নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

টারজান০০০০৭

টারজান০০০০৭ › বিস্তারিত পোস্টঃ

রেডিও তেহরান , চ্যানেল ১,২,৩....................

১০ ই নভেম্বর, ২০১৭ দুপুর ১২:৩৪



ব্লগে শিয়া ইরানের পক্ষে কিছু চ্যানেল দেখা যাইতেছে ! ইহারা রেডিও তেহরানের বিভিন্ন চ্যানেল ! ইহাদের কাজ হইলো মহান (!) ভন্ড ইরানের পক্ষে প্রচার চালানো ! ইরান কি কি চুল ফেলাইলো, চুলগুলো দিয়া কয়টা আটি বাঁধিয়াছে, এই আঁটিগুলো দিয়া কেমনে আমেরিকা, ইজরায়েলের দণ্ড বাঁধিয়া পরাজিত করিবে , সৌদি রাজপরিবারের কেচ্ছা কাহিনী, আরবরা কত্ত খারাপ, আর ইরানি নেতৃত্ব, জাতি কেমন ধোয়া তুলসীপাতা ব্লা ব্লা ব্লা ! ব্লগের কিছু আবাল আর ছাগু বংশ আবার তাহাদের পোস্টে ল্যাদাইয়া সমর্থন করিতেছে !

স্বভাবের দিক দিয়া শিয়া আর ইহুদিদের মধ্যে পার্থক্য সামান্যই ! মিথ্যাবাদিতা, কারসাজি , মুনাফিকি, মিষ্টি মিষ্টি কথা , বিস্বাসঘাতকতা এগুলোই উভয়ের বৈশিষ্ট্য! শিয়ারা ইতিহাসের পুরোটা সময় উম্মাহের পিঠে ছুরি মারিয়াছে।এখনো মারিতেছে ! ইরানের অভিসন্ধিত খুব সহজ ! মক্কার দখল তাহারা নিতে চায় ! একারণে হুথিদের সমর্থন ! প্রয়োজনে ইহুদিদের , আমেরিকার , রাশিয়ার পাছায় চুমু দিতেও ইরান রাজি হইবে ! কিন্তু সুন্নিদের সাথে প্রকৃত বন্ধুত্ব , কখনো নহে ! যাহা দেখা যাইতেছে তাহা কপটতা, রাজনৈতিক চালবাজি ছাড়া আর কিছু নহে ! ইজরায়েলের বিরুদ্ধে সুন্নিরা বহুবার যুদ্ধ করিয়াছে ! ইরান দূরে থাকিয়া নিজের ইয়েতে তেল মাখিয়াছে। ইহাদের কাছে ইহুদিদের চাইতেও সুন্নিরা খারাপ ! তাই ইজরায়েলের সাথে কখনো সম্মুখ সমরে তাহাদের পাওয়া যায় নাই। পাওয়া গিয়াছে হেজবুল্লাহ ও হামাসরে দিয়া প্রক্সি ওয়ারে! ইজরায়েলের কাছে কাপুরুষ আর সুন্নিদের সাথে বীর বিক্রম ! ইরাকে মুসলমান মারিয়া, গণহত্যা চালাইয়া এখন সাধু হওয়ার পথে ! মুসলমানরা বোকা সন্দেহ নাই ! ইহুদিদের , খ্রিষ্টানদের মতন দুমুখো সাপ হইতে পারে না ! ইরান পারিয়াছে ! সাব্বাস !

