নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

টারজান০০০০৭

টারজান০০০০৭ › বিস্তারিত পোস্টঃ

ট্রাম্পের ধনী হওয়ার গোপন রহস্য !! ১৮+

১৩ ই জুন, ২০১৯ বিকাল ৫:১০



১। মোদির ভূমিধস বিজয়ের পরে বেশ কিছুকাল কাটিয়া গিয়াছে। দুয়েকটি সম্মেলনে দেখা হইলেও তেমন একটা কথা হয় নাই। তাই ট্রাম্প বাবাজি চাহিতেছিলেন এশিয়া সফরে বাহির হইয়া মোদির সাথে দেখা করিতে ! এক ঢিলে অনেকগুলো পাখি মারা যাইবে ! তাহার নিজের ব্যবসাও আছে !

আর্যপতি ট্রাম্প ভারতে আসিবেন ইহাতে সাজ সাজ রব পড়িয়া গেল ! মোদী ও তাহার আশির্বাদপুষ্ট ছাম্বাদিকরা বগল বাজাইতে বাজাইতে বগলে ঘা বানাইয়া ফেলিল ! যথারীতি ট্রাম্প আসিলেন, দেখিলেন এবং জয় করিলেন (Veni, vidi, vici, বিচি নহে !!) !!

রাতের খাবার শেষে ট্রাম্প আর মোদী গল্পে মজিলেন ! ট্রাম্প যথারীতি চাপাবাজি করিতেছেন, মোদী মুগ্ধ হইয়া শুনিতেছেন ! এক পর্যায়ে মোদী জিগাইলেন, আপনি এতো ধনী হইলেন কেমনে ? এর গূঢ় রহস্য বলিবেন কি ?

----জুয়া খেইলা !! ট্রাম্প ফিস ফিস কইরা উত্তর দেয় ! কাউরে বইলেন না !
--- জুয়া খেইলা এতো টাকা ইনকাম হয় ! কইলেই হইল ! ঝাইড়া কাশেন তো মিয়াবাই !! মোদির বিশ্বাস হইতে চায় না !
--- হয় মানে, লাগবা বাজি ? ট্রাম্প চ্যালেঞ্জ করে !
---আইচ্ছা, হইয়া যাক ! ফিডার খাওয়া রাহুলরে পরাজিত করিয়া মোদির আত্মবিশ্বাস তখন তুঙ্গে ! তাই ট্রাম্পের টোপ ফাতনাসহ গিলিয়া ফেলিলেন !!
---- আমি এখন চীনে যাইতেছি , এক সপ্তাহ পরে আমি যখন ফিরিব তখন আপনার একটা বিচী থাকিবে আরেকটা গায়েব হইয়া যাইবে ! ১ মিলিয়ন ডলার বাজী , ট্রাম্প কহিলেন !

---- ইহা শুনিয়া মোদী ঢোক গিলিলেন ! এক মিলিয়ন ডলার ! হালায় আবার বিচি ফেলানোর লাইগ্যা স্নাইপার লাগাইবো নাতো? শোনা যায় , সিআইএ রাত রে দিন বানাইতে পারে ! বিচি যদিও এমনিতেই অকেজো , তারপরও প্রাইম মিনিস্টারের বিচি বইলা কথা ! বাদুড়ের ঝোলা হইলেও থাকিতে হয় ! নইলে ইজ্জত থাকে না ! লোকে কহিবে , ভারতের পিএমের বিচি নাই !! ছ্যা ছ্যা !! তয় এক মিলিয়ন ডলারের লাইগ্যা এই রিস্ক লওয়া যায় !!

আমি রাজি , মোদী কহিলেন !

----- অতঃপর ট্রাম্প চীনে চলিয়া আসিলেন !

এদিকে বীচি পাহারা দেওয়ার জন্য মোদী ব্ল্যাক ক্যাট কমান্ডোদের ডাকিলেন , যশোদাবেনরে ডাকিয়া সব খুলিয়া বলিলেন ! এমন পতিভক্ত স্ত্রীর চাইতে বিশ্বস্ত পাহারাদার মোদী আর কোথায় পাইবেন ! তারপরও মনে শান্তি হয় না ! শেষে এক সপ্তাহের ছুটি লইয়া গুহায় ধ্যানে বসিলেন ! গুহায় ধ্যান করিয়া নির্বাচনে জিতিয়াছেন, বাজিতে জিতিবেন না কেন !! প্রবল আত্মবিশ্বাসে মোদী তাই চ্যালেঞ্জ গ্রহণ করিলেন ! কোনমতেই বীচিহারা হওয়া চলিবে না !!

