নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আল্লাহর নামে

ডাঃ আকন্দ

একজন চিকিৎসক ।

ডাঃ আকন্দ › বিস্তারিত পোস্টঃ

মিষ্টি করে ভয় দেখানো

১২ ই ডিসেম্বর, ২০১৯ ভোর ৫:১৭

প্রিয় বিশ্ববাসী বর্তমান সময় হলো মিষ্টি করে ভয় দেখানোর সময় । কিন্তু পরিতাপের বিষয় হলো , এখন ইসলামি সভাগুলোতে মানুষকে ভয়ংকরভাবে চরম ভয় দেখানো হয় । অতঃপর আমি চ্যালেঞ্জ করে বলছি , এখন যারা জাহান্নাম এবং মহান আল্লাহর ক্রোধকে ভয়ংকরভাবে উপস্থাপন করবে , তারা হেদায়েত থেকে দূরে সরে যাবে । তবে যারা পাপ করতে মোটেই ভয় না , তাদেরকে ভয় দেখানো জায়েজ । তাছাড়া এদেরকেও মিষ্টি করে ভয় দেখানো তাকওয়ার লক্ষণ এবং বর্তমান সময়ে সবাইকে মিষ্টি করে ভয় দেখানোই উচিত কাজ ।



মিষ্টি করে ভয় দেখানোটা মহান আল্লাহ গত ১০০ বছরের মতো সময় ধরে ফরজ করেছেন , যেটার প্রবর্তক ছিলেন মহান আল্লামা ইকবাল , অর্থাৎ মহান আল্লাহই ইকবালকে দিয়ে এটা করিয়েছেন । তাছাড়া মহান ইকবাল ইসলামের যে উপকার করেছেন , তা কোনো ট্রেডিশনাল আলেম বর্তমান সময়ে সামান্যভাবেও করতে পারেননি । এখন যদি কোনো জ্ঞানী ইসলামের কোনো উপকার করতে চান , তবে তা আল্লামা ইকবালকে স্টাডি করেই করতে হবে এবং তিনিই বর্তমান সময়ের আদর্শ ।



মহান আল্লামা ইকবাল , আল্লাহ এবং আল্লাহর রাসুল সাঃ কে যতটুকু ভালবেসেছেন , তা নিকট অতীতে কোনো আলেম করতে পারেননি । অতঃপর মহান আল্লাহ , আল্লামা ইকবালকে জান্নাতের উচ্চ মাকাম দান করুন । আমীন ।



( ডাঃ আকন্দ ) ।




মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১২ ই ডিসেম্বর, ২০১৯ ভোর ৬:৪৭

দমোঃ নাঈমুর রহমান নাহিদ বলেছেন: We are proud of Allams Iqbal...

২| ১২ ই ডিসেম্বর, ২০১৯ সকাল ৯:০৮

রাজীব নুর বলেছেন: ইয়েস।
ঠিক বলেছেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.