নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আল্লাহর নামে

ডাঃ আকন্দ

একজন চিকিৎসক ।

ডাঃ আকন্দ › বিস্তারিত পোস্টঃ

আধ্যাত্মিক ক্ষমতা

২৪ শে জুন, ২০২১ ভোর ৫:১৪

এখন তো পৃথিবীতে আধ্যাত্মিক ক্ষমতার লোক মোটেই দেখা যায় না । সারা পৃথিবী তন্নতন্ন করে খুঁজলেও একজন ইসলামি আধ্যাত্মিক ক্ষমতার লোক পাওয়া যাবে না । বর্তমান বিশ্বে নামে আধ্যাত্মিক লোক , কিন্তু কাজে আধ্যাত্মিকতার কোনো চিহ্নই নেই । তারপরও আমি যখন কোন লোক বা লোকদেরকে আধ্যাত্মিক সাগরে ডুবিয়ে দেই , তখন সে বা তারা মনে করে , এটা আর তেমন কি । অথচ এই উপলব্ধি সারা পৃথিবী খুঁজলেও কারো নিকট থেকে পাবে না । এর জন্য কঠিন সংগ্রাম ও কঠিন ত্যাগ করা লাগে । তাছাড়া এটা সম্পূর্ণরুপে আল্লাহর ইচ্ছাতেই ঘটে থাকে । আমার ইচ্ছা তখন মহান আল্লাহর ইচ্ছা হয়ে যায় ।



আল্লাহর কসম করে বলছি , এই আধ্যাত্মিক ক্ষমতার লোক দ্বারাই পৃথিবীতে সত্য পুনঃপ্রতিষ্ঠা পাবে । এটাই পৃথিবীর শুরু থেকে ঘটে আসছে এবং বর্তমান ও ভবিষ্যতেও ঘটবে । বাকিসব ধূলিকণার মতো উড়ে যাবে ইনশাআল্লাহ ।


( ডাঃ আকন্দ ) ।

মন্তব্য ৭ টি রেটিং +০/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ২৪ শে জুন, ২০২১ ভোর ৫:১৮

ঠাকুরমাহমুদ বলেছেন:




হুজুর। আমি জীবনে প্রবাসে যেতে পারিনি। প্রবাসে যাবার আমার খুব শখ। জীবনে একবার হলেও প্রবাসে যাবো। দয়াকরে আপনার আধ্যাত্মিক ক্ষমতাবলে জানাবেন কি আমি একবারের জন্য হলেও প্রবাসে যেতে পারবো কিনা?

২| ২৪ শে জুন, ২০২১ ভোর ৫:৩৬

ঠাকুরমাহমুদ বলেছেন:



হুজুর,
শত সহস্র সালাম জানিবেন। আপনার সকল পুরাতন পোস্টে গিয়ে দেখেছি আপনি কারো মন্তব্যে উত্তর করেন না। হুজুর আপনাকে একটি বিশেষ সংবাদ জানাতে আবারও মন্তব্যে আসা। আপনার পোস্টে মন্তব্য করার পাঁচ মিনিটের মধ্য আমি নাসা থেকে অফার লেটার ও ওয়ানওয়ে জার্নি বিমান টিকেট পেয়েছি! আমি প্রবাসে না একেবারে মঙ্গলগ্রহে যাত্রা করছি। মঙ্গলগ্রহ থেকে আপনার জন্য কি কি আনবো দয়াকরে যদি জানাতেন তাহলে চিরো কৃতজ্ঞ হবো।

বিনিত,
আপনার গুণগ্রাহী খাদেম


(নামটি এফিডেভিট করে নিবো ভাবছি)

৩| ২৪ শে জুন, ২০২১ সকাল ৭:০৯

কামাল১৮ বলেছেন: আগে ইন্টারনেট ছিল না হাতে হাতে মোবাইল ছিল না তাই গুজব ছড়াতে ছড়াতে রাজার কালো ছেলে কাউয়া হয়ে যেতো।এখনো কারো কারো আধ্যাত্মিক ক্ষমতার খবর পাওয়া যায়।যেমন সায়েদাবাদী হুজুরের।কোন মহিলার বাচ্চা না হলে হুজুরের কাছে কিছুদিন যাতায়াত করলে বাচ্চা হয়ে যায়।তবে সকলের না।আর বাচ্চা রুহানী বলে হুজুরের মতো হয়।

৪| ২৪ শে জুন, ২০২১ সকাল ৮:৩৯

শেরজা তপন বলেছেন: ভাব্লাম কি আর পাইলাম কি!!!!!!!!!!!!!!! :(

চরম চরম হতাশ হলাম ডাঃ সাহেব আপনার পোস্টে ঢুকে :(

৫| ২৪ শে জুন, ২০২১ দুপুর ১:৪২

নতুন বলেছেন: এখন বিজ্ঞানের যুগ। আগে হাতের ভেলকী দেখিয়ে অলৌকিকতা বলে দাবি করতো কিন্তু ভন্ড ধামিকরা। সেটা এই জামানায় সম্ভবনা।

তাই এখন অলৌকিকতা দেখা যায় না।

আগে জায়নামাজ বিছিয়ে নদী পারের কাহিনি মানুষ বিশ্বাস করতো এখন করবেনা।

এই সবের মুলে আছে ইন্টারনেট B-))

৬| ২৪ শে জুন, ২০২১ বিকাল ৪:৪১

বৃষ্টি'র জল বলেছেন: আমি আধ্যাত্মিকতায় বিশ্বাস করি। ভেবেছি কিছু তথ্য পাবো বা জানব কিন্তু........ :(

৭| ২৫ শে জুন, ২০২১ ভোর ৫:৪৮

কামাল১৮ বলেছেন: @ বৃষ্টি’র জল,বিশ্বাস করতে পয়সা লাগে না আর প্রমানও লাগে।অতয়েব যচখুসি বিশ্বাস করুন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.