নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি আমার খোলস মাত্র! আমি মানে একজন নষ্ট হয়ে যাওয়া মানুষ, ব্যর্থ প্রেমিক, দারুন একজন পাঠকের অপমৃত্যু, লেখক পরিচয় দিতে লজ্বাবোধ করি। তবে আমার ভেতরে যিনি লেখালেখির চেষ্টা করতেন তিনিও শয্যাশায়ী!।।

তেলাপোকা রোমেন

যে শহরে আমি নেই আমি থাকবোনা,সেই শহরে তোমাকে ছুয়ে দেবে বিষাক্ত রোদ্দুর,ছায়াহীন মেঘ,বারুদে ঝাঝালো বাতাস,ন্যাপথলিনের উগ্রতা।

তেলাপোকা রোমেন › বিস্তারিত পোস্টঃ

ব্লু হোয়েল একটি প্রোপাগন্ডা; এড়িয়ে চলুন এবং জানুন!

১০ ই অক্টোবর, ২০১৭ রাত ১০:৫৮

নিছক ব্লু হুয়েল গেম খেলে একজন মানুষ মরে যাইতে পারে এইটা আমি বিলিভ করিনা। আমার কথাই কই। আমি ক্যান মরতে যামু। আয়ু যদ্দিন আছে বাইচা থাকনের লাইগা সেই লেভেলের ইচ্ছুক আমি। আমার বয়সের অঙ্ক এখনো তিন দিয়ে শুরু হয়নাই, বেতন আচ অঙ্কের হয়নাই, আমি তাজমহল দেখিনাই, কাশ্মির যাইনাই, এভারেস্টের নিচে দাড়ায়া কফি খাইনাই, স্কাইডাইভ দেইনাই, হবিগঞ্জের হাওড় এলাকা থেকে মিল্কিওয়েকে ভালোভাবে দেখা যায় সেইটাও দেখিনাই। ইচ্ছা আছে ফিশ আই মোডে কতগুলো এফ/১.২ টাইপ কোন লেন্স দিয়ে আকাশগঙ্গার একগাদা প্যানারোমা বানামু, নীলগিরি গিয়ে মাসখানেক থাকুম বউ নিয়া। আর আমারে কে হিপ্নোটাইজ করবে বাপু? আমারে আমি ছাড়া কেউ হিপ্নোটাইজ করতে পারবেনা এইটা গ্যারান্টেড।
তাইলে পোলাপানের কি সমস্যা ভাই? ওরা ব্লু হোয়েল চ্যালেঞ্জ নিয়া মরতে চায় ক্যা? বা আজাইড়া ফাল পাড়ে ক্যা?
উত্তরঃ পোলাপাইনের নতুন ঐটা গজাইসে। ব্লু ক্লু কত হোয়েল নিয়া মাতবো ঠিক নাই। আমি ঠিক ব্লু হোয়েলের ব্যাপারডা জানিনা। তবে এই জিনিসের চাইতে ভয়াবহ জিনিস আছে ডিপ ওয়েবে!!
হ। ঠিকই কইসি। ডার্ক ওয়েবে এমন কিছু সাইট আছে এইডায় মানুষের উপ্রে গবেষনা করা হয়। রাস্তা থেইকা তুইলা আইনা মানুষ্রে ভুংভাং বুঝায়া সেলে ঢুকায়া গবেষনার নাম নিয়ে পৈশাচিকভাবে হত্যা করা হয়। মানসিকভাবে পংগু কইরা দেয়া হয় কতকগুলো ওয়েবসাইটে ব্যক্তিগত তথ্য হাতায়ে। এইটা বিরাট গল্প। অল্পে বুইঝা নেন।
ডার্ক ওয়েবে আরো ম্যালা কিছু হয়। একসময় ডার্ক ওয়েব নিয়ে প্রচুর গুতাগুতি করসি। ম্যাক এড্রেস চেঞ্জ করে, টর ব্রাউজার, ডার্ক ওয়েবের সার্চ ইঞ্জিন, আইপি হাইডিং। মজার জিনিস সেইসাথে ভয়াবহ। গুগল মামু ওই সার্চ ইঞ্জিনের কাছে পুলিশ ফাঁড়ির বড়বাবুর মত। ওইখানে ছিল সুপারকপ সব সার্চ ইঞ্জিন যেমনঃ নট ইভিল, ডাক ডাক গো, টর্চ, অনিয়োন ক্যাব ইত্যাদি ইত্যাদি...
