নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি আমার খোলস মাত্র! আমি মানে একজন নষ্ট হয়ে যাওয়া মানুষ, ব্যর্থ প্রেমিক, দারুন একজন পাঠকের অপমৃত্যু, লেখক পরিচয় দিতে লজ্বাবোধ করি। তবে আমার ভেতরে যিনি লেখালেখির চেষ্টা করতেন তিনিও শয্যাশায়ী!।।

তেলাপোকা রোমেন

যে শহরে আমি নেই আমি থাকবোনা,সেই শহরে তোমাকে ছুয়ে দেবে বিষাক্ত রোদ্দুর,ছায়াহীন মেঘ,বারুদে ঝাঝালো বাতাস,ন্যাপথলিনের উগ্রতা।

তেলাপোকা রোমেন › বিস্তারিত পোস্টঃ

ক্যামোন যেন কিছু।

২৭ শে অক্টোবর, ২০১৯ রাত ২:০৪

আসলেই সব কিছু ক্যামন যেন একটা হয়ে যাইতেসে। স্পেশ্যালি এই রিসেন্ট কিছু দিন বছর বা বিগতযৌবন মাছের নীল চোখের মত ফুরায়ে যাওয়া দিনগুলোতে।  আই ফিল ইট। চেকলিস্টের বক্ষবন্ধনী খুলে ঢুকে পড়ছি ছাইয়ের গাদায়। ল্যা শ্যাটেলিয়ার নীতি, ট্রাই নাইট্রো টলুইন, এসপ্ল্যানেড, ডলারের দাম, তেলের দাম, বর্ধিত আয়ু, ছাতিমের গন্ধ। কিছুতেই কিছুতেই মাথার উপর দিয়ে যাচ্ছে অথবা না। আই নো দিস ট্রায়াংগেল।  ভুলে যাচ্ছি। আবার জীবনবোধ ঘীরে ধরছে। বসে পড়ছি শ্যাওলায় হাটু গেড়ে। অনুভব করছি- জীবন আসলে দারুণ এক বই। প্রত্যেকটা লেসন ভেরি ইম্পর্ট্যান্ট। আমার অনুশীলন করা উচিত।
তাই একগাদা সিগারেটের নেশা নিয়ে লংড্রাইভে বের হয়ে পড়ি। যোগ হয় ছাতিমের ঘ্রাণ। উইন্ডশিল্ড শিশিরের মত ঘেমে যায়। আমি জানালা আর আলো বন্ধ করে শুনশান হাইওয়েতে  বসে থাকি। দিস লেসন ইজ ভেরি ইম্পর্ট্যান্ট ট্যু মি।  

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২৭ শে অক্টোবর, ২০১৯ সকাল ৯:০৪

রাজীব নুর বলেছেন:

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.