নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আল্লাহর নামে

ডাঃ আকন্দ

একজন চিকিৎসক ।

ডাঃ আকন্দ › বিস্তারিত পোস্টঃ

মিস্টার পুতিন

১৩ ই ফেব্রুয়ারি, ২০২২ সকাল ৮:০৯

মিস্টার পুতিন আপনি পৃথিবীতে অনেক কিছু করেছেন এবং ব্যাক্তি আপনি সর্বশ্রেষ্ঠ হওয়ার জন্য এখনো ঝুঁকিপূর্ণ কাজ করে যাচ্ছেন । এছাড়াও বিশ্ব ব্যবস্থায় আপনি অন্যায়ভাবে অনেক হস্তক্ষেপ করেছেন । দয়া করে এবার থামুন । আপনি এবং আপনার দেশ , বিশ্ব ব্যবস্থায় খলনায়কে পরিণত হয়েছেন ।



মানুষের জীবন একটাই , তাই আপনাকে বলবো এখনো সময় আছে আপনি নায়ক হয়ে উঠার চেষ্টা করুন । আপনার দেশে পূর্ণ গনতন্ত্র প্রতিষ্ঠা করুন । পূর্ণ গনতন্ত্র থাকলে কেউ খলনায়ক হতে পারে না । ডোনাল্ড ট্রাম্প খলনায়ক হতে চেয়েও গনতন্ত্রের জন্য হতে পারেনি ।



মিস্টার পুতিন , ইউক্রেন আক্রমণের মতো মহাভুল কাজটি আপনি করবেন না । কারণ , এটা করলে আপনি এবং আপনার দেশ একঘরে হয়ে যাবে । বিশ্ব থেকে ছিটকে পড়বেন আপনি । তাছাড়া আপনি যদি সর্বাত্মক যুদ্ধে জড়িয়ে পরেন , তাহলে পুরো পৃথিবীর চেহেরাটাই পাল্টে যাবে । অর্থাৎ , পৃথিবীতে এমন ধ্বংসযজ্ঞ চলবে যে , সাধারণ মানুষ তার কল্পনাও করতে পারবে না ।



আমি নিশ্চিত করে বলতে পারি , আপনার মন্ত্রীসভা এবং সামরিক কর্মকর্তাগন আপনাকে ফেরাতে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে , কিন্তু আপনার ইগো আপনাকে শান্তির পথে যেতে বাধা দিচ্ছে ।



আপনার তো কর্তব্য যে , আপনি চীনের সাথে সম্পর্ক কমাবেন , কারণ চীনে কোনো মানবাধিকার নেই । তাছাড়া আমেরিকাকে ছোটো করার জন্য ইসরায়েল বিরোধী জোট তৈরি করুন । উত্তর কোরিয়াকে চাপে রাখবেন । অতঃপর সভ্যতার প্রধান শত্রু তালেবানকে ধ্বংসের জন্য সর্বোচ্চ চেষ্টা করুন । এসব কাজ করা আপনার জন্য অনেক সহজ এবং এসব কাজ করলে আপনি ইতিহাসের সর্বোচ্চ নায়ক হতে পারবেন ইনশাআল্লাহ ।



প্রিয় পুতিন , ইবলীস শয়তান বিশ্বনেতাদের মস্তিষ্ক বিকৃতি ঘটিয়েছে এবং এই বিকৃতি এখন বৃহৎ পর্যায়ে পৌঁছেছে । তাই মহান আল্লাহ এখন ইবলীসের কার্যক্রমে রাশ টানতে চাচ্ছেন । অতঃপর এই গোলাম তো মনে করে যে , বিশ্বব্যবস্থায় মহান আল্লাহ তাঁর এক বন্ধুকে মূখ্য ভূমিকায় অবতীর্ণ করাবেন । আর সেই বন্ধু অবশ্যই ইউক্রেনের পক্ষে দাঁড়াবেন এবং ন্যাটোর থিংকট্যাঙ্ক , নেতৃবৃন্দ এবং সামরিক কঅমকর্তাদের আধ্যাত্মিকভাবে বুদ্ধি দিয়ে যাবেন । ইবলীস যে পদ্ধতিতে খারাপ বুদ্ধি দিয়ে থাকে , এটা তার চেয়ে পবিত্র পদ্ধতি ।



তাছাড়া শয়তানের বুদ্ধি অবশ্যই দুর্বল। অন্যদিকে আল্লাহ এবং তাঁর বন্ধুর বুদ্ধি অতি উত্তম । অতএব , শয়তানের কৌশল অবশ্যই হেরে যাবে ইনশাআল্লাহ ।



( জাহাঙ্গীর আলম ) ।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১৩ ই ফেব্রুয়ারি, ২০২২ সকাল ৮:৪৩

নীল আকাশ বলেছেন: উদ্ভট পোস্ট বন্ধ করুন। পুতিন ইউক্রেন আক্রমন করবে না।
এইসব পাশ্চাত্য গুজবে কান দেবেন না। অস্ত্র বিক্রি করার জন্য এরা পারলে বাবা মাকেও জেলে ঢুকিয়ে রাখবে।

২| ১৩ ই ফেব্রুয়ারি, ২০২২ সকাল ৯:১৬

ঋণাত্মক শূণ্য বলেছেন: আচ্ছা; ধরে নেই এই চিঠিটি পুতিনের মন গলাবে। কিন্তু, সে কি বাংলা পড়তে পারে?

৩| ১৩ ই ফেব্রুয়ারি, ২০২২ দুপুর ২:১৪

রাজীব নুর বলেছেন: পুতিন মানুষ খারাপ না।
আমার ধারনা শেষমেধ পুতিন ইউক্রেন আক্রমণ করবে না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.