নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

স্বপ্নের খোঁজে দেখি তোমায় /বাঁধি সীমাহীন ভালোবাসায়/দাও কিছু সুখের বৃষ্টি / ভিজি আমি /উড়াই দিগন্তের নীলিমায় তোমার নামে / স্বপ্নের এক বিশাল ঘুড়ি।

স্প্যানকড

আমি হারিয়ে ফেলি নিজেকে ফিরে ফিরে পাই এক চিলতে হাসিতে।

স্প্যানকড › বিস্তারিত পোস্টঃ

মাল কামান জলদি !

১৯ শে আগস্ট, ২০২১ রাত ১২:০২

ছবি নেট ।

ব্লগ এখন গরম তালেবান নিয়া।তালেবান ইন পরীমনি গন। পরীমনি একজন নারী বলেই এত আলোচনা সমালোচনা কিন্তু পুরুষ হলে এত কথা হতো? মনে হয় না।

সে যাই হোক আজকে যা বলতে চাচ্ছি করোনায় অনেকে চাকরি বাকরি হারিয়ে চোখে মুখে আন্ধার দেখছেন।

অনেকে আবার বড় শহর ছেড়ে গ্রামে যেয়ে কৃষি কাজে লেগেছেন। অনেকে এতে সফলতা পেয়েছেন। যিনি সফলতা পেয়েছেন তিনি হয়তো আর অন্য পেশায় আসবেন না কারণ স্বাভাবিক। সে স্বাধীন! স্বাধীনতা সবাই চায় এর পর যদি হয় ভালো ইনকাম।

এখন যা বলতে চাচ্ছি শোনে হয়তো দাঁড়ায় থাকলে বসে পড়বেন আর বসে থাকলে শুয়ে আর শুয়ে থাকলে পড়ে যেতে পারেন খাট থেকে।
মোট কথা অবস্থার পরিবর্তন হবে নিশ্চিত ইন শা আল্লাহ।যেহেতু আপনি একটা পদার্থ বিজ্ঞান মতে।
বিফলে মূল্য ফেরত! যদিও আপনি আমাকে কিচ্ছু দেন নি মানে টাকা পয়সা! তবে সময় দিচ্ছেন। আপনার মুল্যবান সময়। এ কম কি?আজকাল এ বাজারে কে কাকে সময় দেন বলুন তো? কেউ দিতে চায় না সবাই মহা ব্যস্ত।

তাই বলছি আশপাশ ভালো করে দেখে নিয়ে এই ব্লগ টি পড়তে পারেন।যাতে করে কেউ আপনার এমন আচরণে বিব্রত না হয়। নিজে ও না হোন।

আচ্ছা, আপনি ইউটিউবে কারো গান শুনলেন বা যেকোন ভিডিও আবার সেই চ্যানেলটি সাবস্ক্রাইব করলেন। এখন টাকাটা পাবে কে? উত্তর পানির মতন স্বচ্ছ যে চ্যানেলের মালিক তিনি।আপনে পাইবেন বিনোদন। যাতে না ভরবে পেট না চ...!

ভাই, আপু, একটা কথা কই আগে মাল কামান দেখবেন বিনোদন হাঁটি হাঁটি পা পা বা দৌড়ে চলে আসছে। বিনোদন ধুঁইয়া কি পানি খাবেন? পানির ও দাম আছে সেইটা ওয়াসার নলের হোক আর বাজার এর মিনারেল!পয়সা কিন্তু লাগবে। ফ্রি তে কিচ্ছু নাই দুনিয়ায়! মরলে স্বর্গে গেলে ফ্রি পাইবেন সব।একদম নারী থেকে শরবত! শুধুমাত্র ভাইয়ারা পাবেন। আপুদের জন্য কি থাকছে তা আল্লাহ ভালো জানেন।

বহুত মহাভারত কইলাম এখন আসল কথায় আসি।ধরেন, আপনি যদি ঘরে বসে শুধু কিছু ৫/১০ সেকেন্ডের বিজ্ঞাপন দেখে দৈনিক ৪/৫ ডলার কামাতে পারেন তাইলে ক্ষতি কি! বাংলা টাকায় ৭০/৮০ টাকা রোজ। আজাইরা বইসা রইছেন দেখলেন ভিডিও। আড্ডা মারছেন দেখে নিলেন। বিড়ি ফুঁকতে ফুঁকতে দেখে নিলেন। আরও নানা কাম কাইজের ফাঁকে দেখে নিলেন।

তা এত কাহানী বয়ান করার একটাই কারণ আমি চাই আপনি মালামাল হোন। এই আর কি! বিনিময়ে আপনার একটু সময় দিলেন ব্লগটি পড়ে।
যা বলছিলাম যে ওয়েব সাইট টি দেখবেন এর নাম Paidverts.com । ২০১৪ সাল থেকে এ প্রতিষ্ঠানটি কাজ করে যাচ্ছে।বিশ্বে যত PTC সাইট আছে ইহা তার মাঝে একটি জনপ্রিয় সাইট। তা কি ভাবছেন? আর সময় অপচয় নয় লেগে পড়ুন কাজে আর হ্যাঁ অবশ্যই আপনার অভিজ্ঞতা টি লিখে যাবেন খারাপ হলে গালি দিয়েন ক্ষতি নাই। তবে শর্ত প্রযোজ্য শুধু আমাকে দিবেন।আমার পরিবার কে নয়। বুঝতে পারছেন?

