নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আল্লাহর নামে

ডাঃ আকন্দ

একজন চিকিৎসক ।

ডাঃ আকন্দ › বিস্তারিত পোস্টঃ

আরেকটি নতুন উত্তর কোরিয়ার জন্ম হতে যাচ্ছে

১৮ ই ফেব্রুয়ারি, ২০১৯ রাত ২:৩২


প্রিয় বিশ্ববাসী নতুন আরেকটি ব্যার্থ রাষ্ট্রের জন্ম হতে যাচ্ছে , যার নাম আফগানিস্তান , হ্যাঁ আফগানিস্তান হতে যাচ্ছে পৃথিবীর মানচিত্রে ২য় উত্তর কোরিয়া , আর এটা বিশ্বপরাশক্তির প্রয়োজন , কারন একটি মশা হাতিদের সাথে লাফালাফি করবে এটা মেনে নেওয়া যায় না । অতএব নতুন আরেকটি উত্তর কোরিয়া হলে নতুন আরেকটি মহাশক্তিধর মশা তৈরি হবে । তখন দুটি মশার মাঝে পশুপ্রবৃত্তির যুদ্ধ এবং প্রতিযোগীতা হতে থাকবে , যা দেখে বিশ্বপরাশক্তিগুলো হাসতে থাকবে এবং বলতে থাকবে যে , এবার তোরা নিজেরা নিজেরাই মর ।

এর ফলে যা হবার তাই হবে , অর্থাৎ সকল সমস্যা গিয়ে পড়বে দেশ দুটির সাধারণ মানুষের উপর এবং এই পরম মাত্রার স্বৈরাচারী প্রভাব গিয়ে পড়বে সারা বিশ্বে । এক সরিষা পরিমাণ স্বাধীনতাও থাকবে না দেশ দুটির জনগনের , উত্তর কোরিয়ায় চাপিয়ে দেওয়া হবে ব্যাক্তি ধর্ম এবং আফগানিস্তানে চাপিয়ে দেওয়া হবে সহ্যের উপর লক্ষ কোটি গুণ বেশি বোঝার ধর্ম । দুটোই চরম অন্যায় । কারন মহান আল্লাহ ধর্মকে জবরদস্তি করে চাপিয়ে দিতে নিষেধ করেছেন , বরং বুঝিয়ে যতটুকু চাপিয়ে দেওয়া যায় , ঠিক ততটুকুই মঙ্গল , আর এর বেশি করা সম্পূর্ণ হারাম ।

এখনই যদি আফগানিস্তানে মধ্যপন্থী বৃহৎ কোন রাজনৈতিক দল বা বাহিনী তৈরি না হয় , তাহলে আফগানিস্তান মহাব্যাধিতে আক্রান্ত হবে , আর এই রোগ সারানোর মত ক্ষমতা কোন মানুষের থাকবে না । তাছাড়া পৃথিবী যভাবে একনায়কতন্ত্রের দিকে যাচ্ছে , সেখানে উঁচু স্তরের একজন মুজাদ্দিদ ছাড়া খেলাফত বা গনতন্ত্র কোনটিই প্রতিষ্ঠা পাবে না , বিশেষ করে চীনে গনতন্ত্র একটি স্বপ্নের মত । তবে এটা নিশ্চিত করে বলা যায় যে , যদি তিন চতুর্থাংশ বিশ্বে গনতন্ত্র প্রতিষ্ঠা করা যায় , তবে চীনকে ভীষণভাবে একঘরে করে ফেলা যাবে এবং গনতন্ত্র প্রতিষ্ঠার পূর্ণ চাপ দেওয়া যাবে । গনতন্ত্রের আরেকটি বড় শত্রু হলো রাশিয়া , কিন্তু আনন্দের বিষয় হচ্ছে রাশিয়া অর্থনৈতিকভাবে দূর্বল হয়ে নিজে নিজেই গনতন্ত্রের দিকে ঝুঁকবে , আর যদি নাও ঝুঁকে তাহলে তাকেও একঘরে করে ফেলা যাবে ।

হে মানব সম্প্রদায় নিরাশ হয়ো না , বরং আশান্বিত হও , সম্ভবত ইসলামিক আর্মি অথবা সুন্নী ইসলামিক মিলিশিয়া বাহিনীই এইসব সমস্যা থেকে মুসলিমদেরকে রক্ষা করবে ইনশাআল্লাহ । আর এই ইসলামিক আর্মি বা সুন্নী ইসলামিক মিলিশিয়া বাহিনী মহান আল্লাহর নির্দেশেই তৈরি হবে এবং বর্তমান শতাব্দীর মুজাদ্দিদ তার নেতৃত্ব দিবেন ইনশাআল্লাহ ।

তাছাড়া এই আর্মি বা মিলিশিয়া বাহিনীর নিকট ঐসব কাজই অন্যায় বলে বিবেচিত হবে , যা সকল লোকের নিকট অন্যায় বিবেচিত হয় , আর সকল ধর্মের লোকেরা জাতিসংঘের মাধ্যমে সমান অধিকার ভোগ করবে ইনশাআল্লাহ ।

( ডাঃ আকন্দ ) ।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৮ ই ফেব্রুয়ারি, ২০১৯ সকাল ৭:৩৮

রাজীব নুর বলেছেন: দুঃখজনক ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.