এক সপ্তাহ পরে সিংপিংরে লইয়া ট্রাম্প ফিরিয়া আসিলেন ! যথারীতি বাজির কথা উঠিল ট্রাম্প জিজ্ঞাসা করিলেন , সব ঠিক আছে তো ?

মোদী বীচিতে হাত দিয়া বলিলেন , সব ঠিক আছে ! কোন স্যাবোটাজ হয় নাই ! বীচি দুইটাই আছে !

-----আচ্ছা ! সিংপিং আপনার বীচি দুইটা পরীক্ষা করিয়া দেখিবেন। তিনি পরীক্ষা করিয়া সন্তুষ্ট হইলে বাজির টাকা আপনি পাইয়া যাইবেন !!

মোদী ঢোক গিলিলেন ! বেজন্মা ট্রাম্প আরেক বেজন্মা সিংপিংরে বীচি পরীক্ষার জন্য লইয়া আসিয়াছে ! ট্রাম্পের কি আক্কেল জ্ঞান নাই ! তয় এক মিলিয়ন ডলার তো এমনি এমনি দিবে না ! বীচি পরীক্ষা করিয়াই দিবে ! তাই মোদী আর আপত্তি করিলেন না ! ভেতরের ঘরে গিয়া সিংপিংয়ের হাতে বীচি সোপর্দ করিলেন ! সিংপিং নাড়িয়া-চারিয়া, টিপিয়া-টুপিয়া বিভিন্নভাবে পরীক্ষা করিয়া অবশেষে সন্তুষ্ট হইলেন ! বাহিরে আসিয়া হ্যান্ডগ্লাভস খুলিতে খুলিতে বলিলেন, সব ঠিক আছে !

ট্রাম্প মোদিরে এক মিলিয়ন ডলারের চেক দিয়া দিলেন ! মোদী খুশি হইলেও কেমন জানি শান্তি পাইতেছিলেন না ! আড়ালে ট্রাম্পকে জিজ্ঞাসা করিলেন, কি মিয়া, বাজিতে তো হারিলেন , কেমতে বড়লোক হইলেন কইলেন না তো !

ট্রাম্প বলিলেন, হারি নাই ! এই যে দেখুন দুই মিলিয়ন ডলারের চেক ! এই বাজি হইতে আপনারে এক মিলিয়ন দিয়াও আমি এক মিলিয়ন কামাই করিয়াছি !!

------কেমনে , কেমনে ? মোদী বিস্ময়ে জিজ্ঞাসা করিলেন !!

------ চীনে গিয়া সিংপিংরে কহিলাম , আমি আপনারে মোদির বীচি হাতানোর ব্যবস্থা করিয়া দিতে পারি , আমারে ২ মিলিয়ন ডলার দিতে হইবে ! সিংপিং রাজি হইলেন ! অতঃপর আপনার বিচি হাতাইয়া আমারে ২ মিলিয়ন ডলার দিলেন ! আপনার এক আমার এক ! দেখলেন তো , জুয়া খেলিয়া কেমতে বড়লোক হইয়াছি !!!

মোদী বিস্ময়ে হা হইয়া গেলেন ! শালার বেজন্মা ! আমার বীচি হাতাইয়া ব্যবসা !

ওদিকে সিংপিং দেশে যাইয়া পত্রিকায় সাক্ষাৎকার দিলেন, কেমনে মোদির বীচি হাতাইয়াছেন তাহা বিস্তারিত বলিলেন ! পরদিন পত্রিকার প্রথম পাতায় আসিল , "চীন, ভারতের বীচি হাতাইয়াছে !!" সারা দুনিয়ায় রাষ্ট্র হইয়া গেল, ছ্যা ছ্যা !!

