নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আল্লাহর নামে

ডাঃ আকন্দ

একজন চিকিৎসক ।

ডাঃ আকন্দ › বিস্তারিত পোস্টঃ

ডঃ এনায়েতুল্লাহ আব্বাসী

২৮ শে নভেম্বর, ২০১৯ রাত ১:৩৩

যারা সুফিবাদ ইসলামকে ভালবাসেন এবং মানেন তাদেরকে আমি অনুরোধ করবো , আপনারা ডঃ এনায়েতুল্লাহ আব্বাসীর সকল আকিদা , বিশ্বাস এবং ফতোয়া অনুসরণ করুন , ব্যাক্তিগতভাবে আমিও তাই করি । কারণ তিনি পূর্ববর্তী সকল বুজুর্গদের সকল আকিদা সর্বোচ্চভাবে ধারণ করার চেষ্টা করেন । তবে এটা ঠিক যে , তিনি প্রচুর আধ্যাত্মিক ক্ষমতার অধিকারী নন , কিন্তু তিনি সুফিবাদ ইসলামের সকল বিষয়ের সুগভীর দলিল প্রধান করতে পারেন । সুফিবাদ ইসলামের জন্য ডঃ এনায়েতুল্লাহ আব্বাসী , মহান আল্লাহর এক বিশেষ দান ।



সুফিবাদ ইসলামের বিরুদ্ধে যারা বলেন , তাদের জন্য ডঃ এনায়েতুল্লাহ আব্বাসী একাই যথেষ্ট । মহান আল্লাহ তাকে নিরাপদ রাখুন এবং সুফিবাদ ইসলামের পক্ষে জিহাদ করার জন্য তাকে সর্বোচ্চ শক্তি দান করুন , এই প্রার্থনাই তার জন্য সদা সর্বদা ।



প্রিয় বিশ্ববাসী আপনারা সুফিবাদ ইসলাম গ্রহণ করুন এবং ডঃ এনায়েতুল্লাহ আব্বাসীর পূর্ণ অনুসরণ করুন , ইহকালেও শান্তি পাবেন এবং পরকালেও শান্তি পাবেন । এরপরও যদি কোন প্রশ্ন থেকে থাকে , তবে আপনারা sunni-encyclopedia.blogspot.com ওয়েব সাইটে গিয়ে সকল প্রশ্নের উত্তর খুঁজতে পারেন এবং এখানে আপনি সুফিবাদ ইসলামের সকল বিষয়ের দলিল দেখতে পারেন । তবে মোবাইলে না গিয়ে কম্পিউটারে খুঁজলে ভালো করে দেখতে পাবেন । তাছাড়া বর্ণিত ওয়েব সাইটে সার্চ অপশনে লিখতে পারেন পীর মুরিদী , মিলাদ কিয়াম , তারাবির নামাজ বা মুনাজাত ইত্যাদি । লিখার পর ডান পাশে অনেকগুলি লিংক আসবে , তারপর সেখান থেকে যা ইচ্ছা পড়ুন । বই অপশনে গিয়ে অনেকগুলি তাফসির এবং হাদিসের অনেক বইসহ , প্রচুর বই ডাউনলোড করতে পারবেন ।



( ডাঃ আকন্দ ) ।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৮ শে নভেম্বর, ২০১৯ রাত ২:১৮

জগতারন বলেছেন:
আপনাকে ধন্যবাদ এই ব্যাপারে জানানোর জন্য।
মূলত সুফিবাদ-এর জন্যই ইসলাম সুদূরে বেশী প্রচারিত হইহাছিল।
আমিও সুফিবাদের অনুসারী।
কবর পূজা, পীরভক্ত, আরও নাম না জানা অনেক আছে মুসলমানদের মধ্যে, এই গুলি অন্তসার শূন্য, ভন্ডামি ও শুধুই ব্যাবসা।

২| ২৮ শে নভেম্বর, ২০১৯ সকাল ৯:৩৬

রাজীব নুর বলেছেন: ভালো কোনো কিছু গ্রহন করতে আমার কোনো সমস্যা নাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.