নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

স্বপ্নের খোঁজে দেখি তোমায় /বাঁধি সীমাহীন ভালোবাসায়/দাও কিছু সুখের বৃষ্টি / ভিজি আমি /উড়াই দিগন্তের নীলিমায় তোমার নামে / স্বপ্নের এক বিশাল ঘুড়ি।

স্প্যানকড

আমি হারিয়ে ফেলি নিজেকে ফিরে ফিরে পাই এক চিলতে হাসিতে।

স্প্যানকড › বিস্তারিত পোস্টঃ

বারোটা বাজার আগেই বারোটা বাজে!

০১ লা এপ্রিল, ২০২০ ভোর ৪:৫০

আমরা এমন এক দেশে বাস করি যেখানে এক সময় কিছু আকাম ঘটলে সে এলাকার হুজুর রা " বাটি পড়া, চাউল পড়া " দিত। এখনো এই শতকে ও দেয় অনেক জায়গায়। সব জায়গায় যে, ইসলাম আসে নে এই তার উদাহরণ। দিল্লিতে মসজিদে নামাজ পড়তে যেয়ে " করোনায়" আক্রান্ত। আমার দেশে ও হবে এমন। আমরা হইলাম " আবেগী মুসলমান "। ৫ বার ১০ বার ওযু করলেও আপনার ভাইরাস মরবে না। আপনাকে সাবান ইউজ করতে হবে কারণ সাবান এর ক্ষার ভাইরাস কে ভেংগে দেয়। সুতরাং যারা ভাবেন ওযু করছি ভাইরাস শেষ এখন আল্লাহ ভরসা! তাদের জন্য এই হাদিস " কোন এক সাহাবা নবী মুহাম্মাদ সাঃ এর কাছে আসল তাঁর নিজের উট কে না বেঁধে। নবী মুহাম্মাদ সাঃ তাঁকে বললেন, কি ব্যাপার? তোমার উট বেঁধে আস। সে উত্তরে বলল, আল্লাহ ভরসা। তখন নবী মুহাম্মাদ সাঃ বললেন, আগে তোমার উট বাঁধ তারপর আল্লাহ ভরসা। " এমন ই হবে হাদিস খানা। ভুল হলে কেউ ঠিক করে দিবেন। আল্লাহ মাফ কইর।

তাই আগে নিজে কোয়ারেন্টাইন করেন তারপর হায়াত মউত আল্লাহর হাতে। আবেগী মুসলিম হইয়েন না। সাবধান!

আরেক টা কথা খুব ই দরকারী। একটা কথা আছে, " ছাগল দিয়া হাল চাষ হয় না"। আমাদের প্রাণ প্রিয় প্রধানমন্ত্রী সেই চেষ্টাই করছেন। তাই উনাকে বেশি হিমশিম খেতে হচ্ছে। তাকে সাহায্য করার নামে লুটে পুটে খাচ্ছে কিছু ছাগল!

বিদ্র ঃ ছাগল যুক্ত মন্ত্রী পরিষদ আর আবেগী মুসলিম দুই টাই দেশের বারো টা বাজাইব মনে রাইখেন।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.