নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ছোট্ট শহরের সাধারণ ছেলে । পড়তে ভালোবাসি, নতুন কে ভালোবাসি আর ভালোবাসি জ্ঞানচর্চা ।

মোঃ মেহেদী হাসান সজীব

1 2 3 Start

মোঃ মেহেদী হাসান সজীব › বিস্তারিত পোস্টঃ

অর্থাৎ আমরা যখন মেয়েদের খেলার জাদু দেখেছি... এরা তখন শুধুই দেখেছে মেয়েদের উরু।

২২ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১০:০৪


এরা দেখছে আর কল্পনা করেছে যে ১১টা উল*ঙ্গ মেয়ে মাঠে দৌড়ে বেড়াচ্ছে।

মন্তব্য ৯ টি রেটিং +১/-০

মন্তব্য (৯) মন্তব্য লিখুন

১| ২২ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১০:২৮

জগতারন বলেছেন:
বাস্তবতা থেকে কাঠের মোল্লারা মুসলমানদের আর কত দূরে রাখবে ?

২| ২২ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১০:৩৪

কামাল৮০ বলেছেন: যারা উরু দেখতে চায় তারা কানাডায় চলে আসুক।

৩| ২২ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১০:৪৮

শার্দূল ২২ বলেছেন: আমাদের এখানে এক ফ্রেন্ডের বাসায় গেলাম, আমি আমার ফ্রেন্ড আর তার বোন মিলে লিভিং রুমে কথা বলছি, এমন সময় আমার বন্ধুর চাচা (একটু মৌলভি কিসিমের) বাসার ঢুকতেই বোনটি এক দৌড়ে পালালো, আমিতো ভয় পেয়ে এদিক সেদিক তাকাতে লাগলাম, ভাবছি বাসায় কি হায়না ঢুকলো নাকি , পরে দেখি না আস্ত মানুষ। মুখে দাড়ি টুপি লম্বা জামা সৌদি বংশধর থেকে উনি বংশানুক্রমে পেয়েছে। যাইহোক বন্ধু কে জিজ্ঞাসা করলাম বোন এমন করলো কেন, সে বললো চাচার সামনে যায়না। পর্দা করে।
আমি- তোর আপন চাচা?
বন্ধু- হুম

আমি- চাচা মানে ছোটো বাবা। বাবার কাছে মেয়ে পর্দা, মানে তোর এই দুনিয়া ভোলা চাচার কাছে বোন নিরাপদ না, মানে তোর চাচার নজর আমাদের বোনের গায়ে পড়বে? তাও আাবার তোর চাচা যিনি এই দুনিয়াকে হারাম করে দিয়ে দুই দিনের মুসাফের সেজেছে কিন্তু তার চোখে নারী হালার রয়ে গেছে যে আমাদের বোনটিকে দৌড়ে পালাতে হলো? আমিতো ভাবছি তোর চাচা অনায়েশে পতিতালয় ভিতরে থেকে ঘুরে আসতে পারবে কারণ তার কাছে মোহ নেই, আছে শুধু জিকির এবাদত।

বন্ধু- --তুই একটু বেশি জটিল করিস। পুরুষ মানুষের চোখের হেফাজত করতে হয়।
আমি-- যেদিন থেকে মিথিলাকে তোর বোন হিসেবেে জেনেছি আর সে আমাকে ভাইয়ে ডেকেছে সেদিন থেকে সে আর আমার কাছে নারী নেই, এটাকে বলে মনের হেফাজত। তোর চাচাকে বল মনের হেফাজত করতে।

তবে আমি একজন মুসলিম হিসেবে আমার জন্য কোরাআনে আসা নিয়ম গুলো ফলো করা ফরজ। আমাদের কোরানে পুরুষ এবং নারীর ড্রেস কোড দেয়া আছে যা আমাদের অবশ্যই মানতে হবে। যতটুকু পর্যন্ত ঢেকে রাখা নিয়ম ততটুকু ঢেকে রেখে তার খেলায় অংশ গ্রহণ করতে হবে। হাটুর নিচে তার প্যান্ট থাকতেই হবে। দয়া করে এর বিপরীতে কোন যুক্তি দাড় করাবেননা। তবে তারা যদি নিজ দায়িত্বে এটা মেনে নিয়ে খেলতে চায় সেটা তার ব্যপার। আমাদের কোনো মাথা ব্যাথা নেই। প্রতিটা মানুষ তার নিজের কাজের জবাব নিজে দিবে।

