নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

টারজান০০০০৭

টারজান০০০০৭ › বিস্তারিত পোস্টঃ

নারী দিবসের কৌতুক !!!!!!!!!!!!

০৮ ই মার্চ, ২০১৭ সকাল ১১:০৯

আজ বিশ্ব নারী দিবস। এই বিশিষ্ট দিবস উপলক্ষে নারীবাদীদের কোপ থেইকা বাঁচার লাইগা তাহাদের তৈল মর্দন কল্পে একখানা কৌতুক প্রকাশ করিলাম ! অতঃপর পিঠে বাঁধিলাম কুলো, কানে দিলাম তুলো; মাফও চাহিলাম , দোয়াও চাহিলাম ! দোস্ত , আহবাব হাজেরীন , দোয়া ফরমান। মেরে বেহেনো দয়া ফরমান ! আর দেরি নাই :

পুরুষবাদী চেতনার ধারক অনেক্ষন ধরিয়া পুরুষ নির্যাতনের বিরুদ্ধে জ্বালাময়ী বক্তৃতা দিয়া বলিলেন , যাহারা স্ত্রীকে ভয় পান তাহারা বাম দিকের লাইনে দাঁড়ান , আর যাহারা ভয় পাননা তাহারা ডান দিকের লাইনে দাঁড়ান। ডান দিকের লাইনে মাত্র একজন ব্যাক্তি দাড়াইলো। বক্তা খুশি হইয়া এই বীরপুরুষরে সামনে ডাকিলেন , জিজ্ঞাসা করিলেন আপনাকে স্বাগতম, আপনার মতো বীরপুরুষই আমাদের জাতির প্রয়োজন।আপনিই একমাত্র পুরুষ যিনি স্ত্রীকে ভয় পাননা ! এই কথা বলিতেই বীরপুরুষের চেহারায় ভয় দেখা গেলো।গলা খাকারি দিয়া বলিলেন, জনাব , আসলে ব্যাপারটা এমন নয়। আমার স্ত্রী নারী সংঘের প্রেসিডেন্ট। উনি আপনার বক্তৃতা রেকর্ড করিতে বলিয়াছেন আর বলিয়াছেন সবাই যেদিকে যায় তোমাকে যেন সেদিকে না দেখি, ভিড়ের মধ্যে যাইবে না। ভিড় এড়াইতে আমি ডানদিকের লাইনে দাড়াইয়াছি। আরেকটি কথা, আপনার স্ত্রী আমার স্ত্রীর পাশে বসিয়া আছেন।আপনার বক্তৃতার রেকর্ড উনিও শুনিবেন বলিয়াছেন !
ইহা বলিতেই সকলেই দেখিলো বিকট আওয়াজ করিয়া, মঞ্চের কাঠগুলিরে কষ্ট দিয়া বক্তা নিজেই মূর্ছিত হইয়া পড়িলেন! :( :( :(

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৯ ই মার্চ, ২০১৭ সকাল ১০:৩১

মোঃ কাওছার ইসলাম বলেছেন: ভাল পোষ্ট

০৯ ই মার্চ, ২০১৭ সকাল ১০:৩৫

টারজান০০০০৭ বলেছেন: ধন্যবাদ।

২| ১০ ই মার্চ, ২০১৭ বিকাল ৪:৫৮

ওমেরা বলেছেন: মনে রেখে মেনে চলেন না হলে সমস্যা আছে ।

১০ ই মার্চ, ২০১৭ বিকাল ৫:০৩

টারজান০০০০৭ বলেছেন: আমিতো কবুল কওয়ার সময়ই সারেন্ডার করছি। নিজেরে আলংকারিক প্রেসিডেন্ট বানাইয়া সব মিনিস্ট্রি ছাইড়া দিছি। এখন আরামে ঘুম আইসা যায় , সরিষার তৈলও লাগে না !

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.