উপমহাদেশের শিন্নি পার্টি , কবর পূজারী, ধর্মের নামে গান বাজনার প্রচলন, সাহাবা বিদ্বেষ, আরবদের বিরুদ্ধে জনমত গড়ে তোলার চেষ্টা ইত্যাদি আকামগুলো শিয়াদের থেকেই উৎপত্তি ! ইহাদের আকামের শেষ নাই ! সৌদিদের বিরুদ্ধে যুদ্ধ আসলে ক্যামোফ্লেজ ! উহার আড়ালে সুন্নিদের বিরুদ্ধে চক্রান্ত ! যেহেতু সৌদি আরব অলিখিতভাবে মুসলিম বিশ্বের নেতৃত্বে আছে , একারণে তাহাদের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টায় সত্যের সাথে মিথ্যা মিশাইয়া, ইনিয়ে বিনিয়ে এমনকি আমাদের দেশেও প্রচারণা চালাইতেছে ! তাহাদের কৌশল হইলো সৌদিদের খারাবির ক্রমাগত প্রচারণা আর ভালোটা উপেক্ষা ! সৌদি রাজপরিবার ধোয়া তুলসীপাতা তাহা বলিতেছি না , কিন্তু তাহাদের প্রচারণার উদ্দেশ্য হইলো হারামাইনের উপর কতৃত্ব প্রতিষ্ঠা ! তাহা হইলে তাহারা মুসলিম দুনিয়ার অলিখিত নেতৃত্ব কব্জা করিতে পারিবে ! ইহাদের সাথে আমাদের ছাগু সম্প্রদায় হাওয়া দিতেছে ! এই ঢুলীগুলো একসময় সৌদির টাকা খাইয়া তাহাদের ঢোল বাজাইয়াছে আর দেশে ইরানের ইসলামী (!) বিপ্লবের স্বপ্ন দেখিয়াছে ! ইহাদের জানা নাই , এমনকি ইরানের ট্যাক্সিওয়ালারাও ইরানের ভন্ড মোল্লাদের ট্যাক্সিতে নিতে চাহে না ! ভদকা, লিভ টুগেদার, বিবাহ বহির্ভুত যৌন সম্পর্ক সবই ইরানের শিয়াদের মধ্যে প্রচলিত ! তাহারা উপরের ফিটফাট দেখিয়াই ইসলামী বিপ্লব কইয়া হেদাইয়া মরিতেছে, ভিতরের সদরঘাট দেখিতেছে না !

পাকিস্তান সৃষ্টি যে কারণে হইয়াছিল, আমাদের আকাবেরিনদের কেহ কেহ যে কারণে সমর্থন করিয়াছিলেন, তাহার পুরোটাই ব্যার্থ হওয়ার পিছনে শিয়াদের বিরাট অবদান আছে ! জিন্নাহ নিজে ছিলেন শিয়া। যে মুসলমানিত্বের ধুয়া তুলিয়া পাকিস্তান প্রতিষ্ঠা করিয়াছিলেন, প্রতিষ্ঠার পরই পল্টি মারিয়া অসাম্প্রদায়িক বনিয়া গিয়াছিলেন ! আইয়ুব খান শিয়া, এমনকি কসাই জেনারেল নিয়াজীও শিয়া ছিলেন ! ভুট্টো দ্বিতীয়বারে শিয়া বিবাহ করিয়া শিয়া ধর্মমতে দীক্ষা লইয়াছিলেন ! ইহারা বাঙালি মুসলমান সুন্নিদের কি চোখে দেখিয়াছিলেন তাহা আর বলিতে হইবে না ! ইহাদের কুকীর্তি সার্ফ এক্সেল দিয়াও মোছা সম্ভব হইবে না ! আমার বিশ্বাস রাজনৈতিক কারণের সাথে তাহাদের এই সুন্নি বিদ্বেষও ৭১ এর গণহত্যার পিছনে ইন্ধন জোগাইয়াছে !

যে বরাহ শাবকরা সাহাবা রা. দের অকথ্য ভাষায় গালিগালাজ করে, তাহাদের প্রতি দোষারোপ করে, উম্মুল মুমেনীনদের রা. অমর্যাদা করে তাহারা কেমন সাধু তাহা সহজেই অনুমেয় !

মন্তব্য ১০ টি রেটিং +০/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ১৬ ই নভেম্বর, ২০১৭ সকাল ৮:২৮

কাউয়ার জাত বলেছেন: সহমত। আপনার লেখা কি প্রথম পাতায় যায় না।

১৬ ই নভেম্বর, ২০১৭ সকাল ৯:৩৭

টারজান০০০০৭ বলেছেন: নারে ভাই ! আমারে ফিল্ড মার্শাল বানাইয়া আমার পোস্ট টপ সিক্রেটের তালিকায় অন্তর্ভুক্ত করা হইয়াছে বোধহয় !

