নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সত্য থেকে শান্তি!

সত্যবাদী।

ওয়াসিম সাজ্জাদ

সৎ এবং প্রতিবাদী।

ওয়াসিম সাজ্জাদ › বিস্তারিত পোস্টঃ

সেরা ৫ মহিলা ভিলেন

০৭ ই এপ্রিল, ২০১৬ রাত ৮:৪৩


১। ইরমা গ্রিজিঃ-
পুরো নাম ইরমা ইদা ইলসি গ্রিজি। নাৎসি ক্যাম্পে মহিলা নার্স হিসেবে কর্মরত ছিলেন। বিভিন্ন নিষ্ঠুর উপায়ে সে বন্দিদের হত্যা করত। মানুষকে পা দিয়ে মাড়িয়ে মারার ব্যাপারে তার মাত্রাতিরিক্ত আগ্রহ ছিল। এজন্য সে ভারী বুট পড়ে থাকত। কারনে অকারণে সে মানুষ পা দিয়ে পাড়িয়ে পাড়িয়ে হত্যা করত। তার সাথে সবসময় পিস্তল থাকত। পাড়াতে পাড়াতে ক্লান্ত হয়ে গেলে সে গুলি করে হত্যা করে ফেলত। মানুষ তাকে “বিস্ট অফ বেলসেন” “ বিউটিফুল বিস্ট” নামে ডাকত। ১৯৪৫ সালে মাত্র ২২ বছর বয়সে তার ফাসি হয়।
২। মায়রা হিন্ডলিঃ-
এই ডাইনির জন্ম হয় ১৯৪২ সালে। ল্যান ব্যাডলির সাথে একত্রিত হয়ে এই জনে প্রায় ১৪ টি খুন করে যার মধ্যে ৯ জনের বয়সই ছিল ১২ এর কম, ৭ টা ধর্ষন করে যাদের মধ্যে সবাই শিশু ছিল। তার ভাইয়ের সহযোগিতায় তাকে ধরা হয় এবং মাত্র ৩ টি খুনের অভিযোগ প্রমানিত হয়। ২০০২ সালে জেলেই তার মৃত্যু হয়।
৩। বেভারলি এলিটাঃ-
এই সুন্দরী একজন ইংলিশ সিরিয়াল কিলার ছিল। মাত্র ৫৯ দিনে সে ৩ টা খুন, ৪ জনকে খুনের চেস্টা করে এবং ৭ জনকে শারিরিক ভাবে সম্পুর্নভাবে পঙ্গু করে দেয় মানে হাত-পা কেটে রাস্তায় ফেলে রাখে। ১৯৯৩ সালে সে ধরা পড়ে কিন্তু আদালত তার কোন অপরাধ প্রমান করতে পারে নাই তবে বিপদজনক সাব্যাস্ত করে আজীবনের জন্য গৃহবন্দি করে রাখে। একে মানুষ মৃত্যুর দ্যুত নামে চিনত।
৪। বেলে গুনেসিঃ-
এই মহিলার উচ্চতা ছিল ৬ ফুট এবং ওজন ছিল ৯১ কেজি। সে তার দুই স্বামী, এক ছেলে, দুই মেয়ে এবং ৪ প্রেমিকা, তার বাসার কাজের ছেলে, পোস্টম্যান সহ মোট ১৬ জনকে নির্মম ভাবে হত্যা করে এবং সবার লাশ প্রায় ৫ বছর বেইজমেন্টে লুকিয়ে রাখতে সক্ষম হয়। তার বিরুদ্ধে আনা ২০ অপরাধ প্রমানিত হয়। তাকে ফাসিতে ঝুলিয়ে হত্যা করা হয়।
৫। ক্যাথারিন কাইটঃ-
এই অস্ট্রেলিয়ান সুন্দরী তার নিজ স্বামীকে গলা কেটে হত্যা করে এবং তার বোনের ৮ সপ্তাহ বয়েসী বাচ্চাকে জিহ্বা টেনে ছিঁড়ে ফেলে পরে আছাড় দিয়ে খুন করে। ক্যাথারিন কাইট তার ২য় স্বামীকে হত্যা করে তার শরীর থেকে চামড়া ছাড়িয়ে দেয়ালে ঝুলিয়ে রাখে। মাথা কেটে তা দিয়ে স্যুপ বানিয়ে খায়, এবং মাংস দিয়ে রোস্ট বানিয়ে রাখে তার বাচ্চারা স্কুল থেকে আসলে তাদের খাওয়াবে বলে। যদিও পুলিশ তার আগেই তাকে গ্রেফতার করে।

মন্তব্য ৪ টি রেটিং +২/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৭ ই এপ্রিল, ২০১৬ রাত ৮:৪৮

ইমরাজ কবির মুন বলেছেন:
মাই গুডনেস!ব্লাইমি!হোলি শিট!

*এ ধরনের পোস্টে একটু ইন্ট্রো আর সাথে ছবি অ্যাড করলে আরো আকর্ষনীয় হয় ||

০৭ ই এপ্রিল, ২০১৬ রাত ১০:৩১

ওয়াসিম সাজ্জাদ বলেছেন: ধন্যবাদ সুন্দর পরামর্শের জন্য। মাত্র ৩০ মিনিট সময় নিয়ে লিখছি। পরের বার আরো বিস্তারিত তুলে ধরব, ইনশাল্লাহ

২| ০৭ ই এপ্রিল, ২০১৬ রাত ৯:০৮

গিয়াস উদ্দিন লিটন বলেছেন: ইমরাজ কবির মুন ভাই ঠিক বলেছেন ।
তবে অল্প কথায় সুন্দর তথ্য , ভালই লেগেছে ।

০৭ ই এপ্রিল, ২০১৬ রাত ১০:৩১

ওয়াসিম সাজ্জাদ বলেছেন: ধন্যবাদ সুন্দর পরামর্শের জন্য। মাত্র ৩০ মিনিট সময় নিয়ে লিখছি। পরের বার আরো বিস্তারিত তুলে ধরব, ইনশাল্লাহ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.