নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আল্লাহর নামে

ডাঃ আকন্দ

একজন চিকিৎসক ।

ডাঃ আকন্দ › বিস্তারিত পোস্টঃ

আল আকসা মসজিদ এবং করোনা

২৫ শে মে, ২০২১ সন্ধ্যা ৬:৩৩

সম্রাট আকবরের দ্বীনে এলাহী ধ্বংস করার জন্য তখনকার দিনে কোনো পীর বা আলেম এগিয়ে আসার সাহস করেনি , যদিও ঐ সময় ভারতবর্ষে অনেক বিজ্ঞ আলেম এবং পীর বর্তমান ছিলেন । পৃথিবীর ঐরকম অন্ধকার মুহুর্তে স্বয়ং আল্লাহ ইসলামকে টিকিয়ে রাখার জন্য মুজাদ্দেদে আলফে সানীকে দুনিয়ার বুকে প্রেরণ করেছিলেন এবং তার দ্বারা সেই ভ্রান্ত ধর্ম দ্বীনে এলাহী ধ্বংস করেছিলেন ।



প্রিয় মুসলিম , ফিলিস্তিনের আল আকসা মসজিদ সমস্যা , জঙ্গিবাদ মৌলবাদ সমস্যাগুলি ইসলামের ভিতরে মহাসমস্যা হয়ে দাঁড়িয়েছে । তাই সাধারণ কোনো পীর আলেমের পক্ষে এই সমস্যার সমাধান সম্ভব না । এজন্য আল্লাহ প্রদত্ত সর্বোচ্চ মাপের একজন আধ্যাত্মিক সংস্কারকের প্রয়োজন । স্বয়ং আল্লাহ তার দ্বারা ইসলামকে রক্ষা করবেন । অপরদিকে কাঠমোল্লারা সুন্নতকে ফরজের চাইতে বেশি গুরুত্ব দিচ্ছে , টিভি নেট গোপনে দেখছে , কিন্তু বাইরে এসে হারাম ফতোয়া দিচ্ছে , আল্লাহর কসম করে বলছি - এদের দ্বারা পৃথিবীতে ইসলাম টিকে থাকবে না ।



প্রিয় মুসলিম , স্বয়ং আল্লাহই ইসলামকে রক্ষা করবেন এবং আল আকসা মসজিদকেও রক্ষা করবেন । এজন্য মহান আল্লাহ দুনিয়াতে তার প্রতিনিধি প্রেরণ করেছেন , যিনি ব্যাপক আধ্যাত্মিক ক্ষমতার অধিকারী হবেন এবং দ্বীনকে সময়োপযোগী করে সংস্কার করবেন , আর এটা তিনি কোরান হাদিসের দলিল দ্বারা করবেন । সমস্ত মুসলমান যতো দ্রুত তার আনুগত্য করবে , আল আকসা ততো দ্রুত রক্ষা পাবে ইনশাআল্লাহ ।



প্রিয় মুসলিম , আমার দল "মডারেট মুসলিম" এ যোগ দিন অথবা আমার আদর্শ অনুযায়ী আমার পরামর্শে দল পরিচালনা করুন , একমাত্র এভাবেই আল আকসা মসজিদ রক্ষা পেতে পারে । তাছাড়া মহান আল্লাহ এমনটা অবশ্যই ঘটাবেন , হউক সেটা মানুষের ইচ্ছায় অথবা অনিচ্ছায় ।



এবার ভারতের করোনা নিয়ে কিছু বলার চেষ্টা করবো -


উম্মতে মুহাম্মদির একটা রহমত হলো, সর্বোচ্চ অন্যায় করার পরও , মহান আল্লাহ পূর্ববর্তী উম্মতের মতো একেবারে নিশ্চিহ্ন করে দিবেন না । তবে কিয়ামতের সময় সমস্ত সৃষ্টিকেই ধ্বংস করে দিবেন । কিন্তু এই উম্মত যদি সর্বোচ্চ মাপের অন্যায় করে , তাহলে কোরান হাদিস অনুযায়ী তারা বিভিন্ন বিপদ দ্বারা আক্রান্ত হবেন , করোনা মহামারীও সেরকম একটি বিপদ ।