২। বেশ কিছুকাল পরে মোদী বাংলাদেশ সফরে আসিলেন ! ভারতের মহারাজ বাংলাদেশ সফরে আসিয়াছেন ! যথারীতি অনেকেরই বগলে ঘা হইয়া গেল ! রাষ্ট্রীয় সফরে শোভাবর্ধনের জন্য কিছু খুচরা প্রোগ্রাম রাখিতে হয় ! মোদির সাথে সফরে ব্লগার শুভঙ্করও আসিয়াছে !! তাহার বগল বাজানোতে মোদী যারপর নাই সন্তুষ্ট হইয়া সফরসঙ্গী করিয়াছেন ! শুভঙ্করের ইচ্ছাতেই সামুর ক্যাফেটেরিয়াতে একখানা ঘরোয়া আয়োজন করা হইয়াছে ! উহাতে আছে ব্লগার এম আর ৫, ঘূর্ণিঝড় , বাঁশবাগান, ভোদাই , গাভিয়ান সহ অসংখ্য ভারত ও মোদীভক্তকুল ! সামুর প্রটোকল অফিসার বায়বীয় চৌধুরী সব দেখভাল করিতেছিলেন ! এই আয়োজনে একখানা পদ্ধতিগত ভুল হইয়া গেল ! শুভঙ্কর, বায়োবীয়র সাথে পূর্বালোচনা না করিয়াই মোদির প্রবেশকালে বিকট আওয়াজে "জয় শ্রীরাম" শ্লোগান দিয়া ফেলিল ! বেমক্কা শ্লোগান শুনিয়া ব্লগাররা বুঝিতে পারিতেছিলেন না কি বলিবেন ! এ ওর দিকে তাকাইতেছিলেন ! মোদীও বিব্রত হইয়া কটমট করিয়া শুভঙ্করের পানে তাকাইলেন !! এই মর্কটরে সঙ্গে আনাই ভুল হইয়াছে! যাহোক নমস্কার জানাইয়া তিনি ব্লগারদের নিয়া বসিলেন ! কুশলাদি জিজ্ঞাসার পরে ব্লগাররা মোদিকে বিভিন্ন প্রশ্ন করিতেছিলেন ! মোদী তাহার বুদ্ধিদ্বীপ্ত উত্তর দিতেছিলেন ! সহসা এম আর মোদিকে জিজ্ঞাসা করিলেন, আচ্ছা , এতো আকাম, এতো ব্যর্থতার পরেও এমন নিরঙ্কুশ বিজয় কেমতে পাইলেন !!

মোদী ফিসফিস করিয়া বলিলেন, জুয়া খেলিয়া !!
------আরে ধ্যাৎ! জুয়া খেলিয়া কেহ ভোটে জেতে নাকি !! এম আর অবিশ্বাসে বলিয়া ফেলিলেন !!
-----মোদির চোখ চকচক করিয়া উঠিল ! মৃদু আওয়াজে বলিলেন, জুয়া খেলিয়া শুধু ভোটে জেতা নহে, ধনীও হওয়া যায় !! লাগবা বাজি ?
---কি রকম? বাঁশবাগান জিগায় !!
---বাজি খেলিলেই বুঝিবেন !
---আচ্ছা , শুরু করুন দেখি, ঘূর্ণিঝড় আগ্রহ প্রকাশ করিলেন !!
---- আমি মন্তর পড়িয়া ফু দিলে ১০ ঘন্টা পরে আপনাদের বীচি গায়েব হইয়া যাইবে ! ১ কোটি টাকা বাজি , মোদী বলিলেন !

সকলে সমস্বরে, একরাশ ঘৃণাভরে , চিৎকার করে বলে..........

!!!!!!!!!!!!!!!!!!!নাআআআআআআ !!!!!!!!!!!!!!!!

কি হল ? কি হল ? মোদী জিজ্ঞাসা করিলেন , উনারা এমন করিতেছেন কেন ?

প্রটোকল অফিসার বায়বীয় চৌধুরী বলিলেন, স্যার, অতিকায় ছাগু সম্প্রদায় সামু হইতে লোপ পাইয়াছে , তেলাপোকা , পাঁঠারা টিকিয়া আছে ! তয় টারজানের জ্বালায় তাহাদের বীচি সবসময় কান্ধে উঠিয়া থাকে ! অবশ্য মডু অভয় দিয়া দিনশেষে নামাইয়া আনে ! এক্ষণে আপনি মন্ত্র পড়িয়া তাহাদের বীচিই গায়েব করিয়া দিতে চাহিতেছেন, তাই ইহারা আতঙ্কে এমন করিতেছে !!!

মোদী ভীষণ রাগিয়া শুভঙ্করের পানে চাহিলেন, তুই বেটা শুভঙ্করের ফাঁকি , আগে বলিস নাই কেন, এইখানে বীচির নিরাপত্তা নাই !!!

শুভঙ্কর শরবত খাইতেছিলো , বিষম খাইয়া নিজের বীচি চাপিয়া ধরিল !!

মোদী মনে মনে শংকিত হইলেন, এমনিতেই চীনা প্রেসিডেন্ট বীচি হাতানোয় মিডিয়া বলিয়াছে, চীন ভারতের বীচি হাতাইয়াছে ! ! এই অনিরাপদ পরিবেশে, বাংলাদেশে যদি বীচি কান্ধে ওঠে, মডু নামাইলেও মিডিয়া বলিবে , "বাংলাদেশ, ভারতের বীচি নামাইয়াছে !!" ! ইজ্জত যেটুকু আছে সেটুকুও যাইয়া পুটু দেখা যাইবে !!