২| ১১ ই ডিসেম্বর, ২০১৭ রাত ১২:৫০

কালীদাস বলেছেন: এই বেটা পুরাই একটা পিস। মাঝে মাঝে ছাগু কিনা ডাউট লাগত, পরে বুজছি দেরিতে পিউবিক হেয়ার গজানোর সাইড ইফেক্ট এখনও কাটে নাই। আন্ধার মত কি কপিপেস্ট করে রেডিও তেহরান থিক্যা আদৌ বুঝে কিনা সন্দেহ। কয়েকদিন ধুমসে আমার কমেন্ট মুছছে পোস্টে পোস্টে, এখন আর নিজেই কমেন্ট করি না। বেটার রুজি রোজগার বন্ধ করতে চাই না =p~

১১ ই ডিসেম্বর, ২০১৭ সকাল ১০:৪২

টারজান০০০০৭ বলেছেন: মাঝে মাঝে ছাগু কিনা ডাউট লাগত, পরে বুজছি দেরিতে পিউবিক হেয়ার গজানোর সাইড ইফেক্ট এখনও কাটে নাই।হা হা হা !

ইহারা ব্লগের বিনুদুন ! ইহারা না থাকিলে এতো মগা কই পাইতাম ! ইরান ইহাদের কাছে চাক নরিস, রজনীকান্ত, অনন্ত জলিল !

৩| ১৬ ই ডিসেম্বর, ২০১৭ রাত ৩:০০

জ্ঞান ক্ষুধা বলেছেন: সিয়া সুন্নি বুঝি না... কোরআন থাকতে এতো বোঝারও সময় নাই....
আর আপনে দেধারসে সৌদির সুনাম গাইলেন.... প্রযুক্তির সহায়তার আমরা সবাই হাটের খবর রাখি টুকটাক.....
আপনি বলেছেন কিছু চ্যানের ইরানের কথা তুলে ধরে... এটি পাবলিক ডিমান্ড, বর্তমানে সবাই তুরস্কের এরদোয়ানের ব্যাপারে আগ্রহী
আমজনতা ভাবছে এরদোয়ান মুসলিম বিশ্বের জন্য কিছু করতে পারবে.....
সৌদি আরবের রাজপরিবার যে ইসলামের জন্য না বরং নিজেদের ক্ষমতার জন্য কাজ করে তা হয় আপনি জানেন কিছুটা...। অপর দিকে ইরান মোটামুটি গনতান্ত্রিক দেশ জনগনের কথার দাম আছে, ক্ষমতার ভারসম্য আছে মোটামুটি..... তবে এই দিক থেকে তুরস্ক সবার চেয়ে এগিয়ে.... ইরানের অনেক বিষয় সুন্নতের বিরুদ্ধে যায় তবে মুখ্য হল ফরজ অর্থ্যাৎ কোরআরনের আদেশ নিশেধ.... সুন্নত নিয়ে বাড়াবড়ি করা যাবে না কারন তা অলিখিত অনেক ভুল ভাল থাকতে পারে হয়ত
মজার ব্যাপার হল ইজরাইলের সাথে সৌদি আরবের সখ্যতা,,, এর কারন কি???

১৬ ই ডিসেম্বর, ২০১৭ সকাল ১০:২০

টারজান০০০০৭ বলেছেন: সিয়া সুন্নি বুঝি না... কোরআন থাকতে এতো বোঝারও সময় নাই....

সর্বনাশ ! আমার কি সৌভাগ্য ! আমার পোস্টে এমন মুফাসসিরে কুরআন আসিয়া কমেন্টাইতাছে, যিনি শিয়া-সুন্নি বোঝেন না !!!!! এমন আল্লাহওয়ালারে কেহ চিনিতে পারিতেছে না ! আফসুস !
আকাইদ সম্পর্কে পরিষ্কার জানা না থাকিলে তো শিয়া-সুন্নি বুঝে আসিবে না ! ভাইডি, আগে আকাঈদের উপর পড়াশোনা করুন, শিয়াদের আকাইদ সম্পর্কে জানুন ! এখন সময় হইয়াছে, শিয়াদের সম্পর্কে জানিতে হইবে, বুঝিতে হইবে ! সবসময় কুরআন কুরআন করে এমন দুইদল আছে। একদল আহলে কুরআন, ওলামায়ে হক, আল্লাহওয়ালা দ্বীনদার , আরেকদল ছাগু সম্প্রদায়, কুরআন যাহাদের হলকের নিচে নামে না। আশা করি, আপনি দ্বিতীয় দলের নহে।

