছেন। এবার দেখা যাবে তিনি কি কি উন্নয়নমূলক কাজ করেন।

২| ২২ শে ফেব্রুয়ারি, ২০১৯ সকাল ১১:১৫

রাজীব নুর বলেছেন: জানলাম।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.