নাহ , আর থাকা ঠিক হইবে না !! "শালার ট্রাম্প যে কেমনে বড়লোক হইলো, আমিতো খেলিতেই পারিলাম না !! " বলিতে বলিতে মোদী প্রস্থান করিলেন !!

(Disclaimer: এই পোস্ট সম্পূর্ণ কাল্পনিক ! জীবিত বা মৃত কোন ব্যক্তি বা ঘটনার সাথে মিলিয়া গেলে পোস্টদাতা কোনভাবেই দায়ী নহে , যাহাদের সাথে মিলিয়াছে তাহারাই দায়ী !!)

মন্তব্য ২০ টি রেটিং +২/-০

মন্তব্য (২০) মন্তব্য লিখুন

১| ১৩ ই জুন, ২০১৯ সন্ধ্যা ৬:১৬

ভুয়া মফিজ বলেছেন: p~ =p~ =p~

১৩ ই জুন, ২০১৯ সন্ধ্যা ৬:৩০

টারজান০০০০৭ বলেছেন: কি মিয়া বাই , হাসেন ক্যান !!! :D :P

২| ১৩ ই জুন, ২০১৯ সন্ধ্যা ৭:৫৪

আর্কিওপটেরিক্স বলেছেন: খিকজ :D B-)) =p~

১৩ ই জুন, ২০১৯ সন্ধ্যা ৭:৫৬

টারজান০০০০৭ বলেছেন: খ্যাক , খ্যাক , খ্যাক !!!!! =p~ :P

৩| ১৩ ই জুন, ২০১৯ রাত ৮:০৬

আহমেদ জী এস বলেছেন: টারজান০০০০৭,




রম্যের রাজা ট্রাম্পকে নিয়ে তেমনই রম্য । =p~

১৩ ই জুন, ২০১৯ রাত ৮:১১

টারজান০০০০৭ বলেছেন: জি ঠিকই বলিয়াছেন ! ট্রাম্পরে লইয়া যে পরিমান রম্য হইয়াছে আর কাহারও লইয়া এতো রম্য হয় নাই ! শ্লা পুরাই একখানা ভাঁড় ! :P

৪| ১৩ ই জুন, ২০১৯ রাত ১০:৩৭

পাঠকের প্রতিক্রিয়া ! বলেছেন: শব্দ চয়নে আরেকটু সাবধান হওয়া দরকার। "পাঁঠা তাড়াবেন আবার নিজেই ছাগ্লামী করবেন" এ কেমন কথা!


আপ্নার ইয়েটা কি জায়গামত আছে? চেক করেন তো। নাকি জেসনকে ডাকবো???

১৩ ই জুন, ২০১৯ রাত ১০:৪৭

টারজান০০০০৭ বলেছেন: বনে-জঙ্গলে থাকি, এখনও শব্দচয়ন শিখিতেছি, তাই বুল হইতাছে !! :D

তাহা আছে , আমি বাজি ধরিনা কিনা !! ;)

জেসন আসিয়া পড়িবে !!

৫| ১৩ ই জুন, ২০১৯ রাত ১১:০৯

পাঠকের প্রতিক্রিয়া ! বলেছেন: এসব চটি মার্কা রম্য লেখা বাদ দিয়ে

সমগ্র বিশ্বে একই দিনে চান্দ্রমাসের সূচনা : একই দিনে রোযা ও ঈদ ---------------
পর্বটা শেষ করুন

১৪ ই জুন, ২০১৯ সকাল ১০:১৫

টারজান০০০০৭ বলেছেন: আফনে তো দেহি ব্লগের পুলিশ হইয়া যাইতাছেন ! এট্টু প্রাণ খুলিয়া , হাত খুলিয়া লিখিব, তাহাও দিবেন না ? বাগ স্বাধীনতা কি তবে টারজানের থাকিতে নাই ? শুধুই অন্যদের থাকিবে ? ইহার জন্য এতো আন্দুলন তাহা হইলে বৃথা !!!

দেখি দ্বিতীয় পর্ব চেষ্টা করিতেছি !!

৬| ১৩ ই জুন, ২০১৯ রাত ১১:৩৯

রাজীব নুর বলেছেন: পোষ্ট টি ভালো লাগে নি।

১৪ ই জুন, ২০১৯ সকাল ১০:১৬

টারজান০০০০৭ বলেছেন: আমারও লাগেনি ! ভাবছি শোকেসে তুলিয়া রাখিব !!