সবচেয়ে মজা পাইসিলাম গুপ্তধনের মত একটা উইকিপিডিয়ার লিংক পেয়ে। আমাদের জেনারেল উইকিপিডিয়া যদি বঙ্গোপসাগর হয় তাইলে ডিপ ওয়েবের ঐ উইকিপিডিয়া হইতেসে অ্যাটল্যান্টিক মহাসাগর। নকল এবং ঘোলা লিংক নিয়ে প্রতারিত না হবার আগেই হিডেন উইকিপিডিয়া আপ্নেও এক্সেস করতে পারেন। লিংকঃ http://kpvz7ki2v5agwt35.onion.to/
লিংকে ঢকার আগে টর ব্রাউজার বা অরবোট নামায়ে নিয়েন।
আমার আপনার মত চুনোপুঁটি ডার্ক ওয়েবে হইতেসে ছাগলের তিন নম্বর বাচ্চা :)
তাই বইসা বইসা হিডেন উইকিপিডিয়া পড়ুন এবং জ্ঞান আহরণ করুন। কসম, সবিতা ভাবী চটির চাইতে এইটা অতি উত্তেজনাময়।
আর অন্য যেইসব জিনিস দেখবেন তা চেপে যান। কারন তা এক্সেস করার মত বিটকয়েন বা অন্যান্য ফ্যাসেলিটি আপ্নের নাই।
কিনতে তো পারবেন না। ঘোষদের বাড়ির বউদের সাদা পিঠ দেখার মত দেখে নেন ডার্ক ওয়েবে কি ধরনের জিনিস দেখবেনঃ
১- জব্বার সুপার মার্কেটঃ নাম শুইনা আঁতকে উইঠেন না। জ্বি এইটা খুলনার জব্বার মার্কেট টাইপ। কিন্তু বেচাকেনা শুধুমাত্র অবৈধ মালামাল বিক্রি হয়। ভদ্রলোকেরা কয় সিল্ক রোড।
২- লাগবা বাজি? মনে আছে বিজ্ঞাপনের কথা? ;) আপ্নে চাইলেই এইখানে যাইয়া বিভিন্ন ওয়েবসাইটে বাজি ধরতে পারেন। ম্যাচ ফিক্সিং টাইপের জিনিসগুলাও ডার্ক ওয়েবেই হয়।
৩- পুরিয়া, ডাইল, সব্জি সব জিনিসই ঐখানে দেদারসে বিক্রি হয়। দেইখা কেউ লোল ফেলাইবেন না পিলিজ ;)
এইভাবে সারারাত কইলেও শেষ হপেনা। এক কাজ করেন। কিছু সার্চ ইনজিন লিংক দেই। নিজেই কলম্বাস, ভাস্কো ডা গামার মত অনেক কিছুই আবিষ্কার করতে পারবেন।
http://xycpusearchon2mc.onion/
এইটা এন্ড্রয়োডে ভাল কাজ করে। আর অবশ্যই অরবোট ব্রাউজার ডাউনলোড করে নিবেন প্লে স্টোর থেকে।
একন আপ্নে ফ্রশ্ন লাগাইবার ফারেনঃ ভাউ ধান ভানতে আইসা শীবের গীত গাইলেন কি কারনে?
আমিঃ একারনেই যে আপনি এতকিছু ঘাটাঘাটির পর ডার্ক ওয়েবের ছোট্ট একটি বালুকনা ব্লু হোয়েল নিয়ে আর বিভ্রান্ত হবেননা। মানুষকে প্রোপাগন্ডা থেকে রক্ষা করুন।
বিশেষ পরামর্শঃ সমাজের বা আলোআঁধারি যে কোন সমস্যা নিয়ে অনলাইন নিউজ পোর্টাল পড়বেন না। আজই আপনার ফেইসবুকে থাকা সকল অনলাইন নিউজপোর্টাল আনলাইক করে দিন :)

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১০ ই অক্টোবর, ২০১৭ রাত ১১:৩৩

প্রশ্নবোধক (?) বলেছেন: হুম

২| ১১ ই অক্টোবর, ২০১৭ সকাল ১০:৩৬

বারিধারা বলেছেন: বয়েস একুশ পার হলে মানুষের মধ্যে আত্মহত্যার প্রবণতা কমে যায়। তখন মানুষ ব্যর্থতা, পরাজয় এসব মেনে নিতে শুরু করে। আপনি যেহেতু ঐ বয়েস পেরিয়ে গেছেন, তাই ব্লু হোয়েল আপনাকে আর আকর্ষণ করবেনা।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.