নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আল্লাহর নামে

ডাঃ আকন্দ

একজন চিকিৎসক ।

ডাঃ আকন্দ › বিস্তারিত পোস্টঃ

ইসলাম সময়ের সাথে চলে

২০ শে মে, ২০২২ রাত ২:৩৬

আমি দলিলসহ অনেকবার লিখেছি যে , মানুষ এখন অনেক দুর্বল । সাথে দলিলসহ এটাও লিখেছি যে , ইসলাম এখন অনেকটাই ক্ষয়প্রাপ্ত । ১৪০০ বছর আগের পূর্ণ ইসলাম এখন মান্য করা কোনো মানুষের পক্ষে সম্ভব না । মৌলবাদীরা মধ্যপন্থীদের সাথে জিদ হিংসা করে পূর্বের পূর্ণ ইসলাম পালন করে , যা পূর্ণ শিরক।



তবুও মৌলবাদীরা ১৪০০ বছর আগের ইসলামই মানতে বাধ্য করে , যা গুরুতর অপরাধ এবং হারাম কাজ ও শিরক কাজ । কারণ এখানে আল্লাহর ভয়ে ইবাদত হয় না , বরং মানুষের ভয়ে ইবাদত হয় ।



ইসলাম সময়ের সাথে চলে , আর এজন্য মহান আল্লাহ প্রত্যেক শতাব্দীতে একজন মুজাদ্দিদ পাঠান । বর্তমান সময়ে টিভি নেটে ছবি নাটক গান দেখা মুবাহ এবং টিকটক দেখাও মুবাহ, তবে এগুলোতে অভিনয় করা হারাম ।



অভিনয় শিল্পীরা যদি ২০ - ৩০ বছর হারাম অভিনয়ের পর পূর্ণ ইসলামে প্রবেশের ইচ্ছা রাখে এবং পাশাপাশি ফরজ ওয়াজিব আমলগুলি করতে থাকে , তাহলে আশা করা যায় , তারা পরকাল মুক্তি পাবে ইনশাআল্লাহ ।



পৃথিবীতে অধিকাংশ মুসলমান মধ্যপন্থী , যারা টিভি নেটে গান সিনেমা নাটক দেখেন এবং ব্যাংকিং ও এনজিওর সাথে জড়িত , মহান আল্লাহ চান , এদেরকে হেদায়েত করতে এবং গভীর ইসলামের স্বাদ বুঝাতে , তাই এদের নেতা হিসেবে আমাকে মনোনীত করেছেন । তাই এই মধ্যপন্থী মুসলমানদের নিকট আমার আবেদন , আপনারা আমার দল মডারেট মুসলিম - এ যোগ দিন এবং মৌলবাদীদের বিরুদ্ধে প্রতিবাদ করুন ।



আমার দল মডারেট মুসলিম - এ যোগ দিন । মডারেট মুসলিম - এ যোগ দিলে নামাজ শিখতে পারবেন ইনশাআল্লাহ এবং এই নামাজে আল্লাহকে দেখতে পাবেন এবং আল্লাহর সাথে কথোপকথন করতে পারবেন । ইসলামের স্বাদ পুরোপুরি বুঝতে পারবেন ইনশাআল্লাহ ।



