নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ইচ্ছে থাকিলে উপায় হয়, আমার কেবল উপায় থাকিলেই ইচ্ছে হয়

শিস্‌তালি

Stay Hungry, Stay Foolish!Stay Sexy, Stay Virgin!!!

শিস্‌তালি › বিস্তারিত পোস্টঃ

মাইনাস!

২৪ শে জানুয়ারি, ২০১৬ রাত ৯:২৮

আসিফকেও সরিয়ে ফেললাম... সব শুনে হয়তোবা আপনারা বলবেন কাজটা করা উচিত হয়নি! কিন্তু কি করব বলুন, এইসব আমার একদম সহ্য হয় না---- তার কত বড় সাহস অফিস আওয়ারে ক্যান্টিনে অন্যদের সামনে আমাকে বলে কিনা- সোহান ভাই আপনি আনিসের বস ছিলেন না ম্যারিকোতে- ওতো আপনি জব ছাড়ার পর প্রায়ই আপনাকে গালি দিত। বস হিসেবে আমি তেমন ভাল নই জানতাম, কিন্তু জুনিয়র হয়ে এভাবে সবার সামনে আমাকে খোঁচা মারাটা একদমই পছন্দ হয়নি- তাই তাকে তার উপযুক্ত শাস্তি দিয়ে দিলাম।
একইভাবে এর কদিন আগে প্রিয়াকেও নাই করে দিয়েছিলাম দ্বিতীয়বার চিন্তা না করেই। মেয়েটি ভালই ছিল, কারণে অকারণে অ্যাসাইনমেন্ট, রিপোর্ট অথবা কোন ইন্টারভিউতে ডাক পড়লেই আমাকে নক করত। কিন্তু হঠাৎ করেই কি যে হয়ে গেল মেয়েটার, আমি কল করলে রিসিভ করে না এমনকি কলব্যাক বা মেসেজের রিপ্লাইও দেয়না।তাই বিজ্ঞাপনের ভাষায় বলতে গেলে দিলাম একদিন ঘ্যাচাং করে! আহা এখন ওর হাসিমাখা নতুন কোন ছবি দেখতে পাব না!
শুধু আসিফ বা প্রিয়া নয় গত একমাসে আমি আরও তিন তিনজনকে এভাবে মাইনাস করেছি- আপনাদের কাছে হয়তোবা মনে হবে অতি তুচ্ছ কারণ- একজন নিউমার্কেটে আমাকে দূর থেকে দেখেই না দেখার ভান করে সরে গিয়েছে, আরেকজন বসকে আমার নামে মিথ্যা কথা বলেছে আর অপরজন আমারই বন্ধু হয়ে আমারই ছোট বোনের সাথে লাইন মারার চেষ্টা করেছিল।আরে ব্যাটা আমার সুন্দরী বোনের সাথে লাইন মারার আগে আয়নাতে তোর চেহারা দেখেছিস! দুঃখিত রাগের মাথায় বললাম কথাটা-আপনারা আবার আমাকে রেসিস্ট বলবেন না, অবশ্য এমন ব্যবস্থা করেছি সে চাইলেও এখন আর কিছু করতে পারবে না!
আপনারা হয়তোবা বলবেন ক্ষমাই সর্বোত্তম কিংবা মানুষমাত্রই ভুল, আমাদের উচিত তাদের ভুল সংশোধনের সুযোগ দেওয়া কিন্তু আমি বলব ফেসবুক ফ্রেন্ডলিস্ট থেকে এধরণের মানুষকে যত দ্রুত সরিয়ে ফেলা যায় ততই উত্তম!

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১০ ই মে, ২০২১ বিকাল ৫:৩০

রাজীব নুর বলেছেন: মাইনাস প্লাস নিয়েই জীবন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.