নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ইচ্ছে থাকিলে উপায় হয়, আমার কেবল উপায় থাকিলেই ইচ্ছে হয়

শিস্‌তালি

Stay Hungry, Stay Foolish!Stay Sexy, Stay Virgin!!!

শিস্‌তালি › বিস্তারিত পোস্টঃ

অশ্রুবালিকা

০৭ ই জুন, ২০১৪ সকাল ১০:৩১

'লাক্স- চ্যানেল আই সুন্দরী' প্রতিযোগিতার মত লাক্স- চ্যানেল ক্রাই কখনো অশ্রুবালিকা প্রতিযোগিতার আয়োজন করলে আমি নিশ্চিতভাবে বলতে পারি, প্রথম তিনটি পুরষ্কারই আমাদের ঘরে আসবে! কেন ও কিভাবে সেরা পুরস্কারগুলো সব আমাদের ঘরেই আসবে বিস্তারিত একটু পরে বলছি ;)

আপনি স্বীকার করুন আর নাই করুন, বাঙ্গালী খুবই ইমোশনাল একটি জাতি! আপনি মানুন আর নাই মানুন, বাঙ্গালী যতটা ইমোশনাল বাঙ্গালী নারী কিন্তু তার চেয়েও বহু গুণ বেশী ইমোশনাল! আপনি বিশ্বাস করুন আর নাই করুন, শুধুমাত্র বাঙ্গালী নারীকেই বিধাতা ক্ষমতা দিয়েছেন সম্পূর্ণ অপরিচিত কাউকে নিয়ে স্রেফ তিন লাইনের একটি স্ট্যাটাস পড়ে চোখে পানি আনার অদ্ভুত ক্ষমতা ( উদাহরণ চাহিয়া লজ্জা দিবেন না, কারণ স্ট্যাটাস খানা আবার আমার দাদাজানকে নিয়ে ছিল কিনা :P )

ধরুন আপনি টুকটাক লেখালেখি করেন এবং আপনার একজন মেয়ে বেস্ট ফ্রেন্ড আর একজন ছেলে বেস্ট ফ্রেন্ড আছে! আপনি আপনার লাইফের কোন একটি ইমোশনাল ঘটনা যতটা সম্ভব ইমোশনাল করে ব্লগে লিখলেন। তো আপনার সেই লেখা পড়ে আপনার দুই বেস্ট ফ্রেন্ডই লাইক দিবে এবং এরপর ছেলে বেস্ট ফ্রেন্ড কমেন্ট করবে, কিসব লিখিস যাতা। বিরক্তিকর!!! আর মেয়ে বেস্ট ফ্রেন্ড কমেন্ট করবে,কিসব লিখিস যাতা না চাইলেও চোখে পানি এসে যায়!!!

যা বলছিলাম, আমার লাইফের সবচেয়ে গুরুত্বপূর্ণ তিনজন নারী- আমার মা, আমার বোন ও আমার স্ত্রী তিনজনই একেকটা আন্তর্জাতিক মানের অশ্রুবালিকা এবং এই পাপী বান্দা তাদের বহু কান্নার একমাত্র কারণ :D তাই লাক্স- চ্যানেল ক্রাই অশ্রুবালিকা প্রতিযোগিতার সেরা তিনটি পুরস্কারই আমাদের ঘরে আসবে সে বিষয়ে আমার কোনই সন্দেহ নাই, কিঞ্চিত সন্দেহ অবশ্য আছে কে প্রথম, কে দ্বিতীয় আর কে তৃতীয় হবে! আর হ্যা আমাদের পরিবারেই আরেকজন অশ্রুবালিকা এই তিনজনকে টেক্কা দেবার জন্য প্রস্তুত হচ্ছে...... সে আর কেউ নয় আমার বড় মেয়ে- আমার ভাগ্নি সুহায়লা!!! আমার ধারণা এই কাহিনী শুধু আমার একার নয় বরং প্রতিটি বাঙ্গালীরই ‘কাহানি ঘার ঘার কি’ :P

ছেলেদের চোখে পানি নাকি পৃথিবীর সবচেয়ে অসুন্দর দৃশ্যগুলোর একটি। যদি তাই হয় তাহলে মেয়েদের বিশেষ করে সুন্দরী মেয়েদের চোখের পানি পৃথিবীর সবচেয়ে সুন্দর দৃশ্যগুলোর একটি  কোন সন্দেহ ছাড়াই বলতে পারি প্রায় সব সুন্দরীকেই কাঁদলে আরও বেশী সুন্দরী দেখায় ( আবারও বলছি উদাহরণ চাহিয়া লজ্জা দিবেন না :P)

আমার আম্মু অনেক বেশী ফর্সা হওয়ায় যখন বাচ্চাদের মত কাঁদে তখন চোখ- নাক- কান সব লাল হয়ে যায়!!! অদ্ভুত হলেও সত্য আমি প্রতিবার কান্না থামানোর বদলে দৃশ্যটি চরম আনন্দ নিয়ে উপভোগ করতে থাকি :D

" অশ্রুকন্যার অশ্রু কণা নাকি

অশ্রুবালিকার অশ্রুজল,

চতুরঙ্গ বসিয়া ভাবে আর ভাবিয়া বসে

সবই কি ছিল তাহার একারই ভুল!"

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.