৪| ২২ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১০:৫৯

মোহাম্মদ গোফরান বলেছেন: শার্দূল ২২ এর মন্তব্যে ++

এই সব রামছাগল ঘৃণ্য নোংরাদের চিন্তা চেতনা তো নোংরাই হবে। ছিঃ কি নীচু মানসিকতা এদের।

৫| ২৩ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১:৪৬

কামাল৮০ বলেছেন: ইসলামে মমিনা নারীদের কথা বলা আছে।দাসিদের হাঁটুর উপর থেকে নাভিদ নিচ পর্যন্ত ঢেকে রাখার কথা বলা আছে।বাকি অংশ খোলা রাখতে হবে।দাসি হলেও তারা নারী।

৬| ২৩ শে সেপ্টেম্বর, ২০২২ সকাল ৯:৪৫

নাহল তরকারি বলেছেন: আল্লাহ আগে ছেলেদের চোখ কে হেফাজত করতে বলেছে। সেই হিসেবে আমাদের পর্ন দেখা ঠিক না। রাস্তায় ইফ টিজিং করা ঠিক না। সেই হিসেবে মেয়েদের সাইজ পরিমাপ করা ঠিক না।

পরে আল্লাহ মেয়েদের বলছে তুমরা এমন পোষাক পরিধারন করো যাতে ছেলেরা আকর্ষিত না হয়।

৭| ২৩ শে সেপ্টেম্বর, ২০২২ সকাল ১১:৪৪

অপু তানভীর বলেছেন: পৃথিবী ধ্বংশ হয়ে যাক তবুও ইনাদের চোখ ঐ একস্থানেই আটকে থাকবে !

৮| ২৩ শে সেপ্টেম্বর, ২০২২ বিকাল ৫:৫৫

রাজ মো, আশরাফুল হক বারামদী বলেছেন: সমস্যা কি? উরু আছে, দেখছে। পুরুষ লোক, টেস্টোস্টেরন থাকলে নারীর উরুতে চোখ যাবেই। স্বাভাবিক প্রাকৃতিক বিষয়। এখন কি সবাইকে বিচি ফেলে খাসি হয়ে যেতে হবে? আপনি কি জোর করে সবাইকে নপুংশক বানাতে চাচ্ছেন? প্রকৃতির উপর খবরদারি করতে চাচ্ছেন? আপনার খেলার প্রতি ঝোক, খেলার জাদু ভাল্লাগে, এখন কি জোর করে সবাইকে খেলার জাদু গিলতে বাধ্য করবেন? নিজেকে বড় মনে করতেছেন? সাধু পুরুষ হইছেন? মহাপুরুষ হইছেন? আপনি মহাপুরুষ, আপনি মহাপুরুষ সাধু সন্নাসী হয়ে থাকেন, বাকীরা সাধারণ পুরুষ, তাদের নারীর উরু ভাল্লাগে, এখন জোর করে তাদের মহাপুরুষ বানাতে চাচ্ছেন কেন? একটা নরমাল, প্রাকৃতিক বিষয়কে আপনি খারাপ বলতেছেন কেন? মেয়েদের উরু দেখে যদি ছেলেদের পুরুষাংগ উত্থিত না হয়, তাহলে মানব জাতির বংশবিস্তারই তো থেমে যাবে। মেয়েদের উরু দেখে যৌন আকর্ষণ জেগে ওঠা মোটেও কোন নোংরা বা খারাপ কিছু না, এটা সম্পূর্ণ সুস্থ, স্বাভাবিক, প্রাকৃতিক আচরণ। বরং মেয়েদের উরু উপেক্ষা করাটাই মানসিক বৈকল্যগ্রস্থতার লক্ষণ, বিকৃত মানসিকতা।

২৪ শে সেপ্টেম্বর, ২০২২ সকাল ৮:২৬

মোঃ মেহেদী হাসান সজীব বলেছেন: উরু দেখেন সমস্যা নেই.. উল*ঙ্গ দেখলে তো সমস্যা। আপনাদের বিচি এতো পাওরফুল যে উরু দেখেই আপনাদের কাজ হয়ে যাচ্ছে?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.