করোনার ২য় ঢেউ অনেক দেশেই আঘাত হেনেছে , কিন্তু ভারতের মতো ভয়াবহ আকার ধারণ করেনি কোনো দেশেই ।



সারা বিশ্বের অধিকাংশ মানুষ এক বাক্যে স্বীকার করে , ইসলাম হলো শ্রেষ্ঠ ধর্ম এবং সত্য ধর্ম । আর প্রায় সকল মুসলমানসহ অধিকাংশ অমুসলিম মনে করে যে , সুফিবাদ ইসলামই হলো ইসলামের সঠিক মতবাদ । তবুও মানুষ অভিমান করে , জিদ হিংসা অহংকার করে ইসলামকে আঘাত করে । যখন এই আঘাতটা গুরুতর হয়ে যায় , তখনই পৃথিবীতে বিপর্যয় নেমে আসে এবং মানুষ ইসলামের গুরুত্ব বুঝতে পারে । তেমনই বিপর্যয় হলো করোনা মহামারী ।



বাবরি মসজিদ অনেক আগেই ভাঙা হয়েছে , তারপর সেখানে কিছুদিন আগে মন্দির তৈরি শুরু হয়েছে , যেটা পুরোপুরি অন্যায় । কারণ ইসলামে মসজিদ প্রায় অস্থানান্তরযোগ্য কাজ । তাছাড়া ইসলামে মসজিদ হলো স্বয়ং আল্লাহর ঘর , আর আল্লাহর ঘরে অন্য নির্মাণ মহান আল্লাহ কখনোই গ্রহণ করবেন না , আর একারণেই ভারতে করোনার এতো ভয়াল রুপ । ভারতের এই বিপদের আরো কারণের মধ্যে আছে - কাশ্মীরের স্বায়ত্তশাসন কেড়ে নেওয়া এবং তাদের উপর দমন পীড়ন চালানো এবং সারা ভারতে মুসলমানদের স্বাধীনভাবে ধর্ম পালন করতে না দেওয়া ।



ঠিক এমনিভাবে মুসলমানদের তাড়িয়ে মিয়ানমার এখন গজবের অনলে পুড়ছে । আসলে অপরাধ বড়ো হলে , শাস্তি পাওয়া আবশ্যিক হয়ে পড়ে ।



প্রিয় বিশ্ববাসী , আমার ফিলোসোফি গ্রহণ করে পৃথিবীকে একটি শান্তি শৃঙ্খলের গ্রহে রুপান্তরিত হতে সাহায্য করুন । মহান আল্লাহ আমাদের সবাইকে কবুল করুন । আমীন ।



( ডাঃ আকন্দ ) ।

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ২৫ শে মে, ২০২১ সন্ধ্যা ৭:৩২

নতুন বলেছেন: আপনি কি সত্যিই ডাক্তার তাহলে তো বুঝতেন করোনা গায়েবী গজব না।

বিশ্বাস দিয়ে ডাক্তারী করা যায় না। ডাক্তারী পুরুটাই প্রমানিত জিনিস।

২| ২৫ শে মে, ২০২১ রাত ৮:০৬

আমি সাজিদ বলেছেন: বিশ্ববাসীর দৌড়ে এসে আপনার ফিলোসোফি গ্রহন করবে। আপনিই এই বিশ্বের নায়ক এখন। এগিয়ে যান। আমরা আছি আপনার সাথে।

৩| ২৫ শে মে, ২০২১ রাত ৯:৫৬

কামাল১৮ বলেছেন: আল্লাহ যে আপনাকে প্রেরন করেছে তার প্রমান দেন।

৪| ২৫ শে মে, ২০২১ রাত ১০:০৭

সত্যপীরবাবা বলেছেন: আপনি বরং আমার আদর্শ অনুযায়ী আমার পরামর্শে দল পরিচালনা করুন , একমাত্র এভাবেই শুধু আল আকসা মসজিদ ই না, আপনার দলও রক্ষা পাইতে পারে।

৫| ২৬ শে মে, ২০২১ রাত ১২:৪৪

রাজীব নুর বলেছেন: মসজিদ ধ্বংস হলে নতুন করে তৈরি করে নেওয়া যাবে। মানুষ মরে গেলে তাকে আর পাওয়া যাবে না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.