আর আপনে দেধারসে সৌদির সুনাম গাইলেন.... প্রযুক্তির সহায়তার আমরা সবাই হাটের খবর রাখি টুকটাক.....
আপনি বলেছেন কিছু চ্যানের ইরানের কথা তুলে ধরে... এটি পাবলিক ডিমান্ড, বর্তমানে সবাই তুরস্কের এরদোয়ানের ব্যাপারে আগ্রহী
আমজনতা ভাবছে এরদোয়ান মুসলিম বিশ্বের জন্য কিছু করতে পারবে.....


আমি সৌদির সুনাম গাহি নাই। এলগোরিদমে সমস্যা না থাকিলে বুঝিতে পারিবেন সৌদি বিরোধিতার আড়ালে আসলে সুন্নি তথা ইসলামের মুলকে শক্তিহীন করাই শিয়া ও পশ্চিমা মিডিয়ার লক্ষ্য ! এর্দুগানের ব্যাপারে আমারও আগ্রহ আছে। সবার সাথে কৌশলগত সম্পর্ক রাখিয়া স্বার্থ উদ্ধার করাই তাহার লক্ষ্য বলিয়া মনে হয়। আচ্ছা তুরস্কের সাথে ইজরায়েলের সম্পর্ককে কিভাবে মূল্যায়ন করেন ?

সৌদি আরবের রাজপরিবার যে ইসলামের জন্য না বরং নিজেদের ক্ষমতার জন্য কাজ করে তা হয় আপনি জানেন কিছুটা...।

সৌদি রাজপরিবারের ভুল-ত্রূটি আছে সন্দেহ নাই। ক্ষমতার অপব্যাবহারও আছে। তবে তাহাদের উৎখাত করিলে যাহা আসিবে তাহা হাজারগুন্ খারাপ হইবে। একারণে তাহাদের অপসারণের চেষ্টা সমর্থন করিনা।

অপর দিকে ইরান মোটামুটি গনতান্ত্রিক দেশ জনগনের কথার দাম আছে, ক্ষমতার ভারসম্য আছে মোটামুটি..... তবে এই দিক থেকে তুরস্ক সবার চেয়ে এগিয়ে....

ইরান গণতান্ত্রিক দেশ? এই কথা শুনিলে ঘোড়াও হাসিবে। এই মাকাল ফলের সাথে ইসলামের কোনো সম্পর্কই নাই ! আর তাছাড়া আবাল গণতন্ত্রের উপর আমার কোনো আস্থা নাই, ইসলামে এই ধরণের গণতন্ত্রের কোনো বেল নাই ! বরং তুরস্কের একনায়কতন্ত্র ইহার চেয়ে উত্তম বলা যাইতে পারে।


ইরানের অনেক বিষয় সুন্নতের বিরুদ্ধে যায় তবে মুখ্য হল ফরজ অর্থ্যাৎ কোরআরনের আদেশ নিশেধ.... সুন্নত নিয়ে বাড়াবড়ি করা যাবে না কারন তা অলিখিত অনেক ভুল ভাল থাকতে পারে হয়ত।

যে বরাহ শাবকরা সাহাবা রা. কে অকথ্য ভাষায় গালি দেয়, সমালোচনা করে, উম্মুল মুমেনীনদের রা. অপবাদ দেয় তাহাদের ফরজের কি মূল্য আছে। ইহাদের আকাইদ সম্পর্কে ভালোভাবে জানুন। যাহাদের আকাইদই ঠিক নাই, তাহাদের ফরজ কি আর সুন্নত কি ? খুব বেশি হইলে ইহাদের সাথে কৌশলগত সম্পর্ক রাখা যাইতে পারে, যেটি তুরস্ক করিতেছে, বন্ধুত্ব নহে !