আর গালি গালাজ আমি ও কম বেশি কিন্তু জানি! গেরামের পোলা না! যাক এ পর্যন্ত পড়ে আমি নিশ্চিত আপনি ক্লান্ত বোধ করছেন।তা আপনার ক্লান্তি দূর করতে একটা জোকস বলছি যদিও ১৮ +। এখানে অবশ্য কেউ দুধের বাচ্চা নেই ইহাতো নিশ্চিত!

হাসব্যান্ড ওয়াইফ বক্সিং খেলা দেখছে টিভিতে।

স্বামী - যা শালা! এক মিনিটে পড়ে গেল।
স্ত্রী - এখন বোঝ কেমন লাগে?কেন আমি তোমারে গাইল দেই এত চিল্লাই বুঝতে পারছ! ( হা হা হা....)

জীবন সুন্দর হোক সকলের। ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদ থাকুন।

মন্তব্য ১২ টি রেটিং +০/-০

মন্তব্য (১২) মন্তব্য লিখুন

১| ১৯ শে আগস্ট, ২০২১ রাত ১২:৩৭

Totapakhi1234 বলেছেন: কি লিখা বাহ!!

১৯ শে আগস্ট, ২০২১ রাত ১২:৪৪

স্প্যানকড বলেছেন: তাই নাকি ! ধন্যবাদ, ভালো থাকবেন।

২| ১৯ শে আগস্ট, ২০২১ রাত ১২:৩৮

Totapakhi1234 বলেছেন: কি লিখা বাহ!!

১৯ শে আগস্ট, ২০২১ রাত ১২:৪৫

স্প্যানকড বলেছেন: দুইবার একই মন্তব্য করেছেন। আপনি যে সময় দিয়েছেন এই অনেক পাওয়া। ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদ থাকুন। আমার ব্লগ ঘরে স্বাগতম। ধন্যবাদ।

৩| ১৯ শে আগস্ট, ২০২১ রাত ১২:৩৯

জহিরুল ইসলাম সেতু বলেছেন: দৈনিক ৪/৫ ডলার, আবার বাংলা টাকায় ৭০/৮০ টাকা রোজ !!!
হিসাবটা মেলাতে পারলাম না স্প্যানকড ভাই। সত্যি করে বলেন তো এটা কোন দেশের ডলার?
বোনাস হিসেবে জোকসটা বেশ লেগেছে, আমি তো হাসতে হাসতে . . . . . . . . . .

৪| ১৯ শে আগস্ট, ২০২১ রাত ১২:৪৮

স্প্যানকড বলেছেন: বাংলায় যেহেতু ৭০/৮০ তাইলে মার্কিনী মাল ! হাসতে হাসতে কি ডট ডট ডট। এ ডটের মানে বুঝতে কষ্ট হচ্ছে =p~। ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদ থাকুন।

৫| ১৯ শে আগস্ট, ২০২১ রাত ১:৩৫

অপু তানভীর বলেছেন: :D

১৯ শে আগস্ট, ২০২১ সকাল ১১:৪৮

স্প্যানকড বলেছেন: ধন্যবাদ, ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদ থাকুন।

৬| ১৯ শে আগস্ট, ২০২১ রাত ১:৫৩

নেওয়াজ আলি বলেছেন: যাই বলেন ভাই, রাষ্ট্রপতির ভবনে তালেবানের খাওয়াদওয়ার ভিডিও দেখে মজা পেলাম। তেমনি দেশের বড় লোকেরা পরিমনিদের করে । :-P

১৯ শে আগস্ট, ২০২১ সকাল ১১:৫২

স্প্যানকড বলেছেন: হুম, এদের এত টাকা যে টাকার গরমে শরীর গরম থাকে তাই ঠান্ডা হতে এসব করে। সে যাই হোক ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদ থাকুন।

৭| ১৯ শে আগস্ট, ২০২১ সকাল ১০:৪৪

রানার ব্লগ বলেছেন: একজন নারী কে নোংরা শব্দ বলা খুবি সহজ কিছু কিছু মানুষের কাছে তা প্রাত্যহিক চর্চার বিষয়। একই দোষে দুস্ট একজন পুরুষ কে এত্ত বিরুপ মন্তব্যের মধ্য দিয়ে কখনই যেতে দেখি নাই।

১৯ শে আগস্ট, ২০২১ সকাল ১১:৫৩

স্প্যানকড বলেছেন: এটা অলিখিত পাকাপোক্ত নিয়ম হয়ে গেছে যা মনে হয় আর বদলাবে না। ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদ জীবন যাপন করুন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.