নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আল্লাহর নামে

ডাঃ আকন্দ

একজন চিকিৎসক ।

ডাঃ আকন্দ › বিস্তারিত পোস্টঃ

মুহাম্মদ বিন সালমানকে কবুল করুন আল্লাহ

০৫ ই আগস্ট, ২০২২ রাত ১:১৯

সৌদি প্রিন্স মুহাম্মদ বিন সালমান , সৌদি আরবে অনেক সংস্কার করেছেন । সিনেমা হল বানিয়েছেন , আন্তর্জাতিক শিল্পীদের দিয়ে কনসার্ট করিয়েছেন , নারীদের গাড়ি চালানোর অনুমতি দিয়েছেন , আরো অনেক সংস্কার করেছেন । আমি তার প্রত্যেকটা সংস্কার সমর্থন করি এবং আশা করি ভবিষ্যতে তিনি ব্যাপক সংস্কার করবেন । মহান আল্লাহর নিকট প্রার্থনা , মুহাম্মদ বিন সালমান যেনো পূর্ণ জীবন বেঁচে থাকে এবং পূর্ণ জীবন ক্ষমতায় থাকে ।



পৃথিবীতে পীর মাশায়েখ এবং আলেম ওলামার শেষ নেই । কিন্তু বর্তমান পৃথিবীর কেউ ইসলামের স্বাদ বুঝে না । ইসলামের স্বাদ বুঝতে হলে সত্য সুফির সংস্পর্শ প্রয়োজন । কিন্তু সত্য সুফি এখন আড়ালে থাকেন । তাছাড়া সত্য সুফিরা উদারপন্থী এবং সহজ সরল হন । আফগানিস্তানের তালেবান কখনোই উদারপন্থী নয় এবং তাদের প্রধানও সত্য সুফি নয় । সত্য সুফি হলে সকল মানুষের উপর ধর্মকে জোরজবরদস্তি করে চাপিয়ে দিতো না । যারা জোরজবরদস্তি করে ধর্ম চাপিয়ে দেয় , তারা চিরজাহান্নামী ।



ইসলামের স্বাদ বুঝানোর জন্য মাত্র একজন প্রকাশ্যে আছেন , আর সবাই গোপনে । বাকি সব ভন্ড । ভন্ডরা ধর্মকে চাপিয়ে দিয়ে ব্যাবসা করে , কিন্তু ইসলামের স্বাদ দিতে পারে না । মুহাম্মদ বিন সালমানও যদি ইসলামের স্বাদ পেতে চায় , তবে কোনো সত্য সুফির আনুগত্য করতেই হবে । আমিও চাই , সে কোনো সত্য সুফির সংস্পর্শে এসে ইসলামের স্বাদ উপভোগ করুক । কারণ তার উছিলায় লক্ষ কোটি লোক ইসলামের স্বাদ উপভোগ করবে ইনশাআল্লাহ । এভাবে আরব লীগের নেতৃবৃন্দ কোনো সত্য সুফির সংস্পর্শে এসে ইসলামের স্বাদ উপভোগ করুক , এটাই আমি চাই ।



হে আল্লাহ সত্য সুফির উছিলায় মুহাম্মদ বিন সালমানকে ইসলামের স্বাদ উপভোগ করতে দাও এবং তাকে সুফিবাদ ইসলামে দীক্ষিত করো । কারণ আহলে হাদিস তথা সালাফি ইসলামের লোকেরা ইসলামের কিছুই বুঝে না । এরা শুধু দিনরাত্র পরচর্চা করে এবং সর্বদা জিদ হিংসা মূলক কথাবার্তা বলে ও কাজ করে থাকে । বর্তমানে ইসলামের এক দশমাংশ বাকি আছে , তাই ইসলামের সংস্কার আবশ্যিক হয়ে গেছে ।