মজার ব্যাপার হল ইজরাইলের সাথে সৌদি আরবের সখ্যতা,,, এর কারন কি???

তুরস্কের সাথে ইজরায়েলের সম্পর্কের কারণ কি ? তবে আমি সমর্থন করিনা। আমার ধারণা মক্কা মদিনার নিয়ন্ত্রণ লইয়া ইরান দর কষাকষি করিতেছে। বেশি লাভ দেখাইতে পারিলে পশ্চিমা শক্তি, ইজরায়েল, ইরানের হাতেই তুলিয়া দিবে।ভালো হোক মন্দ হোক সৌদি আরব সুন্নিদের একটা বৃহৎ শক্তি। আর সুন্নিরাই ইসলামের মূল। সুতরাং ইসলামের মুলকে দুর্বল , শক্তিহীন করিতে হইলে সৌদি আরবে আবাল গণতন্ত্র, বা ইরানের মাকাল ফল চালু করাই নেকড়েদের জন্য লাভজনক। আরব বসন্তে যেহেতু কাজ হইল না , সুতরাং মুসলিম বিশ্বে সৌদির ভাবমূর্তি নষ্ট করিয়া নতুন সরকার আনাটাই উদ্দেশ্য হইতে পারে। খেলাফতের ধ্বংসের সময়ও পশ্চিমা বিশ্ব স্বাধীনতার মুলা ঝুলাইয়াছিলো। খেলাফতের অনেক ত্রূটি থাকিলেও ইহা ছিল একটি প্রতিষ্ঠান, ইসলামের শত্রুদের বিরুদ্ধে একটি ঢাল ! সুতরাং ইরাকের পর সৌদি আরবই টার্গেট হওয়ার কথা। খেলাফতের পতনের ফলাফল পরিষ্কার। ইহা হইতে বাচিতেই সৌদি খড়কুটো ধরিয়াও বাঁচিতে চাহিতেছে !

