নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আল্লাহর নামে

ডাঃ আকন্দ

একজন চিকিৎসক ।

ডাঃ আকন্দ › বিস্তারিত পোস্টঃ

মুসলমানরা ক্যানসারে আক্রান্ত

০৭ ই মার্চ, ২০২০ রাত ১১:৩৬

মাত্র ১৭ই ফেব্রুয়ারি লিখেছিলাম "অস্তিত্ব সংকটে মুসলিম জাতি" আর ২৬শে ফেব্রুয়ারি দিল্লিতে মসজিদ এবং মুসলিম চরমভাবে আক্রান্ত , যা দেখে যে কেউ বলবে যে , ভারতে মুসলিমরা এখন অস্তিত্ব সংকটে । ঐ লেখাটা প্রয়োজনে আবার দেখে নিবেন । তাছাড়া বাংলাদেশের মতো কিছু মুসলিম দেশে যেভাবে ঘরে ঘরে মাদ্রাসা তৈরি করা হচ্ছে তাতে নিশ্চিত করে বলা যায় যে , বিদেশিরা পুনরায় মুসলমানদেরকে দিয়ে নীল চাষ করাবে । আর ধর্ম পালন , সেটাতো ঠিক করবে ইংরেজরা । অতঃপর মহান আল্লাহ মস্ত বড়ো সংস্কারক প্রকাশ না করলে পুনরায় ইংরেজদের দাস হবে মুসলমানগন । এরপরও মূর্খদের মতো কেউ প্রশ্ন করতে পারেন যে , বিদেশ থেকে আমাদের নিয়ন্ত্রণ করবে কিভাবে , তবে তাকে বলবো , আপনি হলেন চরম মূর্খ , আপনার আর উত্তর জানার দরকার নেই । রাসুল সাঃ সম্ভবত এদের জন্যই বলেছেন যে , মূর্খ গ্রামবাসীরা বিনাহিসাবে জাহান্নামী ।



মূর্খ মুসলমানদের কয়টা বলবো , পাকিস্তানের সেনাবাহিনী এবং কিছু চরম মূর্খ রাজনীতিবিদ মনে করে , আমরা জঙ্গি উৎপাদন করে ভারতে ঠেলে দিলেই আমরা এবং কাশ্মীরীরা স্বাধীন । আরে বেকুবরা জঙ্গি উৎপাদন করে তো তোরা নিজেরাই ধ্বংস হচ্ছিস , নিজেরা ধ্বংস হয়ে আবার স্বপ্ন দেখছিস ভারতকে ধ্বংস করার । এখনি তোদের ঋণের বোঝা পাহাড়সম এবং ভিক্ষা করে চলিস , আর দিবা স্বপ্ন দেখছিস ভারতকে ধ্বংস করবি ।



প্রিয় মুসলিম সৎ হতে হবে । সততার জন্য জীবন দেওয়ার মানসিকতা থাকতে হবে । জঙ্গি দিয়ে অন্য দেশকে ধ্বংস করার ইচ্ছা কোনো মুসলমান করতে পারে না । কারন আমাদের নবী এবং তার সাহাবীগন সততার জন্য জীবন বাজি রেখেছেন সর্বদা । আর আমরা ভোট চুরি করে দুর্নীতিমুক্ত দেশ গড়তে চাই । এটা বিধর্মীদের কাজ । যারা আল্লাহর সাথে শরিক করে , তাদের কাজ । মোদির মতো হিংসুকের কাজ । কিন্তু মুসলমান জীবন দিবে , তবুও জঙ্গিদের মতো মানবাধিকার লংঘন করবে না , এমনকি কথার দ্বারাও কাউকে আঘাত দিবে না । অথচ কাঠমোল্লারা মানুষের উপর রাষ্ট্রীয় ধর্ম চাপিয়ে দিতে চায় । এদের ধ্বংস করুন । এদের কোনো দেশ নেই । টঙ্গীতে নামাজ পড়লে তো কেউ কিছু বলে না , বই মেলায় সবাই নামাজ পড়লেও তো কারো মাথা ব্যাথা নেই । কিন্তু যারা রাষ্ট্রে ধর্ম চাপিয়ে দিতে চায় , তারা নামাজ পড়লে অবশ্যই মাথা ব্যাথা আছে । এদেরকে সমূলে ধ্বংস করতে হবে । এরা আবার বলে , আমরা কি দেশের নাগরিক না । আমি চ্যালেঞ্জ করে বলছি এরা দেশের নাগরিক তো নয়ই , বরং ক্যানসার । এদের একটাকেউ ধ্বংস করার বাকি থাকলে দেশ ধ্বংস হয়ে যাবে ।



( ডাঃ আকন্দ ) ।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৮ ই মার্চ, ২০২০ সকাল ৯:৪৫

রাজীব নুর বলেছেন: মুসলমানরা কি মানুষ না?

২| ০৮ ই মার্চ, ২০২০ বিকাল ৩:৫১

নেওয়াজ আলি বলেছেন: :-P ভালোই ।

৩| ০৮ ই মার্চ, ২০২০ সন্ধ্যা ৬:৩৬

কৌতুহলী বয় বলেছেন: পোষ্টকারী একটা উজবুক একচোখা

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.