হে আল্লাহ খাশোগি হত্যার পাপ থেকে মুহাম্মদ বিন সালমানকে একনিষ্ঠ তওবা করার শক্তি দাও এবং তাকে মাফ করে দাও , যাতে সে বৃহৎ সংস্কার করতে পারে । সে যদি সুফিবাদ ইসলামে দীক্ষা নিতে পারে , তাহলে সে ইহকালে এবং পরকালে সৌভাগ্যের অধিকারী হবে ইনশাআল্লাহ ।



বর্তমান মাদ্রাসাগুলোতে জোরজবরদস্তি করে ইসলাম শেখানো হচ্ছে , যা সঠিক নয় এবং এখন ইসলামের এক দশমাংশ বাকি আছে , তাই মৌলবাদী হওয়াও সঠিক না । কেউ যদি ইসলামের স্বাদ পেতে চাও , তবে আমার সংস্পর্শে এসে আমার আনুগত্য করো । ইনশাআল্লাহ তুমি সফলকাম হবে ।



( জাহাঙ্গীর আলম ) ।

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ০৫ ই আগস্ট, ২০২২ ভোর ৬:৪৯

অগ্নিবেশ বলেছেন: উইকিতে পেলাম, মুসলিম সালাফিবাদ ও সুফিবাদকে পরস্পর সম্পর্কযুক্ত মনে করলেও, সালাফিগণ সুফিবাদের প্রতি সমালোচনাসূচক প্রতিক্রিয়া ব্যক্ত করেন। বিভিন্ন পর্যবেক্ষকের মতে, সালাফিগণ "সাধারণত ... ছাড়বিহীনভাবে ভক্তিমুলক সুফি চর্চাসমূহের বিরোধী", তাদের দাবি হল, সুফিবাদ ইসলামের সাথে সামঞ্জস্যপূর্ণ নয়, এবং এটি এমন একটি উপাদান যা আধুনিক সময়ে ইসলামকে বিকৃত করছে। এই দুই আন্দোলনের মাঝে সম্পর্ককে সাধারণত "সাক্ষাত যুদ্ধ", বা "দলীয় ফাটল" বলে অভিহিত করা হয় যা কার্যত প্রতিটি মুসলিম দেশে এবং পাশাপাশি পাশ্চাত্যের অভিবাসী মুসলিম সম্প্রদায়গুলোতে দেখা যায়।

সুফিরা পুর্ন মুসলমান নয়, আপনি হয়ত খুবই চমতকার একজন ভালো মানুষ, কিন্তু কোরান হাদিস অক্ষরে অক্ষরে পালন না করলে ভালো মুসলমান হতে পারবেন না। এ দিক দিয়ে সালাফিরা খুবই সৎ। ধন্যবাদ।

২| ০৫ ই আগস্ট, ২০২২ সকাল ৭:৩৯

হাসান কালবৈশাখী বলেছেন:

জাওহিরি খতম অভিযান সফল হওয়াতে সবচেয়ে আগে অভিনন্দন জানিয়েছেন এই প্রিন্স

৩| ০৫ ই আগস্ট, ২০২২ সকাল ১০:০৯

জ্যাকেল বলেছেন: আল কায়েদা ছিল সিআইএ কর্তৃক উদ্যোগ। চিফ বিন লাদেন সিআইএ এর নামকরা এজেন্ট। জাওয়াহিরি সহ পুরো প্রজেক্ট ছিল ইসলামভীতী তৈয়ার করা এবং উহারা সফল।
যাক, একটা মুনাফিক মরসে, সালমান বার্তা জানিয়ে সঠিক কাজই করসে।

৪| ০৫ ই আগস্ট, ২০২২ সকাল ১১:৫২

অগ্নিবেশ বলেছেন: জ্যাকেল ভাই, মুসলমানদের মধ্যে মুনাফিকে ভঈরা গেছে, ঠক বাছতে গাঁ উজাড় না হয়ে যায়, ভয় হয়।

৫| ০৬ ই আগস্ট, ২০২২ সকাল ১০:১৬

খাঁজা বাবা বলেছেন: ইসলামে কোন উদার পন্থী না নরম পন্থি নেই।
ইসলাম একটাই।
কেউ যদি বলে আমি উদার বা আমি চরম, তো তার ইমানে ঝামেলা আছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.