নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

উন্মাতাল পৃথিবী নিঃসংগ আমি

লিখতে চাই অনেক কিছু, কিন্তু কি লিখব। কত যে কথা ছিল মনের মাঝে, আজ এ অসময়ে বুকের মাঝে শুধু বাজে। যাবোই চলে হারিয়ে আমি মহাকালের গর্ভে। অসীম অর্থহীন পথচলা নাকি নতুন স্বপ্নের জাল বোনা।

বেকার যুবক

ভালোবাসি বাংলাদেশ। ---বিদ্বেষ আমার রক্তে নেই, কিন্তু মেয়েরা সুন্দর পোশাক পড়বেনা, এটা আমি মানতেই পারি না।--- ভালোবাসি পৃথিবীর অনেক কিছু যা কিছু সুন্দর। ভালোবাসি ডানা মেলা মুক্ত বিহঙ্গ। ভালোবাসি ভাবতে। ভালোবাসি মন-প্রাণ খুলে হাসতে। ভালোবাসি নীল আকাশ আর বৃষ্টির রিম-ঝিম। ভালোবাসি সমুদ্রের গর্জন আর সভ্যতার নাগপাশে বন্দী মানবজীবন। ভালোবাসি উর্দ্ধমুখী নিঃসংগতা আর ভালোবাসি বেকার যুবক।

বেকার যুবক › বিস্তারিত পোস্টঃ

বেকার যুবকের প্রশ্ন

২৫ শে নভেম্বর, ২০১৩ রাত ১০:১৭

অবরোধ নিয়ে তো অনেকেই অনেক কথা বলছেন, কেউ হয়তো দুঃশ্চিন্তায় ভার্চুয়াল জগত ভেংগে চুরে ফেলছেন। আমার কিছুই করার নেই তাই অন্য প্রসংগে লিখছি। সমালোচনা করছিনা, যে যা পারছে করে যাচ্ছে, সমালোচনা নিস্প্রয়োজন, অথবা প্রয়োজনীয়।



প্রশ্ন - ১। এক হাতে চলন্ত বাস থামাতে পারবেন কে? এত শক্তি কার আছে? হাত তোলেন। এক ঘন্টা সময় দেয়া গেল। না পারলে অন্তত বলেন, পারবোনা।



প্রশ্ন - ২। বর্তমান সময়ে পৃথিবীতে সুন্দরী তরুনী কুমারীর সংখ্যা কত? আন্দাজ এবং ভেবে-চিন্তে যেভাবে খুশি বলতে পারেন। দুএক কোটি কম হলে কিছু আসে যায় না। সময় পাঁচ দিন।

নোটঃ সৌন্দর্যের সংজ্ঞা -

ক। সুন্দরী (বাহ্যিক + মানসিক)

খ। সুন্দরী (বাহ্যিক )



সব গুলির বিয়ে হবে, তারপর আরো সুন্দরী উৎপন্ন হবে, আর যুবকের হৃদপিন্ডের গতি দ্রুততরো হবে।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.