৪| ১৬ ই ডিসেম্বর, ২০১৭ দুপুর ২:১৩

জ্ঞান ক্ষুধা বলেছেন: সর্বনাশ ! আমার কি সৌভাগ্য ! আমার পোস্টে এমন মুফাসসিরে কুরআন আসিয়া কমেন্টাইতাছে, যিনি শিয়া-সুন্নি বোঝেন না !!!!! এমন আল্লাহওয়ালারে কেহ চিনিতে পারিতেছে না ! আফসুস !
সবই আল্লাহর ইচ্ছা.......
আকাইদ সম্পর্কে পরিষ্কার জানা না থাকিলে তো শিয়া-সুন্নি বুঝে আসিবে না ! ভাইডি, আগে আকাঈদের উপর পড়াশোনা করুন, শিয়াদের আকাইদ সম্পর্কে জানুন ! এখন সময় হইয়াছে, শিয়াদের সম্পর্কে জানিতে হইবে
ভাইরে আকাঈদার উপর পড়াশোনা করার পর অন্য কিছুর জানার কি সময় পামু? নাকি আগেই ডেড হইয়া যাইব? শিয়ার কি কোরআন ফলো করেনা? তাদের নবী কি মুহাম্মদ না??
সৌদি বিরোধিতার আড়ালে আসলে সুন্নি তথা ইসলামের মুলকে শক্তিহীন করাই শিয়া ও পশ্চিমা মিডিয়ার লক্ষ্য
বাহ্ মহে হইতেছে আওয়ামীলীগ ও বিএনপি পরস্পকের দোষারপ করতেছে....
সৌদি রাজপরিবারের ভুল-ত্রূটি আছে সন্দেহ নাই। ক্ষমতার অপব্যাবহারও আছে। তবে তাহাদের উৎখাত করিলে যাহা আসিবে তাহা হাজারগুন্ খারাপ হইবে।
সহমত.......
আবাল গণতন্ত্রের উপর আমার কোনো আস্থা নাই, ইসলামে এই ধরণের গণতন্ত্রের কোনো বেল নাই
সৌদির ক্ষমতা হস্তান্তর ইরানের চেয়ে ভাল না, জানেন কি???
যে বরাহ শাবকরা সাহাবা রা. কে অকথ্য ভাষায় গালি দেয়, সমালোচনা করে, উম্মুল মুমেনীনদের রা. অপবাদ দেয় তাহাদের ফরজের কি মূল্য
কেন শিয়ারা সাহাবা রা. কে উম্মুল মুমেনীনদের কেন অপবাদ দেয়?? নবীর খুব কাছের সাহাবী আলী র. এবং নবীর খুব কাছের স্ত্রী আয়েশা রা. এদের মধ্যে দন্দ হয় কেন?? দোষ কার ?? (কোন তৃতীয় পক্ষ আনবেন না)....
তুরস্কের সাথে ইজরায়েলের সম্পর্কের কারণ কি ? তবে আমি সমর্থন করিনা। আমার ধারণা মক্কা মদিনার নিয়ন্ত্রণ লইয়া ইরান দর কষাকষি করিতেছে।
তুরস্ক ইরোপিয়ান ধারায় চলা একটা দেশ ইসরাইলের সাথে সামরিক সম্পর্ক আছে তুরস্কের, আবার দন্দও আছে, দীর্ঘদিন তাদের কূটনীতি বন্ধ ছিল ফিলিস্থিতে ত্রান ইস্যুতে.......মক্কা মদিনার দর কষাকষি করা বাংলাদেশেরও অধিকার কারন আমরা মুসলমান মক্কা মদীনা মুসলমানদের আরবের বাদশাহরনা যে তিনি আসবেন আর চাপা খেয়ে আমজনতা মরবে..... আপনি ক্লিয়ার জাতিগত দন্দ ছড়াচ্ছেন ইরান আপনার শত্রু তারা নাকি আবার পশ্চিমামিডিয়াকে সাথে সৌদির ক্ষতি করার চেষ্টা করছে..... ভাইরে সৌদির শাসকদের অবস্থা ভাল না বিধায় তাদের সমালচোনা ইরান করে তবে তাদের দেশের জনগন ভাল আছে যা আমরা সকলেই চাই, কিন্তু তাদের কোন খেলাফত নেই কোন গনতন্ত্র নেই...... নবী কি পারেতেনা তার মৃত্যুর আগে খলীফা নির্ধারন করতে তিনি না করার কারন হইল যে, লিডার তারা নিজেরা নির্ধারন করবে, এর চেয়ে উত্তম গনতন্ত্র কি হইতে পারে???

১৮ ই ডিসেম্বর, ২০১৭ বিকাল ৪:৫৯

টারজান০০০০৭ বলেছেন: ভাইরে আকাঈদার উপর পড়াশোনা করার পর অন্য কিছুর জানার কি সময় পামু? নাকি আগেই ডেড হইয়া যাইব? শিয়ার কি কোরআন ফলো করেনা? তাদের নবী কি মুহাম্মদ না??

আপনার প্রশ্ন শুনিয়াই বোঝা যায়, শিয়া মতবাদ সম্পর্কে আপনার জ্ঞান হাঁটুতে ! আকাইদ সম্পর্কে পড়িতে গিয়া যদি ডেড হইয়া যান, ছমোচ্ছা নাইক্ক্যা !যে ব্যাক্তি এলেম শিক্ষা করিতে গিয়া কোন রাস্তা অবলম্বন করে, আল্লাহতায়ালা তাহার জন্য জান্নাতের রাস্তা সহজ করিয়া দেন। এলেম শিক্ষা করিতে গিয়া কেহ মৃর্ত্যুবরণ করিলে আল্লাহতায়ালা তাহাকে শহীদের মর্যাদা দান করিবেন ! আফনে বরং ( Click This Link) উনার কাছে জ্ঞান অর্জন করুন অথবা উনার পত্রিকা আল কাউছারএ শিয়া মতবাদ সম্পর্কে প্রশ্ন করুন !

কেন শিয়ারা সাহাবা রা. কে উম্মুল মুমেনীনদের কেন অপবাদ দেয়?? নবীর খুব কাছের সাহাবী আলী র. এবং নবীর খুব কাছের স্ত্রী আয়েশা রা. এদের মধ্যে দন্দ হয় কেন?? দোষ কার ?? (কোন তৃতীয় পক্ষ আনবেন না)....