( ডাঃ আকন্দ ) ।

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ২০ শে মে, ২০২২ রাত ৩:১৫

শার্দূল ২২ বলেছেন: এই মাত্র একজন বড় ভাইকে ভিক্ষুক বলে তার পোস্টে অপমান করে আসছি, সে ধর্মের ধ টুকু জানেনা একটা পোষ্ট প্রসব করে দিসে, আপনিও সেই একি কাজ করলেন, একদিনে দুইজনকে অপমান আমাকে দিয়ে হবেনা, বরং আপনাকে একটু বোঝাই। ইসলাম বলতে যতদিন মানুষ শুধু হাদিসকেই বুঝবে ততদিন তারা এমনি ভাববে। হাদিসে ইসলামের কথা বলা আছে কিন্তু ইসলাম হাদিসের কথা শুনেওনি কোনদিন, হাদিস আমাদের ইসলামকে হাজার ভাগে ভাগ করে ফেলেছে। আপনার কি মনে হয় আখেরাতে বখারি সাহেবের কথা আল্লাহ তুলবেন? কিংবা তিরমিজ সাহেব আললাহর পাশে দাড়িয়ে আমাদের রক্ষা করবেন? ইসলাম কি এদের কারো কথা কোনদিন কোন ইংগিত দিয়েছে? নবী অথবা সালফে সালেহিন দের মধ্যে এমন কেউ কি এই হাদিস সংগ্রহ অথবা সংগ্রাহকের বিষয় কোন পুর্ব ধারণা দিয়েছে? দেয়নি। এখন আসুন আপনি যে বললেন কোরান এ সকল যুগের জন্য সঠিক নয় সেটা আপনি বলতে পারেননা। কোরানের আইন গুলো বা বিধি নিষেধ গুলো থেকে একটা আমাকে দেখান যা এই যুগে মানা সম্ভব নয়। আমি আবার ফ্রি হয়ে আপনার সাথে যোগ হবো । অপেক্ষায় থাকলাম, ।

ধন্যবাদ

২| ২০ শে মে, ২০২২ ভোর ৪:৪৪

স্বপ্নবাজ সৌরভ বলেছেন:
ঢাকাতে ফজরের আজান হয়ে গেল। জামাতে নামাজ আদায় করবেন নাকি বাসাতেই পড়ে নেবেন?

৩| ২০ শে মে, ২০২২ সকাল ১০:৩৫

নতুন বলেছেন: তাই এদের নেতা হিসেবে আমাকে মনোনীত করেছেন ।

কিভাবে আল্লাহ আপনাকে মনোনীত করেছেন? স্বপ্নে দেখেছেন? না কি গাইবী আওয়াজ শুনেছেন? নাকি ফেরেস্তা এসেছে আপনার কাছে?

আপনি দাবী করলেই তো আর হবে না সৃস্টিকতা যে আপনাকে মনোনিত করেছেন সেটার প্রমান কই?

৪| ২০ শে মে, ২০২২ সকাল ১০:৫৪

তানভির জুমার বলেছেন: চাচা ইসলাম ধর্ম কি এবং কেন এইটা নিয়া পড়াশুনা করেন তাহলে বুঝতে পারবেন ইসলামের আদি ধর্ম পালন করা কতটা জরুরী এবং শয়তান কিভাবে আপনাকে প্ররোচিত করে মডারেট বানাইছে। পৃথিবীর মানুষের তৈরী সব ইজম (সমাজতন্ত্র, গনতন্ত্র, সাম্যবাদ ) দেখা শেষ। এইসব ইজম মানুষ কে এক সেকেন্ডের জন্যও শান্তি দিতে পারেনি। অন্য ধর্মের মত ইসলাম ধর্ম কখনোই পরিবর্তন হবে না এটা মহান আল্লাহর ওয়াদা । মডারেট মুসলিম বলে কোন কথা ইসলামে নেই। ইসলামের প্রধান ভিত্তি হল কোরআন,হাদিস,ইজমা,কিয়াস,

১) কোরআন সবার আগে কোরআনের বিধানই আল্টিমেট।
২) আপনি হাদিসের কাছে তখনই যাবেন যখন জীবন পরিচালনার ক্ষেত্রে কোরআনের কোন বিধান স্পষ্ট বুঝে না আসে বা কোন জটিলতা তৈরী হয়।
৩) আপনি ইজমার কাছে তখনই যাবেন যখন হাদিসের কোন বিধান স্পষ্ট বুঝে না আসে বা পরস্পর বিরোধী কোন হাদিস সামনে আসে।
৪) আর কিয়াস হচ্ছে, যদি জীবন পরিচালনার ক্ষেত্রে এমন কোন সমস্যা সামনে আসে যেটা কোরআন বা হাদিসে স্পষ্টভাবে না পাওয়া যায়, তখন কোরআন বা হাদিসে আলোকে (নট নিজেদের মন মত) উক্ত সমস্যার সমাধান বের করা।

৫| ২১ শে মে, ২০২২ রাত ১:৫১

রাজীব নুর বলেছেন: ধর্ম ব্যবসায়ীদের খারাপ দিন শুরু হয়ে গেছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.