৭| ১৪ ই জুন, ২০১৯ রাত ১:২১

মা.হাসান বলেছেন: পর পর কয় দিন টানা টারজানকে ব্লগে দেখে মনটা ভরে গেল। । অনুমান করি জেন আপা বাসায় নাই। ইয়ে আজাদী কায়েম রাহে।

সেই সব দিনের কথা মনে পড়ে গেল যখন পাঁঠাদের রক্ষার জন্য মডুরা টারজানকে জেনারেল হইতে ফিল্ড মার্শাল পদে পদোন্নতি দেওয়ার পাঁয়তারা করিতেছিল। ইউরোপে পাঁঠার চাহিদা অনেক বিধায় অনেক পাঁঠা নাকি ইউরোপে চলে গেছে। উদাসী পাঁঠাকেও দীর্ঘদিন ব্লগে দেখি না। হামু ব্লগের নবীন পাঁঠা মুরগি মিলন ওরফে বিশু মিলনের লেখা সম্ভবত আপনার পড়া নাই। ইনি মাঝে মাঝেই মোদিজীর মূত্র সেবন করিয়া ব্লগে আসিয়া বমনের চেষ্টা করেন। এনারা ছাড়াও হামু ব্লগে কয়েকজন ল ছাড়া গাঢ়ল আছেন। এনাদের দুর্গন্ধে মাঝে মাঝে সত্যি সত্যি এনাদের খাসি করিয়া দিতে মন চায়।
আপনার পোস্ট পড়ে অনেক আইডিয়া মাথায় আসে, কিন্তু সময়াভাবে লিখিতে পারি না। । তাছাড়া আমার কি বোর্ড অনেক ভোঁতা, আপনার লেখার মত ধার নাই । । আপনার সহিত আইডিয়া শেয়ার করিবার কোন উপায় আছে কি?

১৪ ই জুন, ২০১৯ সকাল ১০:২৪

টারজান০০০০৭ বলেছেন: ইয়ে আজাদী ঝুটা হ্যায় (জেন আইসা পরার পরে)! :D

সামুতেই সময় দিতে পারি না , কাম-কাজ সব লাইন ধইরা পইরা রইছে ! তাকাইলে ভয় লাগে !! সামনে কয়দিন কি করমু তাই ভাবতাছি !!

নাহ, ভাবছি পাঁঠাদের লইয়া আর লিখুম না ! ইহারা জাতির অমূল্য সম্পদ ! ইহারা বিদেশ চইলা গেলে দেশ বিনুদুন হইতে বঞ্চিত হইবে ! তাছাড়া সামুর পুলিশ ভায়ারাও আপত্তি জানাইতেছে ! এমনিতেও বিরতিতে যাইতে হইবে !! :-B

আইডিয়া শেয়ার করার উফায় নিয়া ভাবিতে হইবেক !! আমি ফেবু ভয় পাই !! :(

৮| ১৪ ই জুন, ২০১৯ ভোর ৫:৩১

রডারিক বলেছেন: ভাই দারুণ লেখা হল। অনেক হাসলাম। ধন্যবাদ ।

১৪ ই জুন, ২০১৯ সকাল ১০:৩৯

টারজান০০০০৭ বলেছেন: নিজেও খুব হাসিয়াছি সারাদিন ! তয় ভাষা লইয়া অনেকের আপত্তিতে মন খ্রাফ হইয়াছে !! ধন্যবাদ !

৯| ১৪ ই জুন, ২০১৯ ভোর ৬:০৪

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন:
আরো লিখেন।
তবে ভাষার ব্যাপারটি দেখিবেন।

১৪ ই জুন, ২০১৯ সকাল ১০:৩৯

টারজান০০০০৭ বলেছেন: ভাবছি , সাধু হইয়া যাইব !!

১০| ১৪ ই জুন, ২০১৯ সন্ধ্যা ৭:০১

পদাতিক চৌধুরি বলেছেন: হাহাহাহাহা প্রচুর মজা পাইলাম।

১৫ ই জুন, ২০১৯ দুপুর ১:৩৩

টারজান০০০০৭ বলেছেন: মজাই তো দিতে চাহিয়াছিলাম !! কেহ কেহ আবার ভাষা লইয়া আপত্তি জানাইতেছে দেখিয়া ভাবিতেছি, টারজানরেও এবার সাধু হইয়া যাইতে হইবে !! :(

জুক্সের রাজা ডার্টি জুক্স , এহনকার ব্রয়লার ব্লগারগুলান ইহা বুজিতে চাহে না !! :((

ভাবছি এইবারের বইমেলার একখানা বীচি সংকলন বাহির করিব ! কেমন হইবে ? ;)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.