দোষ? সাহাবা রা. দের, উম্মুল মুমিনীনদের যে অপবাদ, দোষচর্চা শিয়ারা করে আপনি উহাকে সমর্থন করিতেছেন ? আফনে ছাগু না পাঁঠা বুঝিতেছি না ! ছাগু ও পাঁঠা কোন সম্প্রদায়ের গন্ধই আমার সহ্য হয় না ! দয়া করিয়া আমার পোস্টে ল্যাদাইতে আসিবেন না ! ল্যাদা ফেলাইতে ব্লগে আসি নাই !

৫| ১৮ ই ডিসেম্বর, ২০১৭ সন্ধ্যা ৬:২২

জ্ঞান ক্ষুধা বলেছেন: আপনার প্রশ্ন শুনিয়াই বোঝা যায়, শিয়া মতবাদ সম্পর্কে আপনার জ্ঞান হাঁটুতে
জ্ঞান আমার সব বিষয়েই কম তাই জানতে চাই..... সমস্যা হল আপনি নিজেই কিছু জানেন না ....... :D
অল্পবিদ্যা ভয়ংকর, এটা জানেন তো......
শিয়াদের উপর আপনার একটা ঘৃনা জন্মাইয়ে, যার ফলে আপনি নিরপেক্ষ বিচার করতে পারবেন না। এবং একটা ফালতু পোষ্ট দিছেন যার কোন যৌক্তিকতা নাই। আপনার মত কিছু লোক কোরআন পড়েনা অথচ সুন্নত নিয়া বাড়াবাড়ী করে। আপনিও ১১ টা বিয়া করেন। আপনার চাইতে বয়সে বড় কাউকে প্রথমে বিয়া করবেন.....।








১৬ ই ফেব্রুয়ারি, ২০১৮ দুপুর ১২:১২

টারজান০০০০৭ বলেছেন: আপনি কাহার মাল্টি তাহা অনুমান করিয়াছি ! ধর্মীয় বিষয়ে আমার জ্ঞান অল্প তাহা অনস্বীকার্য ! অল্পবিদ্যা ভয়ঙ্করী তাহাও অনস্বীকার্য ! তাই আপনারে জ্ঞানদান করিতে যাই নাই। যিনি জ্ঞানী তাহার লিংক দিয়াছি।

"শিয়াদের উপর আপনার একটা ঘৃনা জন্মাইয়ে, যার ফলে আপনি নিরপেক্ষ বিচার করতে পারবেন না।"

শিয়াদের সম্পর্কে জানার পর ঈমান আছে এমন যেকোন মুসলমান তাহাদের অপছন্দ করিবে। আপনি মহব্বত করিলে করিতে পারেন ! যেহেতু আমি অপছন্দ করি আর আপনি পছন্দ করেন সুতরাং আমি বা আপনি কেহই নিরপেক্ষ হইতে পারিব না। তত্ত্বাবধায়ক সরকার এখন আর চলিতেছে না !


" এবং একটা ফালতু পোষ্ট দিছেন যার কোন যৌক্তিকতা নাই। আপনার মত কিছু লোক কোরআন পড়েনা অথচ সুন্নত নিয়া বাড়াবাড়ী করে। আপনিও ১১ টা বিয়া করেন। আপনার চাইতে বয়সে বড় কাউকে প্রথমে বিয়া করবেন.....।"

কুরআন পড়িয়া আফনে যে কি অর্জন করিয়াছেন তাহা সুন্নত নিয়া আফনার অবজ্ঞার মন্তব্যেই বোঝা যাইতেছে। এই জন্যই আফনেরে ছাগু বলিয়াছি, যাহারা সাড়ে তিনহাত বডিতে ইসলাম কায়েম করিতে পারে না, তাহারা কুরআন পড়িয়া দেশে ইসলাম কায়েম করিয়া ফেলিবে ! ইহা শুনিয়া ঘোড়া ভি হাছব !

আফনের লগে এই বিষয়ে আর বাৎচিতের ইচ্ছা নাই ! মন্তব্য করিলে ডিলিট